বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০০৯

চটি গল্পের সংগ্রহশালা-৪

চোদনকাব্য
শোনরে মিতা শোন
আমার কথা শোন
তোর গুদেতে ঢুকবে এবার
জামাই বাবুর ধোন।
টাইট গুদে মোটা বাঢ়া
ঢুকল এআরাম পাবি
গুদের জল খসলে পরে
সুখেই মরে যাবি।

গুদ গলিতে ধো ঢোকাতে
সব পুরুষই চায়,
পকপকাৎ চুদলে পরে
তবেই আরাম পায়।

ফুলো ফুলো তিন কোনা
চেরা মধ্যিখান
রস জবজবে গুদে
যেন ডেকেছে রসের বান।


গুদের গাঙে ভাসিয়ে ভেলা
আমি হব পার
বিরাট মোটা বাড়া ঢুকিয়ে
ফাটাব মাগীর গাঢ়।


গুদমারানী শালীরে তোর
গুদের ফুটো কই?
বাল সরিয়ে ফাক করলেই
দেখবে গর্ত ওই।

কুত্তা চোদে রাস্তাঘাটে
শিয়াল চোদে বনে
জামাইবাবু বোকাচোদা
চোদে ঘরের কোনে।

পান খাইতে যো বালুর মত
তরমুজ খাইতে পানি,
শালীর গুদে এত মধু
আগে না জানি।
টাটকা তাজা গুদ দেখে
বাড়া করে খাইখাই
দুহাতে শালীরে জড়িয়ে ধরে
টিপতে থাকি মাই।

ছোট্ট ফুটোয় ঢুকবে নাতো
অত্ত বড় ধোন
দূর শালী তুই ফাক করে ধর
দিয়ে এবার মন।

আদর করে চুদলে পরে
ব্যাথা যাবে উড়ে
চোদন সুখে পাগল হবি
আমায় মনে করে।

খেতে ভাল চাল ভাজা
দেখতে ভালো মুড়ি,
টিপতে ভালো এক বেটার মা
চুদতে ভালো ছুড়ি।
মাগী তোর গুদে এমন
বিটকেলে এক গন্ধ
চোদার সময় ফচর ফচর
ওঠে যে এক ছন্দ।

গুদ বাড়া মাই নিয়ে
গড়া জগৎ সংসার
সুযোগ পেলেই মারতে যে চায়
সুন্দরীদের গাঢ়।

মনের মিতা গুদ মারানী
খানকি চুদি মাগী
তোর গুদে মাল ঢেলে
এখান থেকে ভাগি।

পকাত পকাত চুদে যে তোকে
কি যে আরাম পাই
চোদাচুদির মত মজা
এই দুনিয়ায় নাই।

রসাল গুদের কোটটি ধরে
করলে নাড়াচাড়া
দেখবে তোমার ঠিটিয়ে গেছে
ঘোড়ার মত বাড়া।
চুদে চুদে বয়স আমার
হয়ে গেল তিরিশ,
গুদ দেখলে ধোন খাড়া
বাড়া করে নিসপিস।

করজোড়ে গুদগুদিকে
করছি প্রণিপাত
এই ছড়াটি লিখেছেন
টি কে দেবনাথ।

আলেয়া - কুলসুম
কুলসুমও ঠিক আশার বয়সে আমার চোখে পড়ে। একবার ওদের বাড়ীতে গিয়ে দেখি, কুলসুম গোসল সেরে এসেছে মাত্র। ওর পরনে সুতীর কামিজ, কিন্তু ওড়না নেই। ওকে ছোট মেয়ে হিসেবে জানি, ওড়না না পরলেও চলে। কিন্তু সেবার খেয়াল করলাম ওর বুকটা ঠিক সমতল মনে হচ্ছে না। ছোট দুটো ঢিবির মতো দেখা যাচ্ছে বুকে। গোসল সেরে আসাতে আধ ভিজে কিশোরী স্তন দুটো ফুলে আছে জামা ভেদ করে। হলেও কল্পনা করিনি কিছু। সেই শেষ হতে পারতো, কারন ওকে কখনো খারাপ চোখে দেখিনি। কিন্তু কিছুদিন পর সে আমাদের বাসায় বেড়াতে আসে। আমি বাইরে থেকে এসে দেখি ও বাড়ীর চারপাশে স্বাধীন ঘুরঘুর করছে। সুন্দর কমনীয় যৌবনোদ্ধত নারীতে পরিনত ছোট্ট কুলসুম। যৌবন ঢেকে রাখার কোন চেষ্টাই করেনি। ওর কমলা সাইজের খাড়া স্তন দুটো এত সুন্দর লাগছিল যে সেকেন্ডের মধ্যেই আমি পাগল হয়ে গেলাম। এত সুন্দর হতে পারে একটা মেয়ের ফিগার। সবকিছু একদম পারফেক্ট। এরকম উদ্দাম যৌবন নিয়ে কুলসুম কোন ওড়না পরেনি, শেমিজও নেই। সুতরাং আমি পুরো সুযোগ নিলাম। ঘুরে ঘুরে নানান উছিলায় ওর কাছাকাছি থেকে স্তন দুটো দেখে নিয়েছি। খেতেও পারতাম, কিন্তু সাহস করিনি। কুলসুমের স্তন হচ্ছে আমার দেখা দ্বিতীয় শ্রেষ্ঠ সেক্সী স্তন। তার আগে আছে ভাগ্নী ইপুর স্তন। ইপু আর কুলসুমের স্তন খেতে না পারার আফসোস অনেকদিন ছিল।

আলেয়ার পাছাঃ
আসলে এই মেয়ের নামটা মনে নেই। কিন্তু তার ব্যপক পাছার কথা ভুলতে পারি নাই। মেয়েটা অনেক বছর আগে আমাদের অফিসে ফটোকপির কাজ করতো। চেহারা সুরত সাধারন, দুধ বলতে গেলে দেখাই যায় না, কত সাইজ বের করতে পারি নাই। কিন্তু পাছাটা বিশাল। শরীরের তুলনায় অনেক বড়। মেয়েটার কামিজটা টাইট হয়ে লেপ্টে থাকতো ওর পাছার সাথে। ফলে পাছাটা পুরোপুরি প্রকাশিত হতো ভাজ সহকারে। রিপা চাকমার সাথে একটু মিল আছে, তবে অনেক বড়। রিপার মতো ওর পাছাটাও পেছন দিকে বের হওয়া। ঠাপ মারার জন্য আদর্শ। মাঝে মাঝে মনে হতো বিছানা পেতে শুয়ে থাকি ওই পাছার ওপরে। ওকে চোদার কল্পনা করিনি তেমন, কিন্তু পাছা দুটির উপর চড়ে বসে ঠাপ মারতে ইচ্ছে করতো খুব। একবার সে বসা থেকে দাড়ালে খেয়াল করলাম ওর কামিজের মাঝখানটা ওর দুই পাছার বিশাল ভাজের ফাক দিয়ে ঢুকে গেছে। দেখে আমার লিঙ্গটা চিলিক চিলিক করে খাড়া হয়ে গেল। ইচ্ছে হলো তখনি মাগীর পাছার ছিদ্রে লিঙ্গটা ঢুকিয়ে ঠাপ মেরে দেই দাড়িয়ে দাড়িয়ে। কখনো এক মিনিটের জন্যও যদি ভীড়ের মধ্যে পেতাম ওকে আমি জোর করে হলেও ঠাপ মেরে দিতাম পাছার মধ্যে।

মিংলীনের দুধ
ওকে প্রথম যখন দেখি অদ্ভুত লেগেছিল। মোটাসোটা গোলগাল বিশাল বক্ষের একটা মেয়ে। ওর দিকে তাকালে প্রথমেই নজরে পড়বে ওর বিশাল দুটো বক্ষ। ইচ্ছে করেই হয়তো, সবসময় এমন পোষাক পরবে যাতে স্তন দুটো বেরিয়ে আসে কাপড় ছেড়ে আরো ৬ ইঞ্চি সামনে। ওর মতো এত সুন্দর করে কাউকে স্তন প্রদর্শন করতে দেখি নাই। অবিবাহিত ছেলেদের জন্য এটা এক কষ্টকর অভিজ্ঞতা। কারন এটা দেখে দেখে স্বাভাবিক থাকা খুব কঠিন। এমনকি বিবাহিতরাও ঘরে গিয়ে বউয়ের উপর উত্তেজনার রস ঢেলে দেয়া পর্যন্ত অপেক্ষা করতে পারে না। অফিসেই হাত মেরে উত্তেজনা প্রশমন করে ফেলতে বাধ্য হয়। আমার মনে হয় আমাদের অফিসের বাথরুমে যতগুলো মাল পড়েছে, বেশীরভাগ মিংলীনের উদ্দেশ্যে। আমারগুলোতো বটেই।

সে আমার একমাত্র কলিগ চলে যাবার পরও যাকে আমি বেশী মিস করি এখনও। আসলে মিস করি ওর বিশাল দুটো কমনীয় স্তনকে। যেগুলোকে আমি কয়েকবার স্পর্শ করার সুযোগ পেয়েছি। আমি হয়তো চাইলে ওকে চুদতেও পারতাম। সে কয়েকবার সুযোগ দিয়েছিল। কিন্তু আমি সুযোগ নেইনি। বহুবার ইচ্ছে হয়েছে ওর কয়েকটা চমৎকার ছবি তুলে রাখি। তোলা হয়নি। আমি যত মেয়ে দেখেছি, ওর মতো এত পাতলা টি-শার্ট পরতে দেখিনি কাউকে। এত পাতলা যে ওর ব্রা'র ভেতরের সুতার ডিজাইনও বোঝা যেত। ব্রা'র ফুলগুলো তো মুখস্থ হয়ে গিয়েছিল। ওর যত রকমের ব্রা আছে সব আমি জানতাম এই ভাবে দেখে দেখে। ওর পুরো নগ্ন স্তন দেখি নি। তবে কয়েকবার গলার ফাক দিয়ে দুই স্তনের অর্ধেক অংশ দেখার সৌভাগ্য হয়েছে। মাংসগুলো ভারী, ভীষন ভারী, প্রতিটা স্তন কম করে এক কেজি হবে। একদিন বোঁটাটা প্রায় দেখেই ফেলেছিলাম। গোলাপী বোঁটা। ওর আবার স্তনের তুলনায় পাছা ছিল অনেক ছোট। তাই পাছার দিকে আমার নজর ছিল না। খালি দুধগুলো নিয়ে কীভাবে খাবো, কামড়াবো এসব কল্পনা করতাম। এতবড় দুধ আমি কখনো খাইনি।

বড় দুধ থলথলে হবার কথা, কিন্তু সে সবসময় একসাইজ ছোট ব্রা পরতো, ফলে এত টাইট হয়ে থাকতো ধরলে শক্ত মনে হবে। আমাকে কয়েকবার পিঠে হাতে স্পর্শ দিয়েছে ইচ্ছে করেই, তখন বুঝেছি কী টাইট দুধগুলো। ব্রা খুলে দিলে অবশ্য কোথায় গিয়ে পড়বে বলা মুশকিল। ওকে এখনো মনে পড়ে আমার অঙ্গ শক্ত হয়ে যায়। মিংলীনকে নিয়ে আমার চোদাচুদির কল্পনা লিখতে গেলে অনেক পৃষ্টা যাবে। আরো কিছু লিখবো পরে। আইলীনের পরে যে মেয়েটা আসে সে তার পুরো বিপরীত। মিংলীনের বিশাল বুকের বিপরীতে এই মেয়েটার বুকই নাই। সমতল বললেই চলে। হয়তো খুব ছোট ছোট বুক, কিন্তু অনেক খুজেও তল পাইনি আমি। কোন মেয়ে দেখলে প্রথমে আমি মেয়েটার বুকের মাপ পরখ করি। এটা অনেক পুরোনো বদভ্যাস। এই মেয়েকে দেখার পর থেকেই আমি সেই রহস্য উদঘাটনে চেষ্টা করে যাচ্ছি। কিছু একটা তো ভেতরে আছেই। কত ছোট সেটা। ছোট স্তন হবার কারনে মেয়েটা কিছুটা বিব্রত বোঝা যায়। তাই সে ফোলা ফোম দেয়া ব্রা পরে। ফলে মনে হয় সুন্দর দুটো স্তন বেরিয়ে আছে। কিন্তু আমি ওকে কাছ থেকে দেখেছি বলে জানি, ওগুলো ফাপা। ওর বুকে হাত দিলে ফোমই পাওয়া যাবে শুধু, দুধ পাওয়া যাবে না। কয়েকবার আমার সামনে উপুর হবার সময় আমি গলার ফাক দিয়ে চোখ দিয়েছি, ব্রা ছাড়া কিছু নেই ভেতরে। সাইজ বড়জোর বড় সাইজের বরই বা জলপাই হবে। বোঁটা আছে কিনা সন্দেহ। হয়তো কিশোরী মেয়ের মতো চোখা বোঁটা আছে মাত্র। ওর নাম পিং। আমি বলি পিং মানে ছোট দুধ, মিং মানে বড় দুধ।

মিংলীনের দুধের মতো দীর্ঘকাল আর কোন দুধের প্রতি নজর পড়েনি। আসলে আমার নজরের কোন দোষ নেই, কারন নজর মিংলীনের দুধের না থাকলেও মিংলীনের দুধগুলো নজরের সামনে ঘোরাঘুরি করতো যতদিন সে এখানে ছিল। চোখের সামনে ওরকম প্রায় নগ্ন দুটি স্তন যদি সারাক্ষন আসা যাওয়া করতে থাকে কার মাথা ঠিক থাকে। প্রায় অনেক সময় ওর দুধ আর আমার চোখের মধ্যে দুরত্ব থাকতো দু তিন ফুট। আমি চেয়ারে বসা, আর ও আমার কাছে এসে দাড়িয়েছে। বামপাশে যখন এসে দাড়াতো, আমি মাথাটা একটু হেললেই ওর স্তনে সেটে দিতে পারি। কিংবা ফুটবলের মতো হেড মারতে পারি। বড় দুধ বলে এত টাইট ব্রা পড়তো যে হাটার সময়ও দুলতো না বিন্দুমাত্র। মাঝে মাঝে ইচ্ছে হলো ঘুষি প্রাকটিস করি ওর বিশাল দুগ্ধ ভান্ডারের উপর। ওকে মাঝে মাঝে দেখতাম চেয়ারকে টেবিলের একদম কাছে নিয়ে বসে কাজ করছে। ওর বুকদুটো শরীরের সামনে প্রায় ছ ইঞ্চি সামনে এগিয়ে থাকে। ওভাবে বসার ফলে দুধগুলো টেবিলের কানার সাথে চেপে থাকে। সম্ভবতঃ ও এই চাপটা উপভোগ করে। কারন প্রায়ই ওকে এভাবে বসে কাজ করতে দেখতাম। টেবিলের সাথে ঠেসে ধরা স্তন দুটো টেবিলের কানায় লেগে উপর নীচে দুভাগে ভাজ হয়ে থাকতো। আবার কখনো দেখতাম স্তন দুটো সে সরাসরি টেবিলের উপরে রেখেই কাজ করছে। চিন্তা করা যায় কোন মেয়ে তার ৩৮ডি সাইজের স্তন দুটো ব্রা দিয়ে চেপে রেখে টেবিলের উপর প্রদর্শন করছে? আমি কোন ছুতায় সেই সময় ওর কাছে থাকলে ব্যাপারটা উপভোগ করতাম। জানিনা আমাকে দেখানোর জন্যই করতো কিনা। এখন মিস করি সেই অনুপম সেক্সী দৃশ্যটা। আমি তোমার বিশাল দুধগুলোকে সত্যি মিস করি মিংলীন। যদি কোনদিন সুযোগ হয় তোমাকে ওয়েবক্যামে দেখার সুযোগ নেবো। আমার মনে হয় তুমি বিদেশী ছেলেদেরকে তোমার দুধের শো দেখিয়েছো। আমি সুযোগ নেইনি আগে।

মিংলীনের আগে কিমি ছিল ওখানে, কিন্তু ওর দুধ নিয়ে তেমন ভাবিনি, কারন ওর দুধগুলো ছোট, তাছাড়া ও সবসময় ঢেকে রাখতে চাইতো। কিমির স্তন ছিল কমলা সাইজের, তবে মনে হয় ওরগুলো তুলতুলে ছিল। ফলে অতটা বেরিয়ে আসতে চাইতো না। দেখাই যেত না বলতে গেলে। ফলে কামনাও জাগেনি কখনো। তবে ওর প্রতি আমার লুকানো প্রেম-বন্ধুত্ব-অনুরাগের একটা সম্পর্ক ছিল। যদিও কেউ কাউকে বলিনি কখনো।


একদিন মিংলীন আমাকে তার রুমে ডেকে নিয়ে গেল ল্যাপটপ চেক করানোর জন্য।
-দেখোতো ইন্টারনেট কাজ করছে না কেন?
-আচ্ছা দেখি
সে আমার পেছনে দাড়ানো। আমি কাজ করছি ওর ল্যাপটপে। ওর রুমে আরো কয়েকবার এসেছি। আমার কেমন যেন শিহরন লাগে। এইরুমে আমার কামনাগুলো জমা থাকে। আমার কামনা শোয়, ঘুমায়, কাপড় বদলায়, নেংটো হয়, এই ঘরের সব আসবাব পত্রকে আমি হিংসা করি। ওরা আমার কামনার নগ্ন শরীরটা নির্বিঘ্নে উপভোগ করে। এদের সামনে মিংলিন ওর বিশাল নগ্ন দুধগুলো ঝুলিয়ে হাটে, আলমিরা থেকে ব্রা পেন্টী বের করে সাইজ মিলায়, রং মিলায়, যেটা ওর স্তনের সাথে বেশী মানানসই সেটা পরে। আহ আমি যদি এই ঘরের একটা আসবাব হতে পারতাম?
-এখন দেখো ঠিক আছে,
-আরে তাইতো? ধন্যবাদ তোমাকে। তুমি কি এখনই যাবে? আমি কাপড়টা বদলে নিই, তারপর তোমার সাথে যাবো।
-আচ্ছা ভালো হবে তাহলে।
-তুমি ওদিক ফিরে বসো
-আচ্ছা
-দেখোতো কোনটা মানায় বেশী (পেছন থেকে ডাকলো সে। আমি চমকে গেলাম পেছন ফিরে। টাং করে উঠলো ধোন সহ পুরো শরীর। খালি ব্রা পরে আমার কামনা দাড়ানো, বুকের কাছে টি-শার্ট ধরে বলছে মানায় কিনা)
-গোলাপীটা পরো
-তোমার গোলাপী পছন্দ?
-তোমাকে গোলাপীতে মানায় ভালো, তোমার ত্বক গোলাপী, তাছাড়া ব্রাও গোলাপী
-এই ব্রা টা পুরোনো
-আরে না, ঠিকই আছে, এই ব্রা'র ফুলগুলি সুন্দর
-তাই নাকি, তোমার কী এই ব্রা পছন্দ?
-এটা তোমার ফিগারের সাথে মিশে গেছে।
-আমার ফিগারতো ভালো না
-কে বলেছে
-আমি মোটা
-মোটেও না, তোমার যেটুকু মোটা, সেটুকু অপরূপা।
-আমার বুকগুলো কী বেশী বড়?
-বড়, কিন্তু বেঢপ না। তোমার ব্রার ভেতর সুন্দর সেট হয়ে আছে। এটাই সৌন্দর্য
-উফফফ এই কথাটা আমি যাচাই করতে পারছিলাম না। কাউকে জিজ্ঞেস করার উপায় নেই এখানে। আজ শুনে ভালো লাগছে। তোমাকে যে কি দেবো
-কিচ্ছু দিতে হবে না। তোমার সৌন্দর্য দেখেছি তাতেই আমি ধন্য।
-তুমি আমার সৌন্দর্য আরো দেখবে?
-দেখবো
-ব্রা খুলবো?
-খোলো, তবে তার আগে আমার কাছে আসো।
-কেন
-আমি তোমার ব্রা টা একটু ছুতে চাই।
-ঠিক আছে, তাহলে তুমিই খুলো ব্রা টা
মিংলীন আমার কাছে এল। আমি ওর ব্রা এর উপর হাত বুলালাম। টাইট করে বাধা স্তন দুটো। দুই হাত রাখলাম দুটি বুকে। চাপ দিলাম মৃদু। সে হাসছে। রাজী। আমি আরো কাছে টেনে নিলাম। পুরো হাত দিয়ে খামচে ধরলাম। মুঠো দিয়ে পিষ্ট করতে লাগলাম। ব্রা'র ফিতাটা খুলে ফেলে ব্রা টা বিছানায় ছুড়ে ফেললাম। আমার সামনে ঝুপ করে বিশাল দুটি স্তন ঝুলে পড়তে গিয়ে থমকে দাড়ালো এবং বোটা দুটি বুলেটের মতো আমার নাকের দিকে তাক করে চেয়ে রইল। সুন্দর, বড়ই সুন্দর মিংলীনের স্তন। বোটা দেখে মনে হলো এটা বেশী চোষা হয় নি। আনকোড়া ভাব আছে। আমি নগ্ন স্তন দুটি মুঠো করে ধরলাম আবার। কচলাতে শুরু করলাম। ইশারায় জিজ্ঞেস করলাম, চুমু দিবো কি না। সে খুশীতে বাগবাগ। বললো খাও, কামড়াও, যা খুশী করো। আমি ওকে বিছানার দিকে নিয়ে গেলাম। আমি বিছানায় বসলাম, ও আমার সামনে দাড়ানো, এবার আমি মুখ দিলাম স্তনে। চুমু খেলাম স্তনবোটা দুটিতে। জিহবা দিয়ে খেলা করলাম বোটার সাথে। মুখে পুরলাম। চুষলাম। যখন একটা একটা করে চুষছি তখন দরজায় নক হলো হঠাৎ। ও চট করে আমার মুখ থেকে স্তনটা টেনে বের করে নিয়ে তাড়াতাড়ি কাপড় পরে ভদ্র হয়ে গেল। আমিও মন দিলাম কম্পিউটারে। যেন কিছুই হয়নি।


সেদিন কাজ অসমাপ্ত থেকে গেল। কিন্তু সেদিনের পর থেকে দুজরেনর ক্ষিদে আরো বন্য হয়ে উঠলো। আমাদের আপাতঃ ভালোমানুষিটা অফিসে টিকিয়ে রাখা দায় হয়ে উঠলো। আমাদের চাহনিতে কাম আর কাম। আমরা একসাথে কাজ করতে পারলাম না। পাশাপাশি বসলেও আমার ধোন শক্ত লোহা হয়ে যায়। ওরও ভেতরে ভিজে যায় বোধহয়। একদিন চ্যাটে বললো-
-অরূপ, তুমি কখন আসবে আবার
-আবার যখন তোমার ল্যাপটপে প্রবলেম হবে তখন
-আমি তো আর পারছি না।
-কাল আসো না প্লীজ।
-কাল?
-হুমম
-কী করে আসবো?
-আমার নেটে সমস্যা হবে আবার
-আসলে প্রবলেম তো অন্য জায়গায়
-হ্যাঁ, তুমি তো জানো তা
-আমরা কি কি করবো?
-তোমার যা খুশী
-তোমার বয়ফ্রেন্ড নাই?
-না
-এসব আগে কখনো করোনি
-উঁমমম.....না
-কতটুকু করতে চাও
-তুমি যতটুকু করতে পার
-আমিতো পুরোটা করতে চাই
-তা আমি বুঝেছি সেদিন
-কী করে
-তুমি একটা বন্য
-তাই?
-তাই, তুমি সেদিন আমার বাম পাশের বোঁটাটা কামড়ে দিয়েছো
-ব্যাথা পেয়েছো?
-পেয়েছি, তবে আনন্দের। আমি চাই তুমি আমাকে আরো অনেক কামড় দাও
-বলে কী মেয়ে
-সত্যি, আমি খুব কাতর হয়ে পড়েছি সেদিনের পর থেকে। আমি তোমাকে পেলে কাঁচা খেয়ে ফেলবো
-আমিও
-তাহলে আসোনা কেন। আসো
-আসবো
পরদিন আমি ওর রুমে গেলাম পুরোনো ছুতোয়। একঘন্টা বন্য চোদা খেললাম দুজনে। নেংটো হয়ে ওর বিছানায় শুয়ে দুজনে কামড়ে খামচে একাকার করে ফেলেছি। এমনকি কনডম লাগাতে ভুলে গিয়েছিলাম। মাল ফেলে দিয়েছি ভেতরে। মিংলিন বলেছে অসুবিধা নাই, সে ব্যবস্থা নেবে।

রিপা চাকমা
অনেকদিন ধরে এই মেয়েটির পাছার প্রতি আমার লোভ। এত সেক্সী পাছা আমি দ্বিতীয়টা দেখি নাই। কিন্তু রিপাকে ধরার কোন সুযোগ নেই। কিন্তু মাঝে মাঝেই সামনা সামনি পড়ে যাই দুজনে। কেন যেন মনে হয় ও জানে আমি ওর প্রতি দুর্বল। তারও বিশেষ চাহনি চোখে পড়ে। কিন্তু দুর্বলতা শুধু পাছার জন্য সেটা বোধহয় জানে না। ওর পাছার গঠনটা অদ্ভুত সুন্দর। শরীরের তুলনায় পাছাটা একটু বড়, গোলাকার। অন্য একটা চমৎকার বৈশিষ্ট হচ্ছে, পাছাটা পেছন থেকে ঠেলে বেরিয়ে আছে কয়েক ইঞ্চি। এটাই মূল সৌন্দর্য ওর পাছার। এই ঠেলে বেরিয়ে থাকা গোলাকার পাছা দুটি যে কোন পুরুষের মাথায় আগুন ধরিয়ে দিতে পারে। ও যখন হাঁটে, তখন পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে। এই নাচ বহুবার আমি দেখার সুযোগ পেয়েছি যখন অফিসে আসার সময় ও আমার সামনে পড়ে যায়। আমি ইচ্ছে করে গতিটা কমিয়ে ওর পেছনে থাকার চেষ্টা করি যাতে পাছা দুটোর ছন্দ উপভোগ করতে পারি। মাঝে মাঝে কয়েকফুট মাত্র দুরত্ব থাকে, তখন আমার অঙ্গ শক্ত হয়ে যায়। ইচ্ছে করে তখুনি চেপে ধরি ওটা ওর দুই পাছার মধ্যখানে। কল্পনায় ওকে চুদতে চুদতে অফিস পর্যন্ত এগিয়ে যাই। যখন কার্ড পাঞ্চ করি তখন যদি ও সামনে থাকে আমি ওর পাছা থেকে আমার লিঙ্গের দুরত্ব হিসেব করি। ঠাপ মারতে হলে আমাকে একটু নীচু হতে হবে। পাছার পরে ওর আরেক সৌন্দর্য হলে ঠোঁট। কমলার কোয়া বলাটাও কম হবে। এট টসটসে রসালো। তাকালেই মনে হয় বলছে "আমাকে নাও"। এত সুন্দর যার পাছা আর ঠোট তার বুকের সাইজ যে অতুলনীয় হবে বলাই বাহুল্য। ওর স্তন দুটো একদম আদর্শ সাইজ। ৩৬ হবে। একদিন বৃষ্টিতে ভিজে ওড়নাটা বুকে থেকে সরে গেলে সবচেয়ে সুগোল অবস্থায় দেখার সুযোগ পেয়েছি। সুন্দর, কোমল, কমনীয়। রীপাকে আমি শুধু এক রাতের জন্য চাই। একটা রাত আমার সাথে ঘুমাবে, আমি ওর পাছার উপর সারারাত আমার কোমর নাচাবো, ঠাপ মারবো।

রিপা যতবারই ওর পিছনে ঠেলা পাছা দুলিয়ে আমার সামনে দিয়ে হেটে যায় ওকে চোদার ইচ্ছেটা চিরিক করে ওঠে আমার ধোনে আর মনে। আমি ভাবতে থাকি কখন ওকে চুদতে পারবো। রিপাকে নিয়ে আমার ভাবনা আজকে নতুন না। বহুদিন ধরে সুযোগ খুজছি, পাচ্ছি না। যত চাকমা মেয়ে দেখেছি, এরচেয়ে সুন্দর আর সেক্সী মেয়ে আমি আর একটাও দেখিনি। মেয়েটাকে দেখে কামনা ছাড়া আর কোন ভাবনা আসে না আমার। কেবল কাম কাম কাম। জড়িয়ে ধরে ঝুপ করে মাটিতে ফেলে ঠাপ মারার প্রবল ইচ্ছেটাকে কঠিনভাবে দমন করি ভদ্র মুখোশের আড়ালে। ওর প্রতি আমার কামুক দৃষ্টির ব্যাপারটা টের পায় কিনা কে জানে। কিন্তু মেয়েটা দুর্দান্ত সেক্সী। দেখলেই ধোন লাফাতে থাকে। খুব খারাপ মানুষ আমি। অথচ মেয়েটার চেহারা যথেষ্ট মায়াবী। চেহারার মায়ার চেয়ে ওর পাছার পিছুটে বাঁকটা আমাকে বেশী পীড়া দেয়।
-রিপা, তুমি কোথায় থাকো।
-বিশ্বরোডের শেষ মাথায়।
-বাসের জন্য দাড়িয়ে আছো?
-জী
-বাস পাবে না আজকে
-অনেকক্ষন দাড়িয়ে আছি
-চলো আমি তোমাকে নামিয়ে দেই।
-না, লাগবে না।
-আরে সংকোচ করো না, তুমি একা একা দাড়িয়ে থাকবে কতক্ষন
-অসুবিধে হবে না। দেখি না আর কিছুক্ষন
-আর দেখার দরকার নাই, চলো তো। আমি তোমাকে ফেলে যেতে পারবো না এখানে।
-আপনি কষ্ট করবেন আবার
-কোন কষ্ট না, তোমার জন্য করতে পারলে আমি খুশী
-তাই নাকি (হাসলো এতক্ষনে)
-তাই, তুমি বোধহয় জানো না আমি তোমার কতবড় ভক্ত।
-আমি জানি
-জানো? বলো কী, কে বলেছে তোমাকে
-কেউ বলেনি। আমি বুঝি। মেয়েরা বোঝে।
-আচ্ছা তাই?
টেক্সী পেয়ে উঠে গেলাম দুজনে। টেক্সী চলছে আমরা কথা বলছি। বৃষ্টির ছাট আসছে পর্দার ফাক দিয়ে। রিপা জড়োসড়ো হয়ে আমার দিকে চেপে বসলো পানির ছিটা থেকে বাচার জন্য। বাতাসে ওর চুল আমার মুখে এসে পড়ছে, আমার খুব ভালো লাগছে।
-রিপা
-জী
-চুপ কেন
-কী বলবো
-কথা বলো, তোমার কথা শোনার ভাগ্যতো হয় না
-আমার সাথে কথা বলতে ভালো লাগে কেন?
-তোমার গলাটা খুব মিষ্টি, চেহারার মতো
-যাহ, আমার গলা সুন্দর না।
-সুন্দর
-আপনি অনেক বেশী সুন্দর তারচেয়ে
-নাহ, তুমি বেশী সুন্দর
-আপনাকে সব মেয়ে পছন্দ করে
-কে বলেছে
-লিলি বলেছে
-কিন্তু তোমার চেয়ে সুন্দর আমি আর দেখিনি। আমার বুকের ভেতর কেপে ওঠে তোমাকে দেখলে
-তাই? কই দেখি (রিপা আমার বুকে হাত দেয়, কাপুনি মাপে, আমি আরো কেপে উঠি)
-তুমি কাপো আমাকে দেখে
-হ্যা,
-কিন্তু কেন
-আপনার চোখ আমাকে বিদ্ধ করে
-তোমার সৌন্দর্যকে, এত সুন্দর তুমি। সারাক্ষন ইচ্ছে হয় তাকিয়ে দেধি।
-যাহ, আমার লজ্জা লাগে
-তোমার হাতটা একটু ধরি?
-আচ্ছা (ওর হাতটা বাড়িয়ে দিলে আমি মুঠোভরে নেই। হাতটা হালকা কচলাতে থাকি। সে আরো কাছে সরে আসে। আমার শরীরে আগুন জলে উঠছে, ধোন খাড়া। ইচ্ছে হলো ওর হাতটা নিয়ে ধোনের সাথে চেপে ধরি। সে খেয়ালে হাতটা আমার কোলে রাখি। আস্তে আস্তে ধোনের দিকে নিয়ে যাই।)
-আপনি কাপছেন কেন
-ঠান্ডায়
-আমারও ঠান্ডা লাগছে
-আরো কাছে আসো, আমাকে জড়িয়ে ধরো, লজ্জার কিছু নাই। পর্দা টানা আছে
-অ্যাই কী করছেন, এটা কী
-প্যান্ট
-প্যান্ট না, ভেতরে শক্ত মতো
-জানো না তুমি
-আপনি একটা ফাজিল
-তুমি এটা দেখেছো কখনো?
-না
-দেখবে?
-না
-দেখো না
-না আমার লজ্জা করে, রাস্তার মাঝখানে এসব কী করেন
-আচ্ছা ঠিকআছে দেখার দরকার নাই,(আমি ওর কোমর জড়িয়ে ধরলাম, বগলের নীচ দিয়ে ডান দুধের দিকে হাতটা নেয়ার ছুতো খুজছি।
-তুমি ওড়নাটা এভাবে দাও, তাহলে বৃষ্টির ছাট লাগবে না গায়ে। (আমি ওর ওড়নাটা খুলে সারাগায়ে পেচিয়ে দিলাম সাথে আবছা আলোয় স্তনদুটো দেখে নিলাম কামিজের ভেতর থেকে ফুলে আছে। বৃষ্টির কারনে জায়গা ছোট হয়ে গেছে, দুদিক থেকেই পানি পড়ছে। ভাবছি জায়গাটা আরো ছোট করতে পারলে ভালো হতো, মতলবে এগোচ্ছি)
-রিপা
-কী
-গায়ে বৃষ্টি লাগছে, মাঝখানে বসতে পারলে ভালো হতো, তুমি আরো মাঝখানে চলে আসো। আমি এদিকে সরে যাচ্ছি। দুজন ভিজে লাভ নেই, আমি ভিজি, তুমি শুকনা থাকো।
-না, তা কী করে হয়, আপনি মাঝখানে বসেন
-এককাজ করি, দুজনেই মাঝখানে বসি
-কীভাবে?
-আমি মাঝখানে বসি তুমি আমার কোলে বসো
-যাহ, আপনি একটা ফাজিল।
-সত্যি, এছাড়া আর কোন উপায় নেই
-টেক্সীওয়ালা কী মনে করবে
-মনে করলে করুক, কিন্তু আগে বাঁচতে হবে, আসো তো (রিপাকে টেনে কোলে বসালাম, খাড়া ধোনটাকে আগেই বামদিকে পেটের সাথে লাগিয়ে রেখেছি। ওজন আছে মেয়েটার। কিন্তু কী সুখ ওর পাছার স্পর্শে আমার পুরো শরীর জেগে উঠলো। ওকে জড়িয়ে ধরলাম পেটের উপর দিয়ে। যে কোন মুহুর্তে হাত দুটো দুই স্তনে যাবার জন্য প্রস্তুত। কিন্তু আগে পাছাটা মেরে নিই কতক্ষন। এরকম দুর্লভ পাছা আর পাবো না। এই মেয়েকে চোদার চেয়েও পাছা মারায় সুখ বেশী। এদিকে আমি কাপড় ঠিক করার উসিলায় নানান ভাবে ওর পাছায় হাত বুলিয়ে নিচ্ছি চামে। একবার রানে চাপও দিলাম। রিপা কিছু মনে করছে বলে মনে হলো না। টেক্সীর দুলুনির তালে তালে ঠাপ মারতে লাগলাম মাগীকে। একটু পর খপ করে খামচে ধরলাম স্তনদুটোকে।
-ভাইয়া, কী করছেন
-কেন ব্যথা লাগছে?
-না,
-তাহলে?
-লজ্জা লাগে তো
-আমি তোমার ওড়নার ভেতর থেকে ধরেছি, কেউ দেখবে না
-আস্তে আস্তে টিপেন ভাইয়া। (এই সিগন্যাল পেয়ে আমি আরামসে দুই দুধ মর্দন শুরু করলাম।)
-রিপা
-জী
-তুমি ব্যাথা পেলে বলো। তোমার দুধগুলো খুব সুন্দর। এত নরম, অথচ টাইট। আমি যদি এটা সারাজীবনের জন্য পেতাম?
-তাহলে বিয়ে করেন চাকমা মেয়ে
-যে কোন চাকমা মেয়ে না, শুধু তুমি। (রিপা খুব খুশী, আমি এই ফাকে ওর কামিজের তলা দিয়ে হাত দিয়ে ব্রা থেকে ডান দুধটাকে বের করে টিপতে লাগলাম। বোটাটা খাড়া। চাকমা দুধ কখনো খাইনি, ইচ্ছে হলে কিছুক্ষন চুষি। কিন্তু টেক্সীতে চোষার উপায় নাই। দুধ টিপাটিপিতে রিপার শরীর গরম হয়ে গেছে বুঝতে পারলাম।)
-রিপা, আর তো সহ্য করা যাচ্ছে না।
-আমিও পারছি না
-কী করবো?
-যা ইচ্ছে করেন, কিন্তু আগুন নেবান
-ইচ্ছে হয় ডান্ডাটা এখুনি ঢুকিয়ে দেই
-দেন
-কীভাবে দেবো, টেক্সীওয়ালা দেখবে।
-আপনি আমাকে কোন হোটেলে নিয়ে যান
-এই বৃষ্টিতে কোথায় হোটেল পাবো
-চলেন লিলির বাসায় যাই, লিলি একা থাকে।
-কিন্তু লিলি কী ভাববে
-কিছু ভাববে না, লিলিও এগুলা করে, আমি জানি।
-তাহলে চলো

লিলি খুব অবাক এই ঝড়ো হাওয়ার মধ্যে আমাদের দেখে
-আপনারা কোত্থেকে
-অফিস থেকে যাচ্ছিলাম, পথে দেখি ও বৃষ্টিতে ভিজছে, তুলে নিলাম। টেক্সী বেশীদুর যাবে না, তাই ও বললো তোমার এখানে নামিয়ে দিতে, পরে বাসায় চলে যাবে বৃষ্টি থামলে।
-আপনারা তো ভিজে চুপচুপে, গামছা দিচ্ছি, মুছে নিন।
-দাও, লুঙ্গি আছে? শার্ট প্যান্ট ভিজে গেছে, শুকিয়ে নিতে হবে
-আচ্ছা লুঙ্গি একটা আছে পুরোনো
-অসুবিধা নাই
-রিপাকে আমার কামিজ দিচ্ছি, ওতো ভিজে গেছে।
রিপাকে নিয়ে লিলি ভেতরে চলে গেল। আমি লুঙ্গি বদলে শুয়ে পড়লাম। ভেতরে তখনো আগুন জ্বলছে। কিছুক্ষন পর লিলি ফিরে এলো। বললো,
-আজ রাতে এখানে থেকে যান না। বৃষ্টি সহজে থামবে না। আমি ভাত রান্না করে ফেলবো। ডিম ভাজি করে খেয়ে নিতে পারবেন।
-কিন্তু রিপা কি থাকতে পারবে
-পারবে তো বললো
-তোমার অসুবিধে হবে না
-আরে না
-তোমার এখানে তো খাট একটা। ছোট সাইজ। কিভাবে থাকবো
-এক রাত নাহয় গাদাগাদি করে থাকলেন আমাদের সাথে। না হয় আমি আর রিপা নীচে থাকবো।
-আরে না, এক রাত কষ্ট করতে পারবো
-ঠিক আছে
খাওয়া দাওয়া সেরে তিনজনে শুয়ে পড়লাম। বাইরে তখনো তুমুল বৃষ্টি। একটু শীত শীত লাগছে। আমি দেয়াল ঘেষে শুয়ে পড়লাম। মাঝখানে লিলি, ওপাশে রিপা। গায়ে গা লাগছে, কিন্তু উপায় নাই। আমি ভাবছি রিপাকে মাঝখানে কিভাবে আনি। কারন লিলিকে টপকিয়ে রিপাকে চোদা কঠিন হবে। আচ্ছা, দুজনকে একসাথে চুদলে কেমন হয়। লিলির স্বামী নাই, খুশীই হবে বরং। ওকে বঞ্চিত করি কেন। আমি এর আগে দুই নারীকে এক বিছানায় কখনো পাইনি। আজ নতুন অভিজ্ঞতা হোক। লাইট বন্ধ করে দিয়ে আমি বিছানায় উঠছি, দুজনকে টপকে যেতে হবে। আমি দুজনের গায়ের উপর দিয়ে যাওয়ার সময় ইচ্ছা করে হোচট খেয়ে পড়লাম দুজনের মাঝখানে।আসলে পড়েছি রিপার গায়ের উপর। লিলি দেয়ালের দিকে সরে গেলে আমি দুজনের মাঝখানে কৌশলে জায়গা নিলাম। কিছুক্ষন চুপ থেকে ঝেড়ে কাশলাম।

কমলার বোন মুকু
কমলার ছোট বোন মুকু। আরো অনেক বছর পর এই মেয়েটাকে দেখেও আমার কামভাব জেগেছিল। তখন অবশ্য ওদের সাথে আমাদের সম্পর্ক খারাপ। কিন্তু মুক্তা আবার আমার প্রতি নমনীয়। ওদের প্রায় সবগুলো বোন কেন যেন আমার প্রতি দুর্বল ছিল। মিলি, ডিলি, কিলি কমলা মুকু। এই পাঁচ বোনই কখনো না কখনো আমার সাথে লদকা লদকি করার চেষ্টা করেছে। এদের মধ্যে কিলি আর ডিলির ব্যাপারে কখনো কামভাব জাগেনি। মুকুর ব্যাপারে জেগেছে একবার ছোটমামার বাসায় ওকে দেখি উন্নত যৌবনে। তখন ওর হঠাৎ করে গজানো বিশাল ভারী দুটো স্তন, এক কেজি হবে একেকটা। ব্রা সাইজ ৩৬ এর উপরে ডি ডি। টাইট কামিজ পরে ভারী দুধের প্রদর্শনী করেছিল সেদিন আমার সামনে। দেখে আমি কল্পনায় সেট করলাম ওকে প্রথমবারের মতো। অনেক রাত চুদেছি কল্পনায়। সাধারনত এভাবেঃ

-ভাইয়া আপনার সাথে আমার কিছু কথা আছে
-গোপন কথা?
-খুব, বসেন না এখানে
-বসলাম
-আরো কাছে
-ভয় করে
-ভয় কিসের, এখানে কেউ নেই
-সেজন্যই তো
-অবাক কান্ড, আমি কী আপনাকে খেয়ে ফেলবো?
-না, উল্টোটা
-কী???? আপনার সাহস নাই আমি জানি
-ভুল জানো
-তাই? দেখি কত সাহস
-না থাক, তুমি কান্নাকাটি করবে শেষে
-ইশশ কতত শখ, আমি কাদবো না আপনি
-তুমি কাদবে
- কী করবেন আপনি
-হাসবো
-কচু! আপনি একটা ভীতু। আচ্ছা আমি কী বেশী মোটা হয়ে গেছি
-বলবো না
-বলেন না!! প্লীজ ভাইয়া!!
-তুমি অনেক সুন্দর হয়েছো
-মুটকি হয়েছি
-মোটেও না, বরং এভাবে বলি, তোমার শরীরটা ভরাট হয়েছে। তোমার শরীরের দুটো খুব প্রয়োজনীয় অংশ সুন্দরতম হয়েছে।
-কোন দুটো? বলা যাবে না
-অ্যাই, বলেন না!! প্লীজ।
বলেই মুকু আমার গা ঘেষে এলো, আমার ডানবাহুতে ওর নরম স্তনের স্পর্শ। একতাল মাংস। কনুই দিয়ে হালকা গুতো দিলাম নরম স্তনে। হি হি করে হেসে উঠলো মুকু
-এমনি বলবো না, ধরে ধরে দেখে বলতে হবে
-আচ্ছা ধরেন।
-তোমার সবচেয়ে সুন্দর হলো তোমার বুক দুটো, এত ভরাট বুক আমি আর দেখি নি।
-যাহ, আপনি দুষ্টুমি করছেন
-সত্যি, কিন্তু আমার খুব ইচ্ছে করে ধরে দেখতে ওগুলো সত্যি নাকি ফোমের।
-যাহ, ফোমের হতে যাবে কেন,
-তাহলে তুমি কী ফোমের ব্রা পরো?
-না, আমি নীটের ব্রা পরি, খুব পাতলা
-দেখি একটু, কামিজটা খোলো
-আপনার মতলবটা কী
-মতলব খুব সামান্য, একটু সত্যি যাচাই করা
-আমার লজ্জা করে। ব্রা খুলতে পারবো না কিন্তু
-আচ্ছা তোমার খুলতে হবে না, আমি খুলে নিচ্ছি।
-যা দুষ্টু
-ওয়াও, তোমার এগুলো এত সুন্দর
আমি চোখ ফেরাতে পারলাম না ওর বাদামী সুন্দর ভারী দুটো নগ্ন স্তন থেকে। একটু ঝুলে গেছে এই যা। আর দেরী না করে ঝাপিয়ে পড়লাম দুই হাতে। মর্দন, চুম্বন চললো বন্য স্টাইলে। কামড়ে কামড়ে লাল করে দিলাম বোঠাগুলো। তারপর ফড়ফড় করে সালোয়ারের ফিতা ছিড়ে পুরো নেংটো করে ফেললাম ওকে। মুকু খুশী, কিন্তু ভয় পাচ্ছে, ভাইয়া ব্যাথা দিবেন না কিন্তু। ব্যাথা পাবে না, তোমাকে কুকুরের ষ্টাইলে ঢোকাবো। উপুর হও, পাছাটা তোল, পেছন থেকে ঢোকাই। তারপর ডগি ষ্টাইলে চুদলাম ওকে অনেক্ষন ধরে।

ভীমরতি
দিল সাহেব সত্তুর ছুই ছুই বিপত্নীক অবসরপ্রাপ্ত উচ্চপদস্থ সরকারী কর্মকর্তা। ছেলেমেয়েরা দেশদেশান্তরে ছড়িয়ে। শহরে প্রাসাপোদম বাড়ীতে বাস করেন। পরিবারে চাকরীজীবি পুত্র ও পুত্রবধু ছাড়া আর কেউ থাকেন না। আর আছে ড্রাইভার আর কাজের বুয়া। সারাদিন বাসায় একা থাকতে হয়, হাঁপিয়ে ওঠেন পত্রিকা পড়ে আর টিভি দেখে। মাঝে মাঝে কোর্টকাছারিতে ঘুরে বেড়ান, বন্ধুবান্ধবের বাসায় যান। বেকার লোকদের কেউ পাত্তা দেয় না। এমনকি বাসার কুৎসিত কাজের বুয়াটাও না। ওই বেটির না আছে চেহারা, না আছে শরীর, না আছে বয়স। বেটে কালো থ্যাবড়া নাকের বুয়াটাকে দেখলে তার মেজাজ খারাপ হয়ে যেত প্রথম প্রথম। সময়ে সয়ে এসেছে যদিও। তবু বেটির দেমাগ দেখে অবাক লাগে। কিন্তু বাসায় রান্নাবান্না আর সব কাজের জন্য ওই বুয়ার উপর নির্ভর না করে উপায় নেই। বুয়াকে রাগালে কখন কী ঘটায়, তাই দিল সাহেব বাসায় একা থাকলে দরজা বন্ধ করে ঘুমায়। চুরি চামারি করলে করুক।

এক দুপুরে দিল সাহেবের মাথাটা আউলা করে দেয় বুয়াটা। রান্নাঘরের পাশেই বুয়ার থাকার ঘর। দিল সাহেব রান্নাঘর থেকে পানি আনতে গিয়ে বুয়ার ঘরে উঁকি দিল। এই সময় বুয়া ঘুমায়। উঁকি দিয়ে দিল সাহেবের কলজেটা তড়াক করে লাফ দিয়ে উঠলো। বুয়াটা চিৎ হয়ে ঘুমেচ্ছে। কামিজের সামনের বোতামগুলো সব খোলা। খোলা জায়গা দিয়ে একটা স্তনের অর্ধেকটা বেরিয়ে আসছে। স্তনের কালো বোটাটা খাড়া। বয়স্ক স্তন দুটো বেশ বড়সড়। ভেতরে তালতাল চর্বি বোঝা যায়। এমনিতে এরকম স্তন কোন আকর্ষনীয় বস্তু না। কিন্তু আজকে কেন যেন নিন্মাঙ্গে অনেকদিন পর একটা সাড়া জেগেছে। টিভিতে একটা উত্তেজক ইংরেজী সিনেমা দেখার পর থেকেই শুরু হয়েছে। এই বয়সে উত্তেজনা জাগলে কি। কিছু করার নেই। কিন্তু এখন বুয়ার এই দৃশ্যটা দেখার পর মনে হচ্ছে -করার আছে। বুয়াটা খামাকা দুধ দেখিয়ে ঘুমাবে আর আমি বুইড়া বলে কিছু করবো না, তা হতে পারে না। নিজের সকল ভাবমুর্তি, ন্যায়নীতিবোধ হার মানলো নিন্মাঙ্গের প্রবল উত্তেজনার কাছে।

পা টিপে টিপে এগিয়ে গেল বুয়ার বিছানার কাছে। হাত বাড়ালেই খামচে ধরতে পারে উচিয়ে থাকা নগ্নস্তনটা। ঝাপিয়ে পড়ে কামড়ে চুষে খেতে পারে এখুনি। মাথার ভেতরে কাম কাম কাম। বুড়ো ধোনটা খাড়া হয়ে লুঙ্গির সামনে দাড়িয়ে গেছে। কিন্তু এই বুয়া বালিশের নীচে একটা দা নিয়ে ঘুমায়। একদিন দেখেছে। একা বাসায় যদি দিল সাহেবকে খুন করে পালিয়ে যায়? না সাহস হলো না। একটু ধৈর্য ধরতে হবে। অন্য পথ বের করতে হবে। ধর্ষনের পথে যাওয়া ঠিক হবে না। ধর্ষন সফল হলেও জানাজানি হয়ে যাবে। পা টিপে টিপে ফিরে এলেন দিল সাহেব। বাথরুমে ঢুকে সাবান হাতে নিলেন। দীর্ঘদিন এটা করা হয় না। আজ করতে হবে। খাড়া লিঙ্গে সাবান মাখাতে শুরু করলেন। তারপর বুয়া কুলসুমের নগ্ন স্তন চুষতে শুরু করলেন কল্পনায়। ডান হাতে শক্ত লিঙ্গটা মুঠোয় নিয়ে খেচতে শুরু করলেন। খিচতে খিচতে কল্পনায় স্তন চুষতে চুষতে সালোয়ার খুলে নিন্মাঙ্গের ভেতর ধোনটা ঢুকিয়ে ঠাপ মারা শুরু করতেই দিল সাহেবের শরীরে একটা কাঁপুনি দিল। আসছে। অল্পক্ষন পরেই চিরিক চিরিক করে মাল বেরিয়ে বাথরুমের ফ্লোর ভরে গেল। আহ, অনেকদিন পর মাল ফেলা হলো। কী আরাম। বহুবছর এটা কোথাও ঢোকেনি। মাল ফেলেনি। দিল সাহেবের কইলজাটা ঠান্ডা হয়ে গেল। গোসল সেরে বেডরুমে গিয়ে দুপুরের ঘুমটা দারুন হলো।

কিন্তু পরদিন আবারো কাম জাগলো দুপুর বেলা। ঠিক একই সময়ে কামভাব আসা শুরু করলো। আজকে ভিন্নপথ অবলম্বন করলেন। ডাক দিলেন কুলসুমকে। বললেন শরীরটা ম্যাজম্যাজ করছে। কুলসুমের সময় থাকলে একটু তেল মালিশ করে দিতে পারবে কিনা।

-পারবি তো
-জী খালু পারবো
-এটা তোর এক্সট্রা কাজ। হা হা। তবে চিন্তা করিস না, এটার জন্য তোর আলাদা বকশিশ আছে।
-না না খালুজান, কী যে কন পয়সা লাগবো না, আপনার সেবা করাতো সওয়াবের কাম
-তুই যে কি বলিস, পরিশ্রম আছে না? তোকে বিনা পয়সায় খাটালে উপরঅলা নারাজ হবে
-আইচ্ছা দিয়েন।
-আগাম দিচ্ছি, এই নে
-ওমা, একশো টাকা? খালুজানের যে কী
-আয় শুরু কর, আগাগোড়া ভালো করে মালিশ করে দিবি। বুড়া মানুষ বলে ফাকি দিবি না।
-না খালুজান ফাকি দিমু না।

দিল সাহেব খালি গা হয়ে লুঙ্গি পরে উপুড় হয়ে শুয়ে পড়লেন। কুলসুম সরিষার তেলের শিশিটা নিয়ে পিঠের মধ্যে মালিশ করা শুরু করলো। পিঠ, হাত, ঘাড়, কাধের অংশ মালিশ করে পায়ের গোছায় মালিশ করা শুরু করলো। হাটুর নীচ পর্যন্ত মালিশ করে হাত আর উপরে উঠলো না।
-কিরে কোমরের জায়গাটা আরো ভালো করি টিপে দে
-দিচ্ছি খালুজান
-কই দিলি, তুই মাঝখান বাদ দিয়ে নীচে চলে গেলি
-আচ্ছা আবার দিতাছি।
-লুঙ্গিটা একটু নামিয়ে দে অসুবিধা লাগলে, এখানে তুই আমি লজ্জার কি আছে
-আমার লজ্জা নাই, আপনার না লাগলে আমি পুরোটাই নামিয়ে দিতে পারি। হি হি হি
-দে দে, এই বয়সে কী আছে লজ্জার। সব তো গেছে
-না খালুজান, আপনের শরীর এখনো জোয়ান আছে। আমি হাত দিয়াই বুঝছি
-কস কি, কোথায় বুঝলি
-হি হি কমু না।
-আরে ক না। ক। বু্ইড়া দিলে একটু শান্তি পাই।
-আইচ্ছা কমু নে। অহন টিপা শেষ করি, আত ব্যাতা হয়ে গেছে।
-তাইলে হাতরে জিরান দে, তুই আমার কোমরের উপর উইঠা বস, তারপর কোমর দিয়ে চাপ দিতে থাক। এটা আরাম লাগবে
-বসলাম
-লুঙ্গিটা নামায়া দে, নাইলে আটক আটক লাগে।
-টিকাছে, নামায়া বসতাছি

কুলসুম দিল সাহেবের লুঙ্গিটা নামিয়ে নগ্ন পাছার উপর উঠে বসলো। তারপর কোমর দোলানো শুরু করলো। দিল সাহেবের ধোনটা টাক টাক করে খাড়া হয়ে গেল নীচের দিকে। শরীরের চাপে উত্তেজনা টপ লেভেলে উঠে গেছে।

-কুলসুম
-জী খালুজান
-এই বয়সে পুরুষ মানুষের একটা কষ্ট কি জানিস।
-কী
-সাধ আছে সাধ্য নাই
-মানে কি
-মানে আমার তো বউ নাই বহুবছর। কিন্তু কেউ কি খবর নিছে বউ ছাড়া এই বুড়ো মানুষ কেমনে আছে? টাকা পয়সা সব আছে, কিন্তু এই সুখটা পাই না বহুদিন।
-জী
-আজকে আমার কত লজ্জা লাগতেছে তোকে দিয়ে গা মালিশ করাইতেছি, বউ থাকলে তোকে কষ্ট দিতে হতো না
-না খালু এ আর কি কষ্ট, আপনি সংকোচ কইরেন না।
-সংকোচ না কইরা উপায় আছে, আমার সব ইচ্ছা তো তোরে বলতে পারি না।
-কি ইচ্ছা
-তোরে বললাম আমার লুঙ্গি সরায়া বসতে, কিন্তু লজ্জায় বলতে পারলাম না তোর সালোয়ারটা নামায়া বস, বউ থাকলে তাই বলতে পারতাম,
-সালোয়ার খুইলা বসলে আপনের আরাম লাগবে?
-লাগবে বলেই তো মনে হয়, কিন্তু কেমনে বলি তোরে।
-আপনি এমন কইরেন না তো? আপনি আমার মুরব্বী, আপনের এত কাজ করি এইটা কোন কাম হইলো? এই খুইলা বইলাম। আপনি খালু চোখ বন্ধ করেন একটু।
-আহ বন্ধ করলাম, চোখ বাইন্ধা দে আমারে। পোড়া চোখে তোরে দেইখ্যা কি হইব।

কুলসুম সালোয়ার খুলে তার নগ্ন পাছাটা দিল সাহেবের পাছার উপর স্থাপন করে বসলো। তারপর দোলা দিতে শুরু করলো। দিল সাহেবের অবস্থা তখন চরমে। মনে নানা ফন্দী কাজ করছে।

-তোর বয়স কতো কুলসুম?
-৪০ হইছে মনে অয়।
-তোর স্বামীর কি হইছে
-স্বামীতো আমারে ছাইড়া দিছে কয় বছর আগে
-কেন?
-আমি নাকি বাঁজা, সে অন্য জায়গায় বিয়া করছে আবার
-তুই কি আসলে বাঁজা?
-জানি না, তয় বাচ্চাকাচ্চা অয় নাইক্কা
-সে তোরে ঠিকমত লাগাইছে
-অনেক লাগাইছে, কিন্তু কাম হয় নাই।
-আহারে, কত বছর তোর স্বামী সোহাগ নাই
-তিনচাইর বছর তো হইবোই
-তোর অবস্থাও তো আমার মতো। তুই তো চাইলে আরেকটা বিয়া করতে পারস
-আমার যে চেহারা ছবি আমারে কে বিয়া করবো
-তোর চেহারা ছবি তো খারাপ না
-আর মাইয়া মানুষের যৌবন হলো আসল, তোর তো এখনো যৌবন আছে
-আছে? খালুজান যে কি কন, যৌবন থাকলো বুড়া মানুষের পাছার উপর নেংটা হইয়া বইসা থাকি?
-কুলসুম,
-জী খালুজান
-খুব আরাম লাগতাছে, তোর ভারে, আমার কোমরটা একদম হালকা লাগতাছে।
-আমারও ভালো লাগতাছে
-কেন
-বহুদিন পুরুষ মানুষের এত কাছাকাছি হই নাই। আপনে বুড়া হলেও আমি আরাম পাইতেছি।
-তোর জন্য দুঃখ লাগে, তোর যৌবন এইভাবে নষ্ট হইয়া যাইতেছে। আমার ক্ষমতা থাকলে আমি তোরে সুখ দিতে চেষ্টা করতাম।
-আর সুখ লাগবো না খালুজান, আপনে আমারে এতটা কাছে আসার সুযোগ দিছেন এইটাই বেশী।
-আইচ্ছা, একটা কাম করা যায় না?
-কী
-তুই লজ্জা পাবি না তো?
-না বলেন না কী
-আমি বুড়া হলেও, মাঝে মাঝে আমার ওইটাও খাড়ায়, তুই চাইলে তখন সুখ নিতে পারস। তুই কোমরে বসার পর থেকে টের পাচ্ছি ওটা শক্ত হইছে।
-বলেন কি, উল্টায়া শোন তো?
-উল্টাইতাছি

দিল সাহেব চিত হয়ে যেতে খাড়া লিঙ্গটা ছাদের দিকে তাকিয়ে রইলো। কুলসুমের চোখ ছানাবড়া। সে হাত বাড়িয়ে ধরলো জিনিসটা। মুঠোর ভেতর চাপ দিল। দিল সাহেবের বুকে খুশীর আগুন। কাজ হইছে। এবার একটু চেষ্টা করলেই বেটিরে চেপে ধরে চুদে দেয়া যাবে। কুলসুম শক্ত লিঙ্গটা নিয়ে হাতে মালিশ করতে লাগলো।

-নিবি ওটা?
-দিবেন?
-দেব, আয় তুই ওটার উপর বস। বসে আস্তে আস্তে ঢুকিয়ে নে। তোর যেমন ইচ্ছে। আমার তো শক্তি নাই। তোর খেলার জিনিস দিলাম, তুই ইচ্ছে মত খেল।
-আপনার এইটা খুব সুন্দর খালুজান। আমি আস্তে আস্তে নিব আপনারে ব্যাথা দিব না।

কুলসুম দিল সাহেবের কোমরের উপর তার যৌনাঙ্গটা নিয়ে ছিদ্র দিয়ে খাড়া লিঙ্গের আগাটা প্রবেশ করিয়ে দিল। ছিদ্রটা টাইট আছে। দিল সাহেব টের পেল। তবু আস্তে আস্তে পুরোটা ঢুকিয়ে কোমরের উপর বসে পড়লো কুলসুম। পুরো ছ ইঞ্চি ওর ভেতরে ঢুকে গেছে। দিল সাহেব এবার ওর উপরের কামিজটা খুলে ফেললেন। ব্রা টা ছেড়া। ওটাও খুলে ফেললেন। বললেন ওকে আরেক সেট ব্রা কিনে দেবেন। বিশাল দুই স্তন। কামিজ পড়া থাকলে বোঝা যেত না। গতকালদুপুরে দেখা স্তনটা এবার হাত দিয়ে ধরলেন। কচলাতে শুরু করলেন। কুলসুম স্তনটা মুখের কাছে এগিয়ে দিতে দিল সাহেব বোটাটা খপ করে মুখে পুরে চোষা শুরু করলেন। ওদিকে কুলসুম উটবস শুরু করেছে। শুরু হয়েছে দুই অসম বয়সী মানব মানবীর কামার্ত খেলা। দিল সাহেব নীচ থেকে তেমন ঠাপাতে পারছেন না। যা করার কুলসুমই করছে। একসময় কুলসুম ক্লান্ত হয়ে গেল।

-খালুজান, এইবার আপনি উপরে উঠেন, আমি আর পারতেছিনা, কোমর ধইরা গেছে
-আচ্ছা, তুই শুইয়া পর, আমি এটা বাইর কইরা আবার ঢুকাইতেছি
-না খালুজান, ওটা ভেতরে থাক, আপনি গড়ান দিয়া আমার গায়ের উপর উইঠা পড়েন।
-বের না করলে গড়ান দিব কেমনে
-বাইর করলে ওইটা নরম হইয়া যাইবো, আর ঢুকাইতে পারবেন না।
-আচ্ছা, তুই কোমরটা চাপায়া রাখ আমার কোমরের সাথে, আমি গড়ান দিতেছি।

লিঙ্গটা ভেতরে রেখেই দিল সাহেব বহু কষ্টে গড়ান দিল। তারপর কুলসুমের গায়ের উপর উঠে গেলেন। কিন্তু কোমর ঠাপাতে পারছেন না। কি মুসিবত। ভেতরে জিনিস আসলেই নরম হয়ে আসছে। কোনমতে তবু চেপে রাখলেন। কুলসুমকে বললেন, দুধ দে, দুধ খেয়ে শক্তি নেই। আবার দুধে মুখ দিলেন। স্তন দুটো চুষতে চুষতে কোমরের জোর বাড়াতে চেষ্টা করলেন। একটু একটু বাড়ছে, শক্ত হচ্ছে আবার লিঙ্গটা। এবার ঠাপানো শুরু করলেন ভেতরে রেখেই। আলগা ঠাপ দিতে পারলেন না। আলগা ঠাপ হচ্ছে লিঙ্গটা চার পাচ ইঞ্চি বাইরে এনে পিষ্টনের মতো আবার ঠপাৎ ঢুকিয়ে দেয়া। এরকম মার জোয়ান বয়সে বহু চালিয়েছেন। এখন পারছেন না। ভেতরে ঠাপাতে ঠাপাতে মনে পড়লো, মালটা ভেতরে ফেলবেন। কুলসুম বাঁজা, প্রেগনেন্ট হবার সম্ভাবনা নাই। ভাগ্যিস। নইলে কনডম নিতে হতো। এই বয়সে কনডম কিনা বিরাট ঝামেলা হতো। সন্দেহ করতো লোকে। চুড়ান্ত কয়েকটা ঠাপানি শেষে মাল বের হয়ে গেল দিল সাহেবের। ক্লান্ত হয়ে গড়িয়ে পড়লেন বিছানায়। আজব দুটি নগ্ন শরীর বিছানায়।

খালুজান নিয়মিত সুযোগ নেয়। কুলসুম নিয়মিত কামাই করে। টাকা আর সুখ দুটোই। বুইড়া তেমন কিছু করতে পারে না। কোনমতে ঢুকাতে পারলেই খতম। তবু কুলসুম শরীরে যতটুকু আনন্দ নেয়া যায় বুড়োকে দিয়ে নিয়ে নেয়। বুড়োকে তার দুধগুলো খাওয়াতে খুব আমোদ লাগে। বাচ্চা ছেলের মতো পাশে শুইয়ে মুখের মধ্যে তুলে দিলে বুড়ো চুকচুক করে খায়। কখনো কামড়ে দিতে চায়। বুড়ো তার স্তনের খুব ভক্ত। যে স্তন তার স্বামী চেখেও দেখতো না বিশ্রী বলে। বুড়ো তার স্তন চুষে দেয় বলে সে আজ প্রথমবারের মতো বুড়োর লিঙ্গ চুষলো। সে কয়েকদিন ধরে টের পাচ্ছিল বুড়ো খবিস কিছু করতে চায়। কিন্তু না বোঝার ভান করে ছিল। আজকে বুড়ো তার গায়ের উপর উঠে বসে দুই স্তনের মাঝখানে খাড়া লিঙ্গটা রেখে স্তনচোদা দিচ্ছিল। স্তন চোদা হচ্ছে, থলথলে বড় স্তন যাদের তাদের জন্য মজাদার জিনিস। বুড়ো দুইস্তনকে দুহাতে জড়ো করে তার মাঝ দিয়ে লিঙ্গটা রাখলো। তারপর স্তনবোটা টিপতে টিপতে লিঙ্গটা ঠেলতে লাগলো মাঝবরাবর। ঠেলতে ঠেলতে বুড়ো আরো উপরের দিকে উঠে এল। একপর্যায়ে বুড়ো দুইস্তনের উপর পাছা দিয়ে বসলো আর তার মাথাটা দুহাতে ধরলো। ধোনটা ঠোটের সাথে লাগিয়ে বললো-খাও সোনামনি। মুখ খুলছি না দেখে বুড়ো নাকের ছিদ্রের সাথে ডলাডলি শুরু করলো। তারপর গালে গলায় দাতে চোখে সব জায়গায় একাধারে লিঙ্গটা ঘষতে লাগলো। কুলসুম মুখ খুললো না। বুড়ো অনেক অনুনয় করাতে বললো। চুষলে পাচশো টাকা দিতে হবে। কামার্ত বুড়ো রাজী হলো। বললো, দেবো। এবার হা কর।

কিন্তু কুলসুম এভাবে রাজী না। সে বুড়োকে লিঙ্গটা ধুয়ে আনতে বললো। বুড়ো বললো, তুই ধুয়ে নে। আমি পারবো না। বাথরুমে গিয়ে কুলসুম দিল সাহেবের অঙ্গটা সাবান দিয়ে ভালো করে ঘষে ধুয়ে ফেললো। ধোয়া শেষে তোয়ালে দিয়ে মুছে বুড়োকে চিত হয়ে শোয়ালো। তারপর নিজে বুড়োর দুই পায়ের মাঝখানে মাথাটা নিয়ে আধশোয়া হলো বিছানায়। বুড়োর জিনিস নরম এখন। কুলসুম শুকে দেখলো, গন্ধ নেই। জিহবা দিয়ে চাটলো আগাটা। মুন্ডিতে চুমু খেল। বিচি দুটোতে নাক ঘষলো। চুমু খেল। তারপর তুলতুলে নরম জিনিসটা মুখে নিল। এই তুলতুলে ইদুরের মতো জিনিসটা এত বড় ও শক্ত হয়ে যায় কিভাবে। মুখের ভেতরে লিঙ্গটা নিয়ে ভাবতে লাগলো কুমকুম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন