বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০০৯

চটি গল্পের সংগ্রহশালা-৭

ঝুলে পড়া আশা
মামাতো বোন আশাকে চিরকাল নাকে লোলা পড়া বালিকা হিসেবেই মনে করতাম। সবসময় ময়লা জামা পড়ে থাকতো। একবার ওদের বাড়িতে গিয়ে রান্নাঘরের দরজায় দাড়ানো আশাকে দেখে স্বভাবমতো চোখ গেল বুকের দিকে। কিশোরী মেয়েদের দিকে আমি সবসময় নজর রাখি কচি স্তন উঠেছে কিনা দেখার জন্য। জানতাম আশারও উঠেনি। কিন্তু ভুল ভাঙলো যখন আলোর বিপরীতে ওর পাতলা সুতীর ময়লা ফ্রকটার ভেতর পরিষ্কার দুটো সুপারী দেখা গেল। আমি চোখ ফেরাতে পারলাম না। আরে এই লোল পড়া মেয়েটার বুকেও কচি সুপারী গজিয়ে গেছে। মেয়েটাতো এখনো জানে না কত মূল্যবান ওই দুটি কচি সুপারী। ফলে সে এখনো শিখেনি কী করে ঢেকে রাখতে হবে। তার মাও সচেতন হয়নি। গ্রামের মেয়েতো। শুধু একটা পাতলা ফ্রক আর হাফ প্যান্ট। কচি স্তন দুটো চোখা বোটা নিয়ে উকি দিচ্ছে পাতলা জামা ভেদ করে। সেদিন থেকে আশা আমার ফ্যান্টাসীতে যোগ হলো। আরো পরে আশারা শহরে এলো। তখন আমাদের বাসায় আসতো। কিন্তু ওড়না পরা তখনো শেখেনি। শেমিজও পরতো না। ফলে আশা যখন হাটতো, ওর কচি স্তন দুটো প্রবল বেগে লাফাতো, সাথে সাথে আমার অঙ্গও চিলিক চিলিক করে লাফাতো প্যান্টের ভেতরে। আশাকে খাওয়ার সুযোগ খুজতে লাগলাম। কিন্তু সাহসের অভাবে বেশীদুর যেতে পারলাম না। একদিন আশার বাসায় গিয়ে দেখি ও একা। ওর পরনে পাতলা সুতীর একটা নাইটি। যথারীতি শেমিজ-ব্রা পরে নি। এত পাতলা যে ভেতর থেকে স্তনের খয়েরী বোঁটা দেখা যেতে লাগলো। ইচ্ছে হলো তখুনি খপ করে চেপে ধরি স্তন দুটো, তারপর ইচ্ছে মতো চোষাচুষি করি। কিন্তু সাহস হলো না। পরে ভেবেছি আমি একটু সাহস করলে ওকে চুদতে পারতাম। ওকে অন্য কেউ যে চুদেছে তা বুঝেছি দেরীতে। কয়েকবছর পর দেখি সেই সুন্দর কচি স্তন দুটো ঝুলে পড়েছে। এত ছোট স্তন ঝুলে পরাটা অস্বাভাবিক। হয়তো অনেক চোষাচুষি গেছে ওগুলোর ওপর দিয়ে। ঝুলে যাবার পর আমি আগ্রহ হারিয়ে ফেলি আয়েশার ওপর। আশাকে আমার ধরা দরকার ছিল ১৩/১৪ বছর বয়সে যখন ওর বুকে সবে মাত্র কচি কচি সুপারীগুলো গজিয়েছিল, যখন ও শেমিজ পরা শেখেনি, যখন ও ওড়না পরা শেখেনি, যখন ও জানে না ওর নরম সুপারিগুলোর মূল্য কত। আমি তখন সহজেই খেতে পারতাম। এমনকি তার কয়েকবছর পরও যখন সে নাইটি পরে ঘরে বসে থাকতো তখনো তাকে আমি চেপে ধরতে পারতাম কোন এক নির্জন দুপুরে। কিন্তু ধরা হয় নি।

মামীর বোনের মেয়ে রিনা ও রিনার মা
রিনা, দুর সম্পর্কের খালাতো বোন। মামীর বোনের মেয়ে। এগারো বছর বয়স থেকে ইচড়ে পাকা। দুধ ওঠার আগে থেকেই আমার সাথে টাংকি মারতো। আমিও উপভোগ করতাম। একসময় হঠাৎ মোটা হওয়া শুরু করলো। বছরের মধ্যে গজিয়ে উঠলো কচি কচি কিন্তু কমলা সাইজের স্তন। আমি ওকে প্রেমিকা মনে করতাম মনে মনে, সেও আমাকে তাই মনে করতো। অনেকবার আমাকে গায়ে হাত দেয়ার সুযোগ দিয়েছে। কিন্তু ভোদাই আমি কিছুই করিনি। ওর বয়স তের-চৌদ্দ যখন কমলা সাইজের বুক গজিয়ে গেছে তখন । কিন্তু ওড়না পড়তো না। বহুদিন ওদের বাসায় গিয়ে ওর স্তনদুটো প্রান ভরে দেখেছি কামিজের ওপর দিয়ে। কল্পনায় মর্দন চোষন করেছি। সাহস করে ধরিনি। পরে জেনেছি অন্যরা ওর দুধগুলো ধরে, টিপে, খেয়ে মধু নিয়েছিল। কেউ কেউ এমনকি চুদেছেও। রাম চোদা যাকে বলে। ও এরকম একটা মাল জানলে আমিই ওর প্রথম চুদতে পারতাম ওকে।

মজার ব্যাপার কী, ওর দুধগুলো এত বড় হয়ে গেছিল যে ওর মার চেয়েও বড় লাগতো ওকে। ওর মার দুধ এমনিতে ছোট ছিল স্বাভাবিকের চেয়ে। তবে কিছুদিন পর দেখি আমার সেই খালা, ওর মা কীভাবে যেন ফিগার বদলে ফেললো আর স্লীভলেস ব্লাউজ পরা শুরু করলো। তখন ওকে বাদ দিয়ে ওর মার দিকে নজর গেল আমার। প্রায় রাতে রিনার আম্মা আমার যৌন কল্পনায় আসতে লাগলো। আমি কল্পনা করতাম এভাবে। আমি ওদের বাসায় গেছি। ওর মা বেডরুমে শুয়ে। আর কেউ নেই বাসায়। আমাকে বিছানা বসতে দিল। বললো মাথা ধরেছে। আমি বললাম মাথা টিপে দেবো। উনি বললেন দিতে। মাথা টিপে দিতে দিতে খেয়াল করলাম বুক থেকে শাড়ি সরে গেছে। পুরুষ্ট স্তন ব্লাউজের ভেতর থেকে চেয়ে আছে। উনি বললেন, আজ খুব গরম। গায়ের কাপড় ফেলে দিতে ইচ্ছে করছে। আমি নিরীহ ভাবে বললাম, ঠিক তাই। খুলে ফেলেন। উনি বললেন, লজ্জা লাগে। আমি বললাম, লজ্জা কী এখানে তো আর কেউ নেই। আমি তো আপনার ছেলের মতো। উনি বললেন, তুমি ব্লাউসটা খুলে দাও তাহলে। তারপর আমি পটপট করে ব্লাউজের বোতামগুলো খুলতে খুলতে বলি, আরে আপনি তো ঘেমে ভিজে গেছেন। তোয়ালে দিয়ে মুছে দেই? উনি বললেন, দাও। তারপর আমি ব্লাউজটা পুরো খুলে চোখের সামনে ওনার নগ্ন পুরুষ্ট স্তন দুটো দেখেও প্রবল চেষ্টায় স্বভাবিক থেকে তোয়ালে দিয়ে দুই স্তনের মাঝখানে মুছে দিতে দিতে বললাম, আপনার ফিগার খুব সুন্দর এই বয়সেও। উনি বললেন, সত্যি? আমি বলি, সত্যি আমি এত সুন্দর স্তন দেখিনি কখনো। আচ্ছা এই বোঁটাটা একটু চাপা কেন? উনি বললেন, কই। আমি স্তনের বোটায় আঙুল দিয়ে বলি, এই যে। এটা বসা টাইপ আর ওটা খাড়া। উনি বললেন, কে জানে কেন, তবে তুমি চুষে দিলে দুটো এক হয়ে যাবে। আমি অবাক হবার ভান করে বলি, তাই নাকি। চূষবো তাহলে? উনি বললেন, চুষো। অনেকবছর কেউ চোষে না। আমি আর দেরী না করে ঝাপিয়ে পড়ে চুষতে শুরু করলাম ওনার দুটো স্তন, মর্দনে মর্দনে উনাকে উত্তেজিত করে দিলাম। তারপর গায়ের উপর উঠে শাড়ী তুলে ভোদায় ঠাপ মারা শুরু করলাম। উনি বললেন, তুমি প্যান্ট খুলো, অসুবিধা নাই আমার। তোমার যা খুশী করো আমাকে নিয়ে। আমি দেরী না করে ন্যাংটো করে ফেললাম ওনাকে, তারপর নিজেও নেংটো হয়ে শুরু করলাম রাম চোদা। কনডম ছাড়া চুদে চুদে সবগুলো মাল ভেতরে ফেললাম। বললাম, আপনার পেটে বাচ্চা দেবো আমি। উনি হেসে বললেন, ভয় নেই যতই চোদো, বাচ্চা হবে না। লাইগেশান করানো আছে।

রেজিয়া
আমার একটা গোপন ফ্যান্টাসী হচ্ছে কাজের মেয়েদের নিয়ে। যে কোন কাজের মেয়ে দেখলে প্রথমে ভাবনায় আসে চোদাচুদি। এটা একটা বাজে অভ্যাসে পরিনত হয়েছে। যদিও রেজিয়া ছাড়া আর কোন কাজের মেয়েকে স্পর্শ করি নাই আমি। রেজিয়ার যখন বুকে কুড়ির আভাস দেখা যাচ্ছিল তখন আমি ইন্টারে পড়ি। সুযোগ পেলে রেজিয়ার কুড়িতে স্পর্শ করার চেষ্টা করি। কামিজের উপর ভেসে আসা চোখা মাথাটাকে একদিন পেন্সিলের মাথা দিয়ে হালকা খোচা দিলাম। পরে একদিন হাত দিলাম। তখনো দেখি কিছু নাই। তবু নেশা লাগছিল। সুযোগ পেলেই পাশ দিয়ে যাবার সময় বুকে হাত দেই। একদিন বাসায় একা পেয়ে ওকে নাম লিখতে শেখাতে গিয়ে হাত ধরলাম। কামিজের ফাক দিয়ে বুকের সাইজ দেখলাম। খুব ছোট তখনো। আমি প্ল্যান করলাম ওকে পেছন থেকে ঝাপটে ধরে বিছানায় নিয়ে ফেলবো, তারপর ওর পাছার উপর আমার লিঙ্গটা দিয়ে ঠাপ মারবো। কাপড়ের উপর দিয়ে চোদাচুদির অভিনয় আর কি, সিনেমায় যেরকম দেখি। কিন্তু ওকে কোলে নেয়ার প্রস্তাবে রাজী হলো না। তবু আরো এগিয়ে যাচ্ছিলাম, কিন্তু বাসায় মেহমান চলে আসাতে কিছু করতে পারলাম না।কলেজে পরার সময় রেজিয়াকে বাগে আনতে চাইছিলাম। ও যখন রুমে আসে ঘর মুছতে, আমি চেয়ারে একটা পা তুলে রাখি যাতে লুঙ্গিটা ফাঁক হয়ে আমার লিঙ্গটা দেখা যায়। প্রায়ই দেখা যেতো আমার পড়ার টেবিলের ভেতরে ঢুকতো ঘর মুছতে, আমি অন্য দিকে বসা। ফলে ও চোখ তুললেই দেখতে পাবে আমার উত্থিত লিঙ্গ। ওকে লিঙ্গটা দেখানোর এই কায়দাটা বহুবার করেছি। কতটা দেখেছে, কতটা উপভোগ করেছে তা সেই জানে।

শরফুর মা
কয়েকজন বয়স্ক বুয়াকেও মাঝে মাঝে কল্পনায় এনেছি, সালমার মা ও শরফুর মাকে মাঝে মাঝে কল্পনায় চুদেছি, যদিও দেখতে একজনও রূপবতী নয়, বরং গায়ে গন্ধ। সালমার মার বুকটা বিশাল, এটা দেখেই মাঝে মাঝে করেছি। আর শরফুর মা বুড়ি, কেন যেন একেও কয়েকবার বিছানায় এনেছি কল্পনায়। কারন কোন একফাকে বুড়ির ঝুলন্ত দুধ দেখেছি বোঁটা সহ, খারাপ না। কল্পনা করেছি একরাতে সে আমার রুমে ঘুমাতে এল, তারপর রাতের দুর্বলতায় আর কাউকে না পেয়ে যৌন তৃপ্তি নিরসনে তাকে ব্যবহার করেছি। বলেছি, তোমার তো কেউ নেই শরীরের ব্যবহারে। আমার সাথে যদি আজকে থাকো, গোসল করে আসো, তোমাকে কিছু টাকাও দেবো, সুখও দেবার চেষ্টা করি। সত্যি বলতে কী আজ রাতে আমার ওটা করতে ইচ্ছে হচ্ছে কিন্তু তেমন কেউ নেই। এখন ভাবলাম হাত মারার চেয়ে তোমার ভেতরেই ঢুকাই যদি তোমার আপত্তি না থাকে। কাউকে বলার দরকার নাই, তুমি আর আমি। সে বলে ভাইজান আমি বুড়া মানুষ আমারে কেমনে করবেন, আপনার ভালো লাগবে না। টাকা লাগবে না আপনি আনন্দ পেলে এমনিই করেন, আমার অসুবিধা নাই। আমি বহুবছর এইটা করি নাই। আমি বলি, তুমি গোসল করে আসো। গোসল করে আসলে লাইট নিবিয়ে অন্ধকারে বিছানায় নিয়ে গেলাম শরফুর মাকে, শাড়ীটাড়ী খুলে নেংটো করে বুক হাতালাম প্রথমে, পোতা পোতা ঝুলে পড়া স্তন পেলাম, সামান্য কিছু মাংস আছে, নরম তুলতুলে, ক্ষুধার্তের কাছে তাই কম কি, কয়েকমিনিট কচলিয়ে স্তনবোটা মুখে নিলাম, কিশমিশের মতো লাগলো, তবু চুষলাম বিকৃত আনন্দে। অন্ধকারে বোঝা গেল না কতটুকু উপভোগ করছে বুড়ি। তারপর রান ফাক করে যোনিতে হাত দিলাম, খসখসে বাল, ছিদ্র খুজে পেলে আঙুল দিয়ে গুতা দিলাম, ঢিলা মনে হলো, তবু খাড়া শক্ত লিঙ্গটা ভেতরে চালিয়ে দিলাম ফচাৎ করে, ওমা... বুড়ি লাফিয়ে উঠলো, ভাইজান আস্তে, ব্যথা লাগে। আরে ধুত, বলে আমি ঠাপ মারা শুরু করলাম। মারতে মারতে দেখি পুরা লুজ। খালি ভেতরটা গরম এইটা টের পেলাম। তবু হাত মারার চেয়ে এটা সোনার ভেতর মালটা ফেলা আরাম বেশী। স্তনের বোঁটাটা আবার মুখে নিয়ে চুষতে চুষতে চরমানন্দে বীর্যপাত করলাম শরফুর মার সোনার ভেতরে। জিজ্ঞেস করলাম, কেমন লাগছে। শরফুর মা হেসে বলে, অনেকদিন পর এরকম মজা পেলাম। আমি খুশী করার জন্য বললাম, সুযোগ পেলে মাঝে মাঝে তোমাকে এরকম চুদবো। শরফুর মা খুব খুশী, বললো, আইচ্ছা।

শায়লা আন্টি
ছোট মামীর মতো আরেকটা মহিলা আমার কলেজ বয়সে দেখেছি, পাশের বাসার শায়লা আন্টি। উনি ব্রা পরতেন না কখনো। শাড়ীটা কখনোই বুকে থাকতো না। ফলে আমার ফ্যান্টাসীতে আরো একজোড়া দুধ যোগ হলো। শায়লা আন্টির দুধগুলো প্রথমদিন দেখেই ঝাঁপিয়ে পড়তে ইচ্ছে হয়েছিল। উনি কিছুদিন ছোটমামীকে ভুলিয়ে রেখেছিলেন। ওই বাসার রুবীর মাও বুকে শাড়ী রাখতেন না, তবে রুবীর মার দুধগুলো ছোট ছিল অনেক। মাঝে মাঝে রুবীর মার দুধ নিয়েও হাত মেরেছি। সেই বাসার নীচ তলায় থাকতো তানভীরের মা। আরেক যৌবনবতী রমনী, বুকে শাড়ী রাখতেন না। আমি তিনতলা থেকে দেখতাম ব্লাউজের বড় ফাক দিয়ে উনার দুধের অর্ধেকটা দেখা যাচ্ছে। উনাকে নিয়েও কখনো কখনো হাত মেরেছি।


পানি আনার জন্য শায়লা আন্টির বাসায় যাতায়াত। ছুতা খুজতাম সবসময় পানি আনার। উদ্দেশ্য শায়লা আন্টির রূপ দর্শন। রূপ এবং যৌবন বিশেষ করে ওনার সুন্দর স্তন যুগল। মনে আছে উনি বিয়ের পরদিন সকালে বিছানায় বসে আছে, স্বামী বাইরে গেছে, অন্যন্য আন্টিরা গেছে কথা বলতে, ফাজিল এক আন্টি আমার সামনেই জিজ্ঞেস করে বসে রাতে কী কী হয়েছে। আমি তখন ষোল-সতের বছর বয়সের। নারী শরীরের প্রতি প্রচন্ড আগ্রহ। পত্রিকায় নূতন-সুচরিতার ব্লাউস পরা স্তন দেখেও দিনে দুবার হাত মারি। সেই আমি চোখের সামনে দেখলাম শায়লা আন্টি আলুথালু বেশে বসে আছে। সারারাতের ধকলের চিহ্ন পরিষ্কার। চেহারায় তৃপ্তির ছাপ। পালিয়ে বিয়ে করেছেন উনি। এখানে ছিল লুকানো বাসর। কিন্তু আমি যেটা বেশী খেয়াল করলাম সেটা হলো ওনার লাল শাড়ীটা কোলে পড়ে আছে। ব্লাউজের লো কাট ফাক দিয়ে ওনার আমসাইজ ফর্সা স্তন দুটোর অর্ধেকটা উঁকি দিচ্ছে। ওনার স্তনের সেই শূভ্র সৌন্দর্য আমার চোখে এখনো ভাসে। পরিপূর্ন যৌবন বললে ওনাকে আর ছোটমামীকে ভাসে। আমি চোখ ফেরাতে পারলাম না। জুলজুল করে তাকিয়ে রইলাম ওনার দুধের দিকে। এই দুধ দুটো সারারাত কামড়ে কামড়ে খেয়েছে আংকেল। আমার খুব হিংসা হতে লাগলো। ইশশ একবার যদি খেতে পারতাম। সেদিন বাসায় ফিরে হাত মেরেছি। কল্পনায় চুষেছি অনেকবার।
এরপর থেকে শায়লা আন্টি আমার খুব প্রিয় হয়ে গেল। সুযোগ পেলেই ঢু মারতাম ওনাদের রান্নাঘরে। উনি যখন বসে বসে তরকারী কাটতেন ওনার হাটুর চাপে একটা স্তন ব্লাউজের উপরের ফাক দিয়ে প্রায় অর্ধেক বের হয়ে আসতো। এটা আমার নিয়মিত দৃশ্য হয়ে গেল। তাছাড়া অনেক সময়ই ঘরে কাজ করার সময় উনি শাড়ী পড়তেননা। সায়া-ব্লাউজ পরেই কাজ সারতেন কেন যেন। তাছাড়া ওনার ব্রা বেশী ছিলনা বলে ঘরে ব্রা টা পরতেন না। ফলে খালি ব্লাউজের খোলসে ওনার সুন্দর স্তন দুটো যে কী দারুন সেক্সী লাগতো সেটা বলার অপেক্ষা রাখে না। উনি যখন আমাদের বাসায় আসতেন তখনো দেখতাম ওনার শাড়ী বুকে ঠিকমতো নাই। হয়তো একপাশে সরে একটা স্তন দেখা যাচ্ছে অথবা দুই স্তনের মাঝখানে পড়ে আছে। আমি জানিনা এটা ওনার ইচ্ছাকৃত ছিল কিনা। কিছু মেয়ে আছে যাদের গায়ে কাপড় থাকতে চায়না। ইনিও সেরকম হয়তো। কিন্তু আরেকটা কথা মনে হতো, ওনার যৌবন বোধহয় অপচয় হচ্ছে। ওনার শরীর দেখে মনে হয়, এই শরীর আরো আদর চায়, আরো সোহাগ চায়। একদিন আমি সেই সোহাগের সঙ্গী হলাম।


-তোমার সাথে একটু কথা আছে। বালতিটা রেখে আসো।
-আচ্ছা। বলেন কী কথা।
-তোমার বয়স কতো
-সতের হবে
-তোমাকে দেখে তো আরো কম লাগে, ১৪-১৫ মতো
-যাহ কী যে বলেন আন্টি
-সত্যি, আমি জানতাম না তোমার বয়স আমার কাছাকাছি
-আপনার কতো
-অ্যাই মেয়েদের বয়স জানতে নাই
-তবু বলেন
-আমার বিশ
-ও আচ্ছা
-তুমি কিন্তু যতটা ভদ্র দেখা যায় ততটা না
-কী বলেন
-তুমি চোরাচোখে মেয়েদের দিকে তাকাও
-আন্টি আপনি কী বলছেন
-জী, আমি সত্যি বলছি, এজন্যই আপনাকে ডেকেছি আজ
-মারবেন নাকি
-হ্যাঁ মারবোই, তোমার নামে নালিশ আছে
-কী নালিশ
-তুমি সবসময় আমার বুকের দিকে তাকিয়ে থাকো।
-ছি আন্টি আপনি মুরব্বী, আপনার দিকে তাকাবো কেন
-আহারে কত মুরব্বী মানে। মুরব্বীর শরীর চেটে চেটে খায়, আবার মুরব্বী মারায়। খবরদার মুরব্বী বলবা না, তাহলে তোমার বাসায় বলে দেব।
-না আন্টি প্লীজ,
-আচ্ছা বলবো না, যদি সত্য স্বীকার করো
-স্বীকার করলাম
-কী স্বীকার করলা
-না মানে
-কী মানে মানে করছো, পরিষ্কার করে বলো
-আসলেই তাকাই
-কেন তাকাও
-ভালো লাগে
-কী ভালো লাগে
-আপনাকে
-আমাকে না আমার শরীরটাকে
-সবকিছু
-সবকিছু কেমনে, তুমি কী আমার জামাই নাকি, ফাজলেমি করো, নাক টিপলে দুধ বেরোয় এখনো?
-সরি আন্টি, সবকিছু না
-তাহলে কোনটা
-বলবো?
-বলো
-আপনার সবচেয়ে সুন্দর আপনার এই দুটো (স্তনের দিকে আঙুল দিয়ে বললাম)
-ওরে বাবা, এ যে মস্ত সেয়ানা, একদিকে আন্টি ডাকে আবার আন্টি দুধের দিকে নজর দেয়।
-যা সত্যি তাই বললাম আন্টি
-হয়েছে আর আন্টি মারাতে হবে না। আন্টির ইজ্জত কিছুতো রাখোনি। খাই খাই দৃষ্টিতে তাকিয়ে থাকো সারাক্ষন। লজ্জা করে না?
-না করে না
-বলে কী বদমাশ ছেলে
-আপনি দেখাতে পারলে আমি তাকাতে পারবো না কেন
-কখন আমি দেখিয়ে রাখলাম
-কেন এখনো তো দেখাচ্ছেন?
-অ্যাই ছেমড়া। চোখের মাথা খাইছো? আমার শাড়ি, ব্লাউজ এগুলো চোখে লাগছে না। আমি তোমাকে বুক দেখিয়ে বেড়াই?
-না না আন্টি সেটা বলি নাই, মানে আপনার ব্লাউসের ভেতর থেকে বেরিয়ে আসা দুধগুলো দেখেই আমি.....
-দুধগুলো দেখে কী করো?
-না, এমনি
-এই শয়তান ছেলে এদিকে আসো
-জী
-শুধু তাকাতে ইচ্ছা করে, ধরতে ইচ্ছা করে না?
-করে তো, কিন্তু কী করে ধরি
-এখন ধরবা?
-হ্যাঁ
-আসো ধরো, টিপো, খাও, তোমার যা যা করতে ইচ্ছা করে করো। আমি এক ঘন্টা সময় দিলাম। তারপর আমি রান্না বসাবো।
আমি শায়লা আন্টির দুধ দুইটা খপ করে ধরলাম। তুলতুলে নরম, কিন্তু টাইট। ব্লাউজের বোতাম খুলে সরাসরি দুধে হাত দিলাম। ওম ওম নরম। টিপতে খুব আরাম লাগছে। বোটাটা খাড়া হয়ে তাকিয়ে আছে আমার দিকে। চুমু খেতে গিয়ে সামলাতে না পেরে পুরোটা মুখে পুরে চোষা শুরু করলাম। এই মজার চুষনি জীবনেও পাইনি। বৌয়েরটা এত চুষি তবু শায়লা আন্টির মতো মজা লাগে না। এত মজার দুধ ছিল ওনার গুলো। মুখের ভেতর রাবারের বল নিয়ে যেন খেলছি। চুষতে চুষতে আমার ধোনটা খাড়া আর গরম। আন্টি হাপাচ্ছে উত্তেজনায়। আমার মাথার চুল ধরে আমাকে বুকের সাথে চেপে ধরেছে। আমি ওনাকে ঠেলে বিছানায় নিয়ে ফেললাম। আজ না চুদে ছাড়বো না মাগীকে। না দিলে জোর করবো। আমি সিরিয়াস। বিছানার সাথে চেপে ধরে গায়ের উপর উঠলাম। এক হাতে আমার প্যান্ট খুলে ফেললাম, তখনো আমি জাঙ্গিয়া পরি না। ধোনটা লাল টানটান হয়ে আছে, যে কোন মুহুর্তে মাল বেরুবে এই অবস্থায়। আন্টি চুদতে দিতে রাজী আছে কি না জানি না, কিন্তু মৃদু বাধা দিচ্ছে চোদার কাজে। এই মৃদু বাধায় কাজ হবে না। আমি শালীকে বিছানায় চেপে ধরে শাড়ীটা রান পর্যন্ত তুলে ফেললাম। তারপর কোমরটা খপ করে নামিয়ে দিলাম। এর আগে কাউকে চুদিনি। কিন্তু ব্লু ফিল্মে দেখেছি কীভাবে চুদতে হয়। এখানে ইনি রাজী কি না বুঝতে পারছি না। তাই আন্দাজে ঠেলছি সোনা বরাবর। লিঙ্গের মধ্যে ঘন কেশের স্পর্শ পেলাম, কিন্তু ছিদ্র পেলাম না। হাত দিয়ে ছিদ্র খুজলাম, ভেজা ভেজা লাগলো। শায়লার মাল বেরুচ্ছে। আমার কোমড় ধৈর্য মানছে না। ঠাপ মারা শুরু করলো ছিদ্রের বাইরে। শায়লা গোঙাচ্ছে। আমি আবার মুখ দিলাম দুধে। চুষতে চুষতে ঠেলছি। কয়েক মিনিট পর চিরিক চিরক অনুভুতি হলো, মাল বেরিয়ে গেল তীব্র বেগে। ভরিয়ে দিল শায়লা আন্টির সোনার অঙ্গ, সোনার কেশগুচ্ছ। পরে দেখেছি শায়লা আন্টি কী ভয়ানক কামার্ত মহিলা। আমার ১৭ বছর বয়সী শরীর ও যৌবনকে চিবিয়ে খেয়েছে। সে আরেক গল্প।

মোটা এক ভাবীকে নিয়ে ফ্যাসাদে
একটা ফোরামে লেখালেখি করতে গিয়ে ভাবীর সাথে পরিচয়। উনি কেন ভাবী হলেন আমি জানিনা। কারন ভাবীর স্বামী অর্থাৎ ভাইয়াকে কখনো দেখিনি যিনি পেশায় সেনাবাহিনীর অফিসার। জানিনা ভাবীর সাথে সম্পর্ক কেমন। ভাবীকে সবসময় দেখেছি একাই ঘুরতে। কখনো মেয়েকে সাথে নিয়ে। মেয়েটা ন দশ বছরের বয়সী। ভাবীর সাথে পরিচয় হয়েছে বেশ কবছর, কিন্তু ঘনিষ্টতা তেমন না। হাই হ্যালো ইত্যাদি আর কি। তবে কোন এক ফাকে জেনেছি ভাবীর আগের প্রেমের কাহিনী। খেলাধুলার কাহিনী। ভাবী খুব উচ্চ শিক্ষিত, সমাজের উচ্চ অংশে চলাচল। আমি সাধারন মানুষ বলে এড়িয়ে চলি উচ্চ লেভেলে চলাচল। ভাবী কি একটা কাজে আমাদের শহরে এলো কয়েকদিন আগে। আসার আগে আমাকে মেইল দিল। তারপর এসে ফোন করলো। বললো আমার সাথে চা খেতে চায়, গল্প করতে চায়। আমি বললাম অফিসের পরে আসবো। ভাবী বললেন তিনি কোন হোটেলে উঠেছেন। সন্ধ্যায় আমি হোটেলে গেলাম। ভাবী দরজা খুলে ওয়াও করে উল্লাস করে উঠলেন। অনেক দিন পর দেখা। আমার হাত ধরে রুমে ঢোকালেন। আর কেউ নেই রুমে। আমিও রোমাঞ্চিত কিছুটা। তবে বেশী রোমান্টিক হতে পারিনা ভাবীর ফিগার দেখে। বিশাল শরীর। এত মোটা মহিলা কম দেখেছি। অথচ বয়সে আমার ছোট। লম্বায় আমার প্রায় সমান, শরীরের বেড় আমার দ্বিগুন হবে। বিশাল দুটি বাহু। ঘাড় মাথা এক হয়ে মিশে গেছে কাধের কাছে। বুকের মাপ কতো হবে আন্দাজ করতেও ভয় লাগে। বিয়াল্লিশ থেকে পঞ্চাশের মধ্যে হবে। এত বড় দুধ দেখে শালার কামও জাগে না, খাড়া হওয়া তো দুরের কথা। মনে মনে বলি এর স্বামী নিশ্চয়ই পালিয়ে থাকে। এত বড় বিশাল বপু সামলানো কোন পুরুষের পক্ষে সম্ভব না। আমারে ফ্রী দিলেও খাবো না এই মুটকিকে। ভাবী আমাকে চেয়ারে বসিয়ে নিজে খাটে বসলো। ভাবীর পরনে যে পাতলা জর্জেটের সালোয়ার কামিজ, শরীর ঢাকতে পুরোপুরি ব্যর্থ হয়েছে। বিশাল সাইজের ব্রাটা কোনমতে লাউদুটোকে আটকে রেখেছে পতনের হাত থেকে। কেন যে মোটা মেয়েরা এত পাতলা পোষাক পরে!! কথা শুরু করলো ভাবী:
-তো, আর কি খবর বলো
-ভালো, আপনার খবর কী, একটু শুকিয়ে গেছেন বোধহয়
-আরে না, কী যে বলো, এখনতো নব্বই কেজিতে পৌছে গেছি
-বলেন কী, দেখে কিন্তু মনে হয় না।
-তাই? (ভাবী বেশ খুশী, এই একটা ভুল করে ফেললাম। ভাবী লাইনে চলে গেছে এরপর
-সত্যি, আপনি এমনিতে খুব সুন্দর (ভুল পথে চলতে লাগলাম, পরে খেসারত দিয়েছি)
-মাই গড, আমি এখনো সুন্দর, তুমি বলছো, আর তোমার ভাইয়া এই মুটকিকে চেয়েও দেখেনা বহুবছর
-কি নিষ্ঠুর (আমি সহানুভুতি দেখাচ্ছি, কিন্তু এটাই কাল হলো
-তাই তো ভাই, তুমিই বুঝেছো মাত্র, আর কেউ বোঝেনি
-বলেন কি,
-তোমাকে আজ স্পেশাল কিছু খাওয়াতে হয় এই কম্পলিমেন্টের জন্য
-না না ভাবী এখানে আপনি মেহমান, আপনাকে আমিই খাওয়াবো
-দুর, আমি খাওয়াবো, তুমি আজ আমার গেষ্ট। এটা আমার হোটেল রুম।
-হা হা, কিন্তু শহরতো আমার
-সে রুমের বাইরে
-আমরা তো রুমের বাইরে খাবো
-না, ভেতরে খাবো
-ভেতরে?
-হ্যাঁ, ভেতরেই। শুধু তুমি আর আমি। আমাদের প্রাইভেট ডিনার হবে আজ। তোমার কোন তাড়া নেই তো?
-না, আমি সময় নিয়ে এসেছি (এই আরেক ভুল করলাম, পরে খেসারত দিয়েছি)
-ওকে, তাহলে তুমি ফ্রী হয়ে বসো। গল্প করি আগে। পরে অর্ডার দেবো।
-আচ্ছা
-বিছানায় এসে বসো
-না, এখানে ঠিক আছে
-অতদুর থেকে গল্প করা যায় দেবরের সাথে, ভাবীর কোলঘেষে বসতে হয়।
-হা হা, ঠিক আছে। (ভাবীর কাছ ঘেষে বসলাম বিছানায়, ভাবীর চোখে যেন অন্য কিছু)
-আচ্ছা, আমি কী খুব অসহনীয় মোটা?
-না, ঠিক তা না, এরকম মোটা অনেকেই হয়
-তুমি আমাকে ভয় পাও না তো?
-আরে না, ভয় পাবো কেন
-গুড, তোমাকে এজন্যই ভালো লাগে আমার, তোমার মধ্যে কেমন যেন একটা লুকানো বন্যতা আছে।
-কেমন?
-এই ধরো তুমি উপরে বেশ ভদ্র, শান্ত শিষ্ট। কিন্তু ভেতরে ভেতরে উদগ্র কামনার আধার। যেকোন মেয়েকে তুমি ছিড়ে খুড়ে খুবলে খেতে পারো
-উফফ ভাবী, কি করে মনে হলো আপনার
-তোমার চোখ দেখে
-হা হা হা, সেরকম হলে তো বেশ হতো, কিন্তু কখনো চেষ্টা করিনি (আবারও ভুল পথে গেলাম)
-চেষ্টা করতে চাও?
-কিভাবে
-আরে, আমি আছি না? ভাবীরা তো দেবরদের ট্রেনিং দেয়ার জন্যই আছে
-হুমম, ফাজলেমি করছেন?
-সত্যি, তুমি যদি চাও, আমি তোমাকে সাহায্য করবো
-সাহায্য করবেন বন্য হতে?
-হ্যাঁ, আমাকে দেখে তোমার বন্য হতে ইচ্ছে না?
-না মানে
-লজ্জা করার কিছু নেই। আমি আর তুমি ছাড়া আর কেউ নেই এখানে। আমরা দুজন স্বাধীন।
-ঠিক আছে
-আসো, আরো কাছে আসো
আমি কাছে যাবার আগে, ভাবীই কাছে এসে আমাকে জড়িয়ে ধরলেন। তার উষ্ণ নরম সুগন্ধী শরীরটা আমার শরীরের সাথে লেপ্টে গেল। আমি উত্তপ্ত হতে শুরু করলাম। মুটকি বলে যাকে অবজ্ঞা করেছিলাম, তার স্পর্শে ধোন শক্ত হয়ে যেতে থাকে। কেন কে জানে। এই মেয়েকে চুদে সন্তুষ্ট করা আমার পক্ষে অসম্ভব। তবু তার স্পর্শেই ধোনটা শক্ত হয়ে যাচ্ছে। পুরুষ জাতটা অদ্ভুত। যে কোন মেয়ের স্পর্শে জেগে উঠতে পারে। একমাত্র বউ ছাড়া। বউ যদি সারাদিন বাড়া ধরে টানাটানি করে তবু খাড়াবে না। ভাবীর ডানহাত আমার দুই রানের মাঝখানে ধোনের উপরিভাগে বুলাচ্ছে। ভাবীর মতলব ভালো ঠেকলো না। আমাকে দিয়ে চোদাতে চায় বোধহয়। কিন্তু আমি কী পারবো? আমার ধোনের সাইজ মাত্র ছ ইঞ্চি। এই মাগীকে দশ ইঞ্চি বাড়া ছাড়া চুদে আরাম দেয়া যাবে না, তল পাওয়া যাবে না। ভাবীর চাপের মধ্যে থেকে ভাবছি কী করে না চুদে এড়ানো যায়। দুধ টুধ খেয়ে যদি ছাড়া পাওয়া যায়? দেখি কতটুকু করে পার পাওয়া যায়। কামিজের ওপর দিয়ে ভাবীর দুধে হাত দিলাম। যেন একতাল ময়দা। একেকটা স্তন দুই হাতেও কুলায় না। বামস্তনটা দুই হাতে কচলাতে চাইলাম। খারাপ না, আরাম লাগছে এখন। এতবড় দুধ কখনো ধরিনি। কামিজটা খোলার জন্য পেছনে হাত দিলাম। ভাবী নিজেই কামিজ খুলে ফেললেন। হালকা নীলচে বিশাল ব্রা, ভেতরে দুটো বিশাল দুধ ধরে রেখেছে। ছিড়ে যায় যায় অবস্থা। ভাবী ব্রার ফিতা খুলে উন্মুক্ত করতেই বিশাল দুটি লাউ ঝুলে পেটের কাছে নেমে পড়লো। দুটো তুলতুলে গোলাপী লাউ। এত বিশাল। এত বিরাট। বর্ননা করার ভাষা নেই। দুধের এই অবস্থা নীচের কি অবস্থা কে জানে। রান দুটো মনে হয় তালগাছ। পাছার কথা ভাবতে ভয় লাগলো। এমনিতে আমার প্রিয় একটা অভ্যেস হলো মেয়েদেরকে কোলে বসিয়ে পাছায় ঠাপ মারা। কৈশোর বয়স থেকেই মেরে আসছি। কিন্তু এই মাগীর যে সাইজ আমার কোলে বসলে হাড্ডি চ্যাপটা হয়ে যাবে। ধোনটা কিমা হয়ে যাবে চাপে। আগে ভাগে প্ল্যান করলাম চুদতে যদি হয়ও আমি উপর থেকে চুদবো। ওকে কিছুতেই আমার গায়ের উপর উঠতে দেবো না

দুই হাত একসাথ করে ডানদুধ আর বামদুধ ময়দা মাখার মতো কচলাতে লাগলাম। ভাবী সন্তুষ্ট না। বললো, আরে এগুলো খাও না কেন? আমি মুখ নামিয়ে দুধের বোটা মুখে নিলাম। নরম বোটা। চুষতে খারাপ লাগলো না। দুধে কিছু পারফিউম দিয়েছে। সুগন্ধী দুধ। ভালোই লাগলে। চুষতে চুষতে গড়িয়ে ভাবীর গায়ের উপর উঠে গেলাম। স্তন বদলে বদলে চুষছি। একবার ডান পাশ, আরেকবার বামপাশ। তারপর দুই বোটাকে একসাথ করে চুষলাম। চোষার যত কায়দা আছে সব দিয়ে চুষলাম দুধ দুটো। ভাবীর চেহারা দেখে মনে হলো খিদা বাড়ছে আরো।


আমি যখন ভাবীর দুধ চুষতে ব্যস্ত, সেই ফাঁকে ভাবী আমার শার্ট প্যান্ট খুলে ফেললেন, নিজেও সালোয়ারটা খুলে ছুড়ে দিলেন। এখন দুজন নেংটো নারী পুরুষ দলাই মলাই করছে একে অপরকে। আসলে ভাবীর বিশাল দেহের উপর আমি ক্ষুদ্র ইদুর বিশেষ। নিজেকে এই পৃথিবীতে খুব তুচ্ছ মনে হলো ভাবীর শরীরের উপরে থেকে। কোনা চোখে ধোনের অবস্থানটা দেখলাম, এটি এখন ভাবীর যোনী কেশের মধ্যে মাথা ডুবিয়ে আছে লজ্জায়। কী ক্ষুদ্র এই যন্ত্র! এর দ্বিগুন সাইজেও কুলাবেনা এই মহিলাকে সন্তুষ্ট করতে। ভাবীর পেট দেখলাম। বিশাল চর্বির আধার। নাভির দিকে তাকালাম। এখানে এত বিরাট গর্ত যে আমার ধোনটা অর্ধেক ঢুকে যাবে। ইচ্ছে হলো নাভি দিয়ে একবার চোদার। ইচ্ছে যখন হলোই দেরী কেন। উঠে বসলাম ভাবীর পেটের উপর। ধোনটাকে নাভীর ছিদ্রে ঢুকিয়ে দিলাম। ভাবী মজা পেল আমার কান্ডে। হি হি করে হেসে উঠলো। সুড়সুড়ি লাগছে ওনার। ভাবীর পুরো শরীরটা যেন মাখন। যেখানে ধরি সেখানেই মাংস। এত মাংস আমি জীবনেও দেখিনি। আর এতবড় নগ্ন নারী শরীর, কল্পনাও করিনি। ধোনটা নাভীছিদ্রে ঢোকার পর দেখলাম দারুন লাগছে। যদিও অর্ধেক ধোন বাইরে, ঠাপ মারতে গেলে পুরোটা ঢুকে যায়,এত বেশী মাংস। লিঙ্গটা ওখানে রেখে আমি মুখটা ভাবীর ঠোটের কাছে নিয়ে ভাবীর সেক্সী ঠোটে লাগালাম। ভাবী চট করে টেনে নিল আমার ঠোট দুটি। চুষতে লাগলো। একবার আমি নীচের ঠোটটা চুষি আরেকবার ভাবী আমারটা চোষে। মজাই লাগলো। ওদিকে লিঙ্গটা নাভিতে ঠাপ মেরে যাচ্ছে। মারতে মারতে গরম হয়ে শরীরে কাপুনি দিল। অরগাজম হয়ে যাচ্ছে, এখুনি মাল বেরুবে। কী করবো বুঝতে পারছি না। মাল আটকানোর কোন উপায় দেখলাম না। যা থাকে কপালে, আমি আটকানোর চেষ্টা করে ধোনকে কষ্ট দিলাম না। চিরিক চিরিক করে বীর্যপাত হয়ে গেল নাভির ছিদ্রমূলে। ভাবী অবাক

-অ্যাই কী করছো
-কেন
-মাল ফেলে দিয়েছো আমার নাভীতে
-তাতে কী
-তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
-আরাম লাগলো, আর দিলাম আর কি
-তোমার আরাম লাগলো, আর আমার আরামের খবর কি, হারামজাদা (খেপে উঠলো ভাবি)
-ভাবী প্লীজ, রাগ করবেন না।
-রাগ করবো না মানে, তোকে ডেকে এনেছি নাভি চোদার জন্য, কুত্তার বাচ্চা( খিস্তি বেরুতে লাগলো ভাবীর মুখ থেকে। আমি বিপদ গুনলাম)
-ভাবী, আমি তো ইচ্ছে করে করিনি
-তুই সোনায় না ঢুকিয়ে ওখানে ঢুকাতে গেলি কেন।
-একটু ভিন্ন চেষ্টা করে দেখলাম
-তোর চেষ্টার গুল্লি মারি আমি, আমাকে না চুদে তুই আজ এখান থেকে বেরুতে পারবি না। রাত যত লাগে, পারলে সারারাত থাকবি
-পারবো না ভাবী, আমাকে দশটার আগে বাসায় যেতে হবে
-ওসব ধোনফোন চলবে না। আমার কথা মতো না চললো আমি পুলিশ ডেকে বলবো তুই আমাকে রেপ করতে চেয়েছিলি, তারপর পত্রিকায় ছবি ছাপিয়ে দেবো। আমার স্বামী কি জানিস?
-কি বলছেন ভাবী এসব?
-যা বলছি তাই করবো, এদিক সেদিক করবি না। পালানোর চেষ্টা করবি না। মাল যখন ফেলে দিয়েছিস, এখন যা বাথরুম থেকে পরিষ্কার হয়ে আয়। তারপর ডিনার করে চুদবি আমাকে। কোন চালাকি করার চেষ্টা করলে গলা চেপে ধরবো।

আমি ভয় পেলাম। কী ভূলই না করলাম এই মহিলার ফাদে পা দিয়ে। আমাকে তো বেইজ্জত করে ছাড়বে। চোদা খাবার পর যদি সন্তুষ্ট না হয়, তাহলে? বলবে সারারাত থাকতে নাহলে পুলিশে ধরিয়ে দেবে। কী সাংঘাতিক মহিলা।

আমি বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে আয়নায় নিজের দিকে তাকালাম। জীবনে এই প্রথম একটা মেয়ের কাছে নিজেকে বিপন্ন মনে হলো। পুরুষ ধর্ষন আগে কখনো শুনিনি। আজ নিজেই ধর্ষনের স্বীকার হতে যাচ্ছি। একটা মেয়ে প্রাকৃতিক ভাবেই কয়েকজনের সাথে পর পর সেক্স করতে সক্ষম। কিন্তু পুরুষের সেই ক্ষমতা নাই। পুরুষ একবার পড়ে গেলে এক ঘন্টা অপেক্ষা করতে হয়। দুর্বল লাগে। ভাবীর যা আক্রোশ দেখলাম, আমাকে ছাড়বে না। ভয় পাচ্ছি সারারাত ধরে চুদতে বলে কি না। সারারাত চোদা আমার পক্ষে সম্ভব না। বিধ্বস্ত হয়ে যাবো। আমি এখন ভাবীর যৌন আকাংখার সহজ শিকার। তাকে তৃপ্ত করতে না পারলে রক্ষা নাই। নীচে হাত দিয়ে নরম ইদুরের মতো কালচে লিঙ্গটা দেখলাম। শক্তিহীন। ভাবীর নাভির উপর সব ছেড়ে দিয়ে শক্তিহীন হয়ে গেছে। দাড়িয়ে কমোডে পেশাব করলাম। তারপর বেসিনে ধুয়ে নিলাম নুনুটা। তোয়ালে দিয়ে মুছে বেরুলাম বাথরুম থেকে। ভাবী তখনো নেংটো শুয়ে আছে। আমার দিকে চেয়ে হাসলো। আমি আস্বস্ত হবার চেষ্টা করলাম। ভাবীর সামনে গিয়ে দাড়াতেই ভাবী হাত বাড়িয়ে নরম লিঙ্গটা হাতে নিয়ে নেড়ে চেড়ে দেখলো।

-তোমার জিনিস এত ছোট কেন
-মাল পড়ে গেছে তো
-বড় হতে কতক্ষন লাগে তোমার।
-ঘন্টাখানেক
-অতক্ষন আমি অপেক্ষা করতে পারবো না। আসো আমার দুধে এটাকে ঘষো। পাছায় ঘষো। যেখানে খুশী ঘষে এটাকে শক্ত করো। তারপর আমাকে কঠিন চোদা দাও। প্লীজ। তোমাকে জোর করতে চাই না। তুমি পুরোনো বন্ধু। আমি চাই তুমি আমার যৌবনকে ছিড়ে খাও সারারাত। আমি তোমাকে নিয়ে একটা রাত মৌজ করতে চাই। তুমি বৌয়ের কাছ থেকে ছুটি নাও। আজ রাতে তুমি আমার।
-ভাবী, তুমি এটা মুখে নাও তাহলে এটা তাড়াতাড়ি দাড়াবে
-তাই? আগে বলবে তো। তোমার এটাকে চুষতে আমার ভালোই লাগবে
-কিন্তু কামড় দিও না ভাবী। শুধু চুষবে আস্তে আস্তে। জোরে চুষলে মাল বেরিয়ে যাবে।
-আমি তোমার মাল খাবো, আমাকে দাও
-মাল মুখে ফেলে দিলে তো চুদতে পারবো না। আবার নরম হয়ে যাবে
-ওহ আচ্ছা। তাহলে মাল আসার আগে বোলো।

আমি ভাবীর দুই দুধের উপর উঠে বসলাম। ধোনটা ঢুকিয়ে দিলাম ভাবীর মুখের ভেতর। নরম ধোন। ধোন মুখে পেয়ে ভাবী পরম আনন্দে চুষতে লাগলো। আহ, এতক্ষনে আরাম লাগছে আবার। সুখ সুখ। এই মাগীকে দিয়ে লিঙ্গটা চোষাতে পারছি বলে প্রতিশোধের আনন্দ পাচ্ছি। খা মাগী খা। মিলিটারীর বৌরে আমি মুখে চুদি। আমার বিচিদুটো চুমুতে ভরিয়ে দিচ্ছে ভাবী। আমি ধোনের মাথা দিয়ে ভাবীর ঠোটে লিপিস্টিক লাগানোর মতো করতে লাগলাম। নাকের ফুটোতে দিলাম। চোখে, মুখে, কপালে, গালে, সবজায়গায় ধোন দিয়ে ঘষতে লাগলাম। অপূর্ব আনন্দ। কোন মেয়েকে চোদার চেয়ে তার মুখে ধোন ঘষার সুযোগ পেলে আমি বেশী খুশী।

দশ মিনিটের মাথায় খাড়া শক্ত হয়ে গেল ধোনটা। আমি ভাবীর গায়ের উপর উপূর হয়ে ধোনটা সোনার ছিদ্র বরাবর লাগালাম। ওখানটায় ভেজা। থকথকে। সোনার দরজাটা হা করে খোলা। বিনা বাধায় ফুড়ুত করে ঢুকে গেল। ছিদ্র এত বড়, মনে হলো এরকম তিনটা ধোন একসাথে নিতে পারবে মাগী। আমি কিছুটা নিরাশ হয়ে তবু ঠাপাতে লাগলাম। ঠাপাচ্ছি, কিন্তু ধোনে কো অনুভুতি নেই। ভেতর থেকে শুধু গরম গরম ছোয়া পাচ্ছি সোনা ছিদ্রের, সোনার দেয়ালের। চোদা যুতসই না হওয়াতে ভাবীও হতাশ। বললো
-ওটা বের করো
-কেন
-যা বলছি করো
-করলাম
-তুমি আমার সোনায় মুখ দাও
-কেন
-আরে দাও না, অত প্রশ্ন করো কেন
-তোমার ওখানে থকথকে
-হোক থকথকে, তবু তুমি ওখানে মুখ দিয়ে চোষ আমাকে
-ভাবী, আপনি বাথরুম থেকে ধুয়ে আসুন, তারপর চুষবো আমি
-আমি বাথরুমে যাই, আর তুমি পালাও এদিকে, চালাকী, না?
-আরে না না, পালাবো কেন
-বেশী কথা বলো না। যা বলছি চোষ আমাকে। নাহলে আগে যা বলেছি, পুলিশ ডাকবো। পুলিশ মেয়েদের কথাই বিশ্বাস করবে।

আমি উপায় না দেখে ভাবীর দুই রানের মাঝখানে মুখ দিলাম। দুই রানে চুমো খেয়ে, জিহবা দিয়ে চেটে দিলাম। বাল কাটে না মাগী বহুদিন। লম্বা লম্বা বাল। বাল সরিয়ে ভেতরে নজর দিলাম। মোটেও সুন্দর না।লাল গোলাপীর মিশ্রন যোনীছিদ্রে। দু আঙুলে ছিদ্রটা ফাক করলাম। নরম মাংস। গন্ধে ভরপুর। মালের গন্ধ। একসময় এই মালের গন্ধের জন্য কত পাগল ছিলাম। মেয়েদের গুদে কতবার নাক ডুবিয়েছি আনন্দে। আজ সেই জায়গায় ভর করেছে নিরানন্দ। আমি যোনীদেশে নাক ডুবিয়ে বাইরের অংশে চুমু খেতে খেতে ভাবীর চোখে তাকালাম। ভাবী চোখ বন্ধ করে আনন্দ নিচ্ছে। আমি চেষ্টা করলাম ভেতরে ঠোট না দিতে। ঘেন্না লাগছে। কিন্তু ভাবী দুই উরু দিয়ে আমার মাথা চেপেধরলো। আমি নড়া চড়া করতে পারলাম না। তারপর আমার চুলের মুঠি ধরে চেপে ধরলো সোনার মধ্যে। বললো, "খা খা। জলদি খা। জিহবা বের কর হারামজাদা। আলগা আলগা খাস কেন।" আমি ঠিক এই জিনিসটার ভয় পাচ্ছিলাম। জিহবাতে ভাবীর যোনীদেশের শ্পর্শ লাগলে কী ঘেন্না লাগবে ভাবছি। তবু উপায় নেই। জিহবা বের করে ছোয়ালাম হালকা করে। যোনীছিদ্রের একটু ভেতরে। ভাবী বললো, "আরো ভেতরে। ঢোকা- ঢোকা। পুরো জিহবা বের কোরে ঢোকা" এবার আমি চোখ বুঝে বন্য জন্তুর উন্মত্ততায় চুষতে শুরু করলাম ভাবীর সোনার ভিতর বাহির। জিহবা টা পুরো ঢুকিয়ে দিলাম। নোনটা স্বাদ, বিশ্রী লাগলো। তবু তাড়াতাড়ি করে চোষাচুষি করতে লাগলাম যাতে ভাবীর অর্গাজম হয়ে যায়। তাহলেই আমার মুক্তি। প্রায় দশ মিনিট বন্য দাপাদাপির পর ভাবীর শরীরটা মোচরাতে শুরু করলো। মিনিটখানেক পরই মাল খসলো ভাবীর। গরম গরম টাটকা রস বলকৎ বলকৎ করে ছেড়ে দিল ভাবী আমার মুখের ভেতর। আমার নাক, ঠোট, জিহবা ভাবীর রসে ভরপুর ভরে গেছে। নোনতা স্বাদ, নোনতা গন্ধ। বুঝলাম ভাবীর অর্গাজম হলো। মুখভর্তি যোনীরস নিয়েও শান্তি লাগছে কারন এবার আমার মুক্তি আসন্ন। কুলি করে ফেলতে হবে, নাহয় গলার ভেতরে চলে যাবে মালগুলো।

ভাবির চেহারায় তৃপ্তির ছোয়া। হাসি হাসি মুখ। আমার দুর্দশায় মজা পেয়েছে। আমাকে কাছে ডাকলো। বললো, 'আসো তোমাকে একটু আদর দেই। তুমি আমাকে অনেক মজা দিলে। এই মজাটা আমাকে আর কেউ দেয় নাই জীবনে। তুমি এত্ত ভালো। তোমার কাছে আমি চিরকৃতজ্ঞ। তোমার বাড়াটা আমাকে দাও আমি চুষে দেব।' আমি এগিয়ে গিয়ে বাড়াটা ভাবীর মুখে ধরলাম। এটা এখন সেমি হার্ড। ভাবী মুখের ভেতর নিতেই এটার বড় হতে শুরু করলো। মিনিটের মধ্যেই শক্ত আর বড় হয়ে গেল। আমি হালকা ঠেলছি চোদার ষ্টাইলে। ভাবীর মুখের ভেতর আসা যাওয়া করতে করতে দারুন অনুভুতি হলো। একটা বুদ্ধি হলো। প্রতিশোধ নেবো। মাগীর মুখের ভেতর মাল ছেড়ে দেব। ভাবী বিছানায় শুয়ে আমি খাটের কিনারে দাড়িয়ে। ভাবীর মুখের ভেতর আমার ধোন আসা যাওয়া করছে। শুধু যাওয়া আসা আর আনন্দ আমার মনে। ফুর্তি আমার ধোনে। মুটকি আমার ধোন খাচ্ছে। খা। তোকে হেডায় চুদে কোন সুখ নেই। তোর মুখেই চুদি তাই। ভাবী একদম খাটের কিনারায় শুয়েছে বলে ভাবীর ডান পাশের লাউদুধটা খাটের কিনারা বেয়ে নীচের দিকে ঝুলে ফ্লোরের কাছাকাছি চলে গেছে। শালী, কত্তবড় দুধ বানিয়েছে খেয়ে খেয়ে। লাউয়ের দোলা দেখতে দেখতে ধোন ঢোকাতে আর বের করতে লাগলাম ভাবীর মুখের ভেতর। একহাতে ঝুলন্ত লাউটা ধরে তুলে বিছানায় রাখার চেষ্টা করলাম। তুলতুলে ব্যাগের মতো লাগলো। ওজন আছে। দুই কেজির কম না। রাখতে পারলাম না, আবার ঝুলে পড়লো। আমি বোটা ধরে ঝুলিয়ে রাখলাম হাতে। অন্যদিকে কোমর নাচিয়ে ঠাপ মারছি মুখে। এই চরম আনন্দময় সময়ে আমার মাল বের হয়ে আসার সময় হলো। আমি লাউদুধ ছেড়ে দিয়ে মাগীর চুল ধরলাম দুই হাতে। মিনিটখানেক পর একদম চরম মুহুর্তে, ধোনটা ঠেসে ধরলাম পুরোটা মুখের ভিতর। চিরিক চিরক করে বীর্যপাত হলো চরম সুখের একটা আনন্দ দিয়ে। মাগী মাথা সরাতে চাইলো, আমি ঠেসে ধরে রাখলাম। খা। মনে মনে বললাম। মালের শেষ ফোটা বের হওয়া পর্যন্ত লিঙ্গটা বের করতে দিলাম না। আমার শক্তি দেখে ভাবী স্তম্ভিত। বললাম, "আমি তোমারটা খাইছি, তুমি আমারটা খাইলা। কিছু মনে কইরো না। আমি তোমারে পরেরবার আসলে আবার চুদবো। সারারাত থাকবো। তুমি খুব সুন্দর ভাবী।" মনে মনে বললাম, তোর সাথে জীবনে যদি আমি দেখা করি। খানকি মাগী।

আপার বান্ধবী শেলী
তখন দুপুর। ফুফুর বাড়ীতে কেউ নেই। সবাই পাশের বিয়ে বাড়ীর উৎসবে। আমি খালি গায়ে পাটি বিছানো চৌকিতে শুয়ে আছি। গরম লাগছিল। পরনে তাই শুধু লুঙ্গি। হঠাৎ পাশের দরজা দিয়ে শেলী ঢুকলো ঘরে। আমার এক আপার বান্ধবী শেলী। আমার সমবয়সী, সেও বেড়াতে এসেছে এখানে। গতকাল থেকে ওর সাথে অনেক দুষ্টুমি করছি। আমার সাথে টাংকি মারছে ক্ষনে ক্ষনে। চেহারা সুরত অতভালো না। সমতল বক্ষ টাইপ মেয়ে বলে আমার আগ্রহ একটু কম। কলেজে পড়ে, অথচ বুকে কিছু নেই। তাই টাংকি পেয়েও আমি তেমন পাত্তা দিচ্ছিলাম না। এই মেয়ের কাছ থেকে কিছু পাওয়ার নাই। কিন্তু শেলী আমার পিছু ছাড়ছে না, যেখানে যাই সেখানে হাজির হয়। সবার সামনেই ফাজলেমি করে টিজ করে আমাকে। আমার খুব সংকোচ হয় সবার সামনে। আমি খুব ভদ্র লোক সমাজে। কিন্তু এখন যেই সে উঁকি দিল এখানে, আমি বিরক্ত হলাম না। কারন এখন আমি একা। সে চৌকির পাশে এসে দাড়ালো।
-ঘুমাচ্ছো নাকি?
-চেষ্টা করছি
-আমারও ঘুম পাচ্ছে। ওখানে হৈচৈ থেকে পালিয়ে এসেছি।
-ভালো করেছো
-তুমি ওদিকে সরো
-এখানে শোবে নাকি
-অসুবিধা আছে নাকি।
-কেউ দেখলে কী মনে করবে
-কী মনে করবে
-খারাপ মনে করবে
-কী খারাপ
-ছেলে মেয়ে একসাথে শুলে খারাপ বলবে না?
-আমরা কি খারাপ কিছু করছি নাকি
-না
-তাহলে?
-আচ্ছা শোও
-দরজাটা বন্ধ করে দিয়ে আসি।
-আচ্ছা। (দরজা বন্ধ করে আমার পাশে লম্বা হয়ে শুয়ে রইল)
-তোমার খালি গা কেন
-গরম লাগে তাই
-আমারও তো গরম লাগে
-তুমি খালি গা হতে পারবে না
-কেন পারবো না
-মেয়েরা খালি গা হতে পারে না।
-কে বলছে
-আমি বলছি
-তুমি কখনো খালি গা মেয়ে দেখোনি?
-না
-আজ দেখবে?
-দেখবো
-আমি জামা খুলে ফেলছি
-এই, বলো কী। কেউ এসে পড়লে?
-আসবে না। আমার খুব গরম লাগছে না। তোমার লজ্জা লাগলে তুমি অন্যদিকি ফিরে থাকো।
-না ঠিক আছে, আমি দেখবো
-কী দেখবে
-তোমার শরীর
-আমার শরীরে দেখার কিছু নাই, তোমার মতোই

-তবু
একটানে কামিজ আর শেমিজ খুলে ফেললো শেলী। আমি চুপচাপ তাকিয়ে আছি। সে মিটি মিটি হাসছে। একটু লজ্জাও পাচ্ছে। তাকিয়ে দেখি আসলেই ওর বুকে স্তন গজায়নি এখনো। শুধু বোটাটা একটু উঁচু হয়ে আছে। চোখা মতো। এইযে একটু উচু হয়ে থাকা, সেটাই আমার গায়ে গরম এনে দিল। উত্তেজনা এসে ধোনটাকে টানটান করে দিল। লুঙ্গিটা তাবু হয়ে যায় আর কি।
-সালোয়ার খুলবে না?
-না
-কেন
-তুমি তো লুঙ্গি খুলো নি
-আমি খুলে ফেলবো এখন
-আগে খোলো
-এই খুললাম ( আমি লুঙ্গি নামিয়ে দিলাম। চিৎ হয়ে ধোন খাড়া করে শুয়ে রইলাম। শেলীর চোখ ছানাবড়া)
-এই তোমার ওটা অমন খাড়া হয়ে আছে কেন।
-আমি কি জানি। আমারটা এমনই থাকে। এবার তুমি খোলো
-না, আমি খুলবো না।
-কেন
-আমার লজ্জা লাগে
-তোমার নীচে তো কিছু নাই, লজ্জা কিসের
-নীচে সব আছে
-কী আছে
-কী আছে তোমাকে বলতে হবে নাকি বেয়াদব ছেলে
-দেখো তুমি আমারটা দেখছো, আর তোমারটা দেখাবে না? আমি কাপড় পরে নিচ্ছি।
-আরে রাখো। তুমি এত রাগী কেন
-তাহলে খোলো
-খুলছি।
খুলতেই দেখা গেল ওর নিন্মাঙ্গে হালকা বালে ঢেকে আছে। কোকড়া বাল। বালের জন্য যোনী দেখা যাচ্ছে না। আমার ধোন আরো খাড়া টানটান হয়ে গেল। ইচ্ছে হলো ঝাপিয়ে পড়ে ঢুকিয়ে দেই। কামজ্বালা শুরু হলো। কিন্তু শেলীও জ্বলছে।
-এই অরূপ
-কী
-আসো আমরা ছোয়াছুয়ি করি।
-কেমন?
-তুমি আমার জিনিস ধরবে আমি তোমারগুলো
-মজা হবে তো?
দুজনে কাছাকাছি আসলাম। আমি ওর বুকের ছোট দুটি টিলায় হাত বুলালাম। শক্ত মতো ঢিবি। বোটার জায়গাটা চোখা। আমি দুআঙুল দিয়ে টিপলাম। সাইজে জলপাইয়ের চেয়েও ছোট। শেলী ইশারায় বললো ওখানে চুমু খেতে। আমারো লোভ লাগলো। সতেরো বছর বয়স আমার, কখনো খাইনি এরকম কিছু। আমি ঠোট দুটো নিয়ে গেলাম ওর স্তনের কাছে। জিহবা দিয়ে চেখে দেখলাম, নোনতা লাগলো। ঘামের গন্ধ গায়ে। তবু ভালো লাগছে। চুমু খেলাম চুড়ায়। ছোট চুড়ো, পুরোটা একসাথে মুখে নিয়ে নিলাম। চুষতে গিয়ে দেখি যা ভেবেছি তার চেয়ে অনেক বেশী মজা। বদলিয়ে বদলিয়ে খেতে লাগলাম ডান আর বাম স্তন। শেলী কামোত্তোজনায় সাপের মতো মোচরাতে লাগলো। আমার মাথাটা চেপে ধরেছে দুহাতে। আমি ওর গায়ের উপর চড়লাম। দুজনের যৌনাঙ্গ এবার ঘষা খাচ্ছে পরস্পরের সাথে। আমার খাড়া লিঙ্গটা ওর যোনি দেশে গোত্তা দিতে লাগলো। আমি চোষার সাথে সাথে কোমরে ঠাপ মারতে লাগলাম। আমি তখনো শিখিনি কিভাবে একটা মেয়েকে ঢোকাতে হয়, চুদতে হয়। মনে করতাম মোরগ যেমন মুরগীর গায়ের ওপর উঠে ঠাপ মেরে ঢুকিয়ে দেয়, এটাও তেমন সহজ। কিন্তু আমারটা কোথাও ঢুকলো না। শেষে ওর দুই রানের মাঝখানের চিপার ভিতর যখন ঢুকলো আমি আনন্দ পেয়ে জোরে জোরে ঠাপ মারতে গেলাম। ভেবেছি ছিদ্র পেয়ে গেছি। ঠাপ মারতে মারতে দুধ চুষছি, অল্পক্ষনের মধ্যেই মাল আউট। গলগল করে বেরিয়ে ওর যোনীদেশ ভরিয়ে ফেললো। আমি টেনে বের করে নিলাম।

শেলী রেগে গেছে
-এটা কী করলা
-কেন, শেষতো (আমি বোকার মতো বললাম)
-কী শেষ
-খেলা শেষ। মাল বেরিয়ে গেছে দেখছো না
-না ঢুকিয়ে মাল বের করেছো কেন
-আরে ঢুকিয়েই তো মারলাম
-কোথায় ঢুকিয়েছো?
-তোমার সোনায়
-কচু ঢুকিয়েছো, তুমি বাইরে মাল ফেলে দিয়েছো গাধা কোথাকার
-এই কী বলো, আমি ঢুকিয়েছি তো
-ঘোড়ার ডিম ঢুকিয়েছো। তুমি কোন পুরুষই না। তুমি আমার দুই রানের মধ্যে ঠেলেই আউট হয়ে গেছো।
-তাই নাকি। আরে আমি ভেবেছি ঢুকে গেছে। তুমি আগে বলবা না?
-আমি কী জানি নাকি তুমি মাল ছেড়ে দেবে
-আরে ইচ্ছে করে ছেড়েছি নাকি। ঠাপ মারতে মারতে এমনি বেরিয়ে গেছে
-চেপে রাখবা না? যেখানে সেখানে মাল ফেলে দিলে কী মানুষ তুমি
-আচ্ছা রাখো, আবার ঢোকাবো
-কী করে ঢোকাবে, তোমার ওটা তো ইদুর হয়ে গেছে।
-উমমমম (আমি মুখ নামানাল লজ্জায়)
-আসো আমাকে আঙুল দিয়ে মারো তাহলে
-মানে
-মানে তোমার আঙুল আমার সোনার ভেতর ঢুকিয়ে খেলবে
-আঙুল চোদা?
-তাই হবে
আমি কখনো মেয়েদের এই অঞ্চলে হাত দেই নি। প্রথমে গরম একটা অনুভুতি। কম্বলের উত্তাপ। না আরো বেশী। তুলতুলে নরম ভেজা ওর সোনাটা। ছিদ্রটা এত ছোট। আমার আঙুলই ঢুকছে না আমার অতবড় ধোনটা কীভাবে ঢুকতো কে জানে। আমি এক আঙুল ঢুকিয়ে মারতে শুরু করলাম। মারছি আর সে কাতরাচ্ছে যৌন উত্তেজনায়। কোঁ কোঁ করছে। আমি অন্য হাত দিয়ে ওর পাছা টিপছি। এক পর্যায়ে পাছার ছিদ্র দিয়ে অন্যহাতের আঙুল ঢুকে গেল। লাফিয়ে ওঠে শেলী। আমি বুঝলাম মাগী দুই ছিদ্রেই মজা পাচ্ছে। আমি ওর গায়ে উঠে বসলাম সোনা মুখী হয়ে। ওর বুকের উপর রাখলাম আমার নরম লিঙ্গ আর বিচি দুটা। আমার পাছায় ওর চিবুকের স্পর্শ। আমি ওর সোনায় এবার দুটো আঙুল ঢুকিয়ে দিলাম। তাকিয়ে দেখলাম ওর সোনাটা গোলাপী ভেতরের দিকে। সোনার ঠোট দেখলাম। এদিকে আমি কায়দা করে আমার বিচি সহ সোনাটা আরেকটু পেছনে ঠেলে ওর মুখের উপর রাখলাম। আমার অন্ডকোষেরা সাথে ওর মুখের ঘষা লেগে তীব্র উত্তেজনা সৃষ্টি হলো। খেয়াল করলাম সে আমার বিচি দুটো চুষছে হালকা চালে। আমি কায়দা করে আমার নরম লিঙ্গটা ওর মুখের সামনে ধরলাম। সে একটু ইতস্তত করে মুখে নিয়ে নিল। আহহহহ কী আরাম। কী সুখ। কী চোদাচুদি, এই সুখের চেয়ে আর কোন সুখ আছে নাকি। মনে মনে বললাম, খা শালী, আমার ডান্ডা খা। অচিরেই শক্ত হয়ে গেল ডান্ডাটা আবার। এবার শেলী ছাড়লো না। বললো চুদতে হবে। আমিও দেরী না করে ঘুরিয়ে শুয়ে ফচাৎ করে ঢুকিয়ে দিলাম খাড়া ৬ ইঞ্চি লম্বা ধোনটা। ছিদ্রটা কী করে যেন বড় হয়ে গেছিল। আমি ঠাপ মারলাম প্রায় পনের মিনিট। মাগীর সব শক্তি শেষ করে নিলাম। চুদতে চুদতে লাল করে দিলাম মুখমন্ডল। সারা গায়ে ঘাম। পিছলা দুজনের শরীর। পিষ্টন বেগে শেষ ঠাপ যখন মারলাম তখন চিরিক চিরিক করে আট-দশবার সুখানুভুতি হলে আমার সোনায়। যতক্ষন এই সুখানুভুতি ছিল, লিঙ্গ বের করলাম না ওর সোনা থেকে। মিনিট দুই পর যখন বের করলাম তখন নেতিয়ে পড়েছে কিছুক্ষন আগের পরাক্রমশালী যোদ্ধার শরীর। মাল কি পরিমান বের হলো জানি না। গড়িয়ে নেমে এলাম শেলীর পিছল নগ্ন দেহ থেকে। জীবনে প্রথম চোদার সুখ সারা শরীরে।
একমাস পরে শেলীর স্তনযুগল দেখার মত হলো, আমাদের নিয়মিত চোদনলীলার পর শেলী পূর্ণ যুবতী হল।


নার্গিস
নার্গিস কেমন আছ? আজ তোমায় দেখলাম ন্যশনাল মার্কেটে তোমার বড় বোন এর সাথে মার্কেটিং করতে,তোমার বড় বোন ইশারায় আহবান জানাল তোমাদের মার্কেটিং-এ অংশ নিতে কিন্তু আমি গেলাম না। আশে পাশে তোমার বর্তমান স্বামী থাকতে পারে এ ভয়ে দ্রুত তোমাদের দোকানটি অতিক্রম করলাম। তুমিত আমায় তোমার তীক্ষ্ন চাহনীতে অতিতের সব ভুলে যাওয়া স্মৃতিতে নাড়া দিলে। বাসায় এসে স্টান হয়ে শুয়ে আমার স্ত্রীর চোখকে ফাকি দিয়ে তোমার স্মতি রোমন্থন করলাম।
সবে মাত্র উচ্চমাধ্যমিক ভর্তি হলাম,কলেজ ছিল বাড়ী হতে অনেক দুরে,সকাল আটটায় কলেজে যাত্রা করে দশটায় এবং তিনটায় বাড়ীতে যাত্রা করে পাঁচটায় পৌছা ছিল নিত্য দিনের রুটিন ওয়ার্ক। কলেজে যাওয়া আসার কান্তি মেটাতে পড়ালেখার সময় বয়ে যেত।গ্রাম্য
মেঠো পথ অতিক্রম করার যান্ত্রিক কোন বাহন ছিলনা, রিক্সা ভ্রমন ছিল ব্যয়বহুল, কলেজের কোন হোস্টেল ছিলনা যে সেখানে গিয়ে উঠব, নিকটবর্তী কোন আবাসিক ঘর নিয়ে থাকার ও ব্যবস্থা নাই, পড়ালেখার ভবিষ্যৎ অন্ধকার দেখতে লাগলাম। অনোন্যপায় হয়ে এক বন্ধুকে এক দেড় কিলোমিটার এর সীমানায় একটি লজিং খুজে দেয়ার জন্য অনুরোধ করলাম। বন্ধু দীর্ঘ এক মাস পর অনেক খোজাখোজিতে সীতাকুন্ড থানার গোলাবাড়ীয়া গ্রামের আলম দারোগার বাড়ীতে লাইনম্যান কমর কদর এর পরিবারে একটি লজিং এর ব্যবস্থা করে দেয় অর্থাৎ তোমাদের বাড়ীতে।
পরিচয় দেয়া-নেয়ায় প্রথম দিন অতিবাহিত হল। লাইন ম্যান কমর কদর দুই বিয়ে করেন, প্রথম স্ত্রীর কোন সন্তান নেই,তিন ছেলে দুই মেয়ে সকলেই দ্বিতীয় স্ত্রীর গর্ভজাত। এক মেয়ে ও এক ছেলে আমার পড়ানোর আওতায় ছিলনা। তিনজন কে আমার পড়াতে হবে। তোমার বয়স তখন আনুমানিক তের কি চৌদ্দ হলে ও দেখতে পরিপূর্ণা যৌবনপ্রাপ্তা মেয়ের মত , বক্ষ প্রায় দৃশ্যমান,সুশ্রী চেহারা, কোকড়ানো চুল খাড়া নাক, তীক্ষ্ন è চোখের চাহনী, মাঝারী নিতম্ব সব মিলিয়ে গ্রামের একজন সর্বোৎকৃষ্ট সুন্দরী মেয়ে হিসাবে তুমি উল্লেখযোগ্য।পরিচয়কালীন তোমার মুচকি হাসি যেন এখনো আমায় উত্তেজিত করে।প্রথম দেখার দিন হতেই আমি তোমার প্রতি কেমন যেন দুর্বলতা বোধ করতে থাকি।তোমার হাটার স্টাইল,কথা বলার ঢং, তাকানোর তীক্ষ্নতা আমাকে দিন দিন ঘায়েল করতে থাকে। মাঝে মাঝে ইচ্ছা হয় বুকের সাথে লেপটে ধরি,বুকের উপর দৃশ্যমান বস্তু দুটিকে সজোরে মন্থন করি,গোলাপি গাল দুটোকে চুম্বনে চুম্বনে ভরে দিই,না পারিনা কিছুতেই আমার সাহস হয়ে উঠেনা।আমি এক প্রকার রোগ গ্রস্থ হয়ে পরলাম, সারাক্ষন তোমাকে নিয়ে ভাবতাম অথচ তুমি সেটা জানতেনা।বিকালে বন্ধুদের নিয়ে আড্ডা দিতাম হাসি তামাসা অনেক করতাম কিন্তু আমার ভিতরে চলত তোমারই কল্পনা।সকাল আর রাত্রে পড়ার ছুটির পর তোমাকে ভাবতে ভাবতে আর আমার পড়া হতনা, যেখানে ভালভাবে লেখা পড়ার জন্য লজিং নিলাম সেখানে লেখা পড়া বন্ধ হওয়ার উপক্রম হল।এভাবে প্রথম বর্ষ চলে গেল,প্রথম বর্ষে ফাইনালে খুব খারাপ ফলাফল করাতে গার্জিয়ানদের বকুনি শুনতে হল। মনে মনে ভাবলাম তোমার কোন সুরাহা না হলে আমার ইন্টারমিডিয়েট পাশ করা হবেনা। হয়ত লজিং এ থাকব নয়ত চলে যাব।সুযোগের অপেক্ষায় থাকলাম।
একদিন সে সুযোগ আমায় ধরা দিল, তোমার এক ভাই দীর্গ এক মাইল দুরে ধানের ক্ষেতে কামলাদের জন্য চা ও পান্তাভাত নিয়ে গেছে,অন্য ভাই ততদুরে বাজার করার জন্য গেছে, বড় দুই ভাই বোন পুর্ব হতে বাড়ী ছিলনা,তদপুরি কাচারীতে মুরব্বিদের কেউ সাধারনত আসেন না।
তাছাড়া কাচারী হতে ঘরের দুরত্ব প্রায় একশত ফুট। কাচারীতে আমি আর তুমি, পড়ার ফাকে আমি তোমার গা ঘেসে পাশে দাড়ালাম, মাথায় আলতু করে হাত দিলাম, কিছু বললে না, হাত আস্তে আস্তে পিঠে নামালাম কামিছের পিছনে ব্লাউজের যে অংশ খালি আছে তাতে হাত রাখলাম তাতেও আপত্তি না পেয়ে আমার সাহস বেড়ে গেল, প্রচন্ড উষ্ণতাবোধ করতে লাগলাম,আমার প্রেসার সম্ভবত দুইশত ছাড়িয়ে গেছে,তুমি নির্বিকার হয়ত মনে মনে তুমি আমার ক্রিয়ায় প্রতিক্রিয়া জানাতে চাইছিলে কিন্তু লজ্জায় পারছিলেনা,তুমি ও উষ্ণতাবোধ করছিলে কিন্তু প্রকাশ করছিলেনা। হঠাৎ তোমার মা ডাক দিল নার্গিস কি করছ? তোমার পড়ার আওয়াজ শুনছিনা কেন? বললে অংক করছি, অথচ তোমার সামনে সমাজ বিজ্ঞানের বই, অংক করছিলেনা। আমি বুঝে গেলাম তোমার মনোভাব ,আমি আর ও সাহসি হয়ে আস্তে করে হাত বুকে নিয়ে গেলাম, তোমার সদ্য ফোটা স্তন দুটোকে মথিত করতে লাগলাম,আরামে তুমি উপুড় হয়ে রইলে,কোলে তুলে নিয়ে খাটে শুয়ালাম,সমস্ত শরীর কে দলীত মথিত করলাম,চরম উত্তেজনায় তুমি ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছ,আমি ও উত্তেজিত আর সহ্য হচ্ছিল না অবশেষে আমরা কিছুক্ষনের জন্য আদিম খেলায় মত্ত হয়ে গেলাম।তুমি প্রথম মিলনে ব্যাথায় ককিয়ে উঠেছিলে,আনন্দ পেয়েছিলে তার চেয়ে বেশী।
আমাদের প্রথম প্রেম অভিসার এই ভাবে শেষ হল, সেই হতে আমরা সময় ও সুযোগ বুঝে প্রায় অবশ্যই প্রতি শুক্রবার সহ সাপ্তাহে তিন চারদিন মিলিত হতাম,আমি তোমাকে প্রচন্ড ভালবাসতাম তুমি ও আমাকে। সাহস করে তোমার মা-বাবাকে আমাদের ভালবাসার কথা খুলে বললাম,তারা আমার মা-বাবার সাথে আলোচনা করে তোমার মতামত সহ আমাদের কে গ্রীন সিগন্যাল দিলেন কিন্তু তোমার বড় বোনের বিয়ে না হওয়াতে এ আলোচনা আমাদের মা-বাবা এবং আমরা দুজনের মধ্যে সিমিত ছিল। যৌবনের স্বাদ নির্দিধায় উপভোগ করার জন্য আমরা গোপনে ছোটদারোগার হাট আকদ করলাম। আমরা হয়ে গেলাম স্বাধীন দম্পতি।সামাজিক কোন আনুষ্ঠানিকতা এবং স্বিকৃতি ছাড়া গার্জিয়ানদের অপ্রকাশিত সম্মতিতে আমাদের দাম্পত্য জীবন চলল ছয় বছর পর্যন্ত। এর মধ্যে আমি বি এ পাস করলাম, হন্যে হয়ে তোমাকে পাওয়ার জন্য চাকরীর খোজ করতে লাগলাম, না কোথাও চাকরী পেলাম না।তোমার অনেক চাওয়া পাওয়া পুরনে ব্যর্থ হলাম। এর মধ্যে আমাদের বাবা মারা গেলে আমাদের আইনত গার্জিয়ানের পদ দখল করল আমাদের বড় ভাইয়েরা,আমার গার্জিয়ানের ইচ্ছা বউ বি এ পাস হতে হবে, তোমার গার্জিয়ানের ইচ্ছা জামাই ধনশালী হতে হবে। উভয় গার্জিয়ান এক মেরুতে মিলিত হতে কোনভাবেই সম্মত নয়।
এর মধ্যে ঘটে গেল দুর্ঘটনা,আমি তোমার সাথে দেখা করতে গেলাম,বড় বোন ছাড়া বাড়ীতে কেউ নাই,বড় বোন আমাদের ভালবাসায় সম্মত ছিল বিধায় ভীত না হয়ে তোমার সাথে দেখা করলাম,বড় বোন নিজে বাইরের সকল দরজা বন্ধ করে পাকের ঘরে চলে গেল ভিতরে আমরা দুজন, আলাপের এক পর্যায়ে আমরা আদিম তৃষ্ণা মেটাতে দিগম্বর হলাম ,ঠিক মাঝামাঝি সময়ে কোত্থেকে তোমার ভাই দিদার এসে আমাদের সামনে দাড়াল, তুমি দিগম্বর অবস্থায় কোথায় লুকালে বুঝতে পারলামনা,আমি নিজেকে কোন প্রকারে সামলিয়ে নিলাম। মানসিক ভাবে অপমানিত হলে ও ভাই কতৃক অন্য কোন অপমানের শিকার হয়নি,তবে রাগের বশবর্তী হয়ে পশ্রয় ও সুযোগ দেয়ার জন্য বড় বোনকে এক থাপ্পর বসিয়ে দিল ।তোমার ভাই দিদারকে বুঝাতে চাইলাম আমরা বৈধ স্বামী স্ত্রী গোপনে আমরা বিয়ে করেছি , কাবিন চাইল কিন্তু দেখাতে পারিনি, আমরা আকদ করেছিলাম শুধু দৈহিক মিলন নিরাপদ করার জন্য আর তোমাকে বিরতিহীন চাহিবা মাত্র পাওয়ার জন্য, তোমাকে হারাতে হবেনা এ দৃঢ়তায় আমি কাবিন করার কখনো উৎসাহী হয়নি,কাবিনত হবেই,বরং কাবিন করলে দৈত কাবিনের পাল্লায় পরে যাব।তুমি সাহস করে কাবিনের কথা ভাইকে বললে না। সেদিন এমন লজ্জাজনক পরিস্থিতিতে পরার কারনে দীর্ঘ চার মাস তোমাদের বাড়ীমুখী হয়নি।পরে খবর পেয়েছি ভায়েরা সবাই আমার বিরুদ্ধে বিদ্রোহ করে দৃঢ় ও অটল সিদ্ধান্ত নিয়েছে আমার কাছে তাদের বোন বিয়ে দেবেনা। তুমি ও সেদিন আমাদের গোপন বিয়ে ও দৈহিক সম্পর্ক অস্বিকার করলে, ভুলে গেলে হোমিও সেবনে এবর্শনের কথা।অথচ এই এবর্শনের কথা তোমার ছোট মা ও আপা জানত। ধনবান স্বামীর লোভ এবং আমার বেকারত্ব তোমাকে আমার ভালবাসা ভুলিয়ে দিল।
এ চার মাস আমার ভালবাসার মরনকাল হিসাবে বিবেচিত। দিদারুল ইসলাম টিটু নামে জনৈক কুয়েত প্রবাসি তোমাকে বিয়ের প্রস্তাব নিয়ে এল।রমজানের ঈদের আগে আগে সোনার হার,দামী শাড়ী, নানাবিধ উপহার সামগ্রী উপঢ়ৌকন হিসাবে তোমার জন্য পাঠিয়ে দেয়া হল। আমার ছয় বছরের দাম্পত্য জীবন,ভালবাসা,ছোট ছোট ্উপহার ঐ দিদারের উপহারের কাছে হার মানল।তুমি ও খুশিতে গদগদ হয়ে গেল।তুমি একটু ও ভাবলেনা যে আমি তোমার স্বামী, হ্যাঁ আমিই তোমর জীবনের প্রথম স্বামী, আকদ ও সামাজিকতা দুজন নারী-পুরুষের দৈহিক সম্পর্ককে সবার সামনে তুলে ধরার একটা মাধ্যম মাত্র,যে সম্পর্ক মনের টানে ভালবাসায় গড়ে উঠে তা আকদ ও সামাজিকতার বহু উর্দ্ধে।আমাদের আকদ ও ছিল ,মনের টান ও ছিল,ছিলনা শুধু বাহ্যিক প্রকাশের সামাজিকতা, তবে কোন কারনে আমরা বিচ্ছিন্ন হলাম তার কারণ আমার কাছে এখনো বোধগম্য নয়। তুমি কিভাবে পারলে একজন স্বামীকে তালাক না দিয়ে আরেকজন স্বামী বরন করতে, পরপুরুষের শয্যাসংগী হতে? ধিক তোমাকে।
আমি তোমার বিরহে একাকীত্ব বরন করিনি,মজনু সেজে তোমার জন্য রাস্তায় রাস্তায় পাগলের মত কাদিনি,তোমার বিরহে হইনি দেবদাসের মত ভবঘুরে,স¤পূর্ণ স্বাভাবিক থেকে তোমার চলে যাওয়া প্রত্যক্ষ করেছি,এক ফোটা চোখের জল ও ফেলেনি,তোমাকে হারানোর বেদনা আমার পৌরুষ কে এতটুকু দুর্বল করতে পারেনি।
আমি বিয়ে করলাম,তোমার রূপ সৌন্দর্যের অনেক বেশী রূপসী ,দেহ ও মননে পুত পবিত্র,নামাযী ,গ্যাজুয়েট, পারিবারিক স্ট্যাটাস তোমাদের চেয়ে ভাল, একজন পুরুষ ভাল ¯ত্রী বলতে যতগুন একজন মহিলার থাকা দরকার মনে করে সব আমার স্ত্রীর মধ্যে বিরাজমান। আমি তাকে প্রচন্ড প্রচন্ড ভাবে ভালবাসি। ছেলে মেয়ে নিয়ে বেশ ভাল দিনাতিপাত করছি,আর্থিক সচ্ছলতা তোমার চেয়ে ভাল,তবুও তোমার কথা ভীষন ভাবে মনে গড়ে কারণ তুমি যে আমার প্রথম স্ত্রী। কোন মানুষ তার কোন প্রথম কে ভুলতে পারেনা। তোমার এই দীর্ঘ স্মৃতি রোমন্থন করাতে তুমি ভেবনা আমার স্ত্রীর প্রতি আমার ভালবাসা কম তাই তোমার জন্য এটা নিরব আহাজারি,মোটেই তা নয়। তোমার কল্যাণার্থে আমার এই লেখা। আমি আজ একটা চরম কাজ সম্পাদন করতে চাই,যেটা আমার কাছ হতে তোমাকে মুক্তি দেবে। সময় ও সুযোগের অভাবে যেটা করতে পারিনি,তালাক দেয়ার কতরকম পদ্ধতি আছে আমার জানার দরকার নাই,আমি কোন পদ্ধতি অনুসরন না করে আজ তোমায় তালাক দিলাম। তালাক তালাক তালাক ,এক তালাক, দুই তালাক, তিন তালাক।


রিয়া ও নার্গিস একই কলেজে পড়ে এবং ঘনিষ্ট বান্ধবী।একই গ্রামের বাসিন্দা বলে কলেজে যাওয়ার পথে এক সাথ হয়ে গল্প করতে করতে যায় এবং আসে।তাদের গল্পের বিষয় কখনো পারিবারিক, কখনো সেক্স,পারিবারিক বিষয়াদি তেমন প্রাধান্য না পেলেও সেক্সের আলোচনা একদিনের জন্য ও বাদ পড়েনি।দুজনই বেশ সুন্দরী এবং হেন্ডসাম,বয়স আনুমানিক সতের কি আঠার হবে,শরীরে যৌবনের বাধ ভাঙ্গা জোয়ার বইছে,এই বয়সে দুজনের দুধগুলো একটা আড়াই কেজির কম হবেনা।দুধগুলো যে এক বা একাধিক ব্যক্তির দ্বারা কতবার ব্যবহার হয়েছে তা অনুমান করা দুঃসাধ্য।কলেজের লেইজার এর সময় শহীদ মিনারে বসে দুজনে আলাপ করছিল,রিয়া নার্গিস কে বলল,
> আচ্ছা একটা কথা জিজ্ঞেস করলে মাইন্ড করবিনাত?
> কেন আমি তোর কথাই কখনো মাইন্ড করেছি?
> করিসনাই,তবে আজকের প্রশ্নটা একান্ত ব্যক্তিগত,তাই।
> কেন আমরা সব সময় ব্যক্তিগত ব্যাপার নিয়ে আলোচনা করেছি,আজ এ প্রশ্ন জরলি কেন?
> যাক বাবা কথা না বাড়িয়ে বলেই ফেলি, বলব?
> বলনা।
> তোর দুধ গুলো বড়ই আকর্সনীয় এবং বড়,তার রহস্য কি বলবি?
> যা
> প্লীজ বলনারে,
> এত স্বল্প সময়ে বলা যাবেনা।
> সংক্ষপে বল।
> আচ্ছা বলছি, মনোযোগ দিয়ে শুন,
আমি গত তিন বছর ধরে একজনের সাথে প্রেম করছি,প্রথমে একটু একটু পরিচয়,তার আলাপ ও গল্প, তার পর গভীর প্রেম। এ অধ্যায় গুলো পার করতে আমাদের বেশীদিন সময় লাগেনি,তারপর দৈহিক সম্পর্ক।
> দৈহিক সম্পর্ক প্রথম দিন কিভাবে শুরু করলি?
> আমাদের পাশের বাড়ীতে বিয়ে,সবাই বিয়েতে, আমি ঘরে একলা বসে আছি অন্যরা আসলে আমি যাব,বসে বসে একটা ম্যাগাজিন পড়ছিলাম,হঠাৎ আমাদের ঘরের পিছন দিয়ে লাদেন চোরের মত এসে ঘরে ঢুকল। আমি অবাক,চলে যেতে বললাম কিন্তু গেলনা
কেন এসেছ তুমি?
বলল তোমাকে দেখতে।
এক্ষনি মা ও ভাইয়া এসে পরবে,
না আসবেনা,ভাইয়া বাজারে চলে গেছে।তোমার মা বউ বিদায় করে তারপর আসবে।
কেন এসেছ বল।
তুমি একা আছ জেনে মনটা চঞ্চল হয়ে উঠল,তাই তোমাকে দেখতে চলে আসলাম,খুশি হউনি?
খুশি হবার দরকার নেই,
তোমাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে,জড়িয়ে ধরতে ইচ্ছে করছে,
যা দুষ্ট,ফাজলামি করার জায়গা পাওনা না?
তুমি কি জাননা প্রেমিকের ফাজলামি বড়ই মধুর?মিষ্টি ফাজলামী দিয়ে আজ তোমাকে ভরিয়ে দিতে মন চাইছে।
ই-স,তোমার ফাজলামীর জন্য যেন আমি কেঁদে মরছি?
বলতে না বলতে লাদেন আমাকে জড়িয়ে ধরল,আমার বাম গালে চুমু বসিয়ে দিল,তারপর ডান গালে লম্বা চুমু দিয়ে অনেক্ষন
আমার গালকে কামরে ধরে রাখল।আমি নামমাত্র ছাড়াতে চেষ্টা করলেও ছাড়াতে মন চায়ছিলনা,আমার সমস্ত শরীর কেঁপে উঠল,প্রথম পৌরুষযুক্ত লম্বা চুম্বনে আমার শরীরে যৌবনের জোয়ার বয়ে গেল।অনেক্ষন পর সে ছাড়ল,আমার গালে তার মুখের লালা লেগে আছে,আমি লাজুকতা দেখিয়ে লালা না মুছেই লাজুক লতার মত ঘরের দেয়ালের সাথে বুকটা লেপ্টিয়ে উল্টোমুখি হয়ে দাড়িয়ে রইলাম,মনে মনে আশা করছিলাম এ অবস্থায় সে আমাকে আদর করুক। আমার আশা বৃথা যায়নি।সে আমার পিছনে এসে দাড়াল,দুবগলের নীচে হাত দিল,আমার দুস্তনকে টিপতে শুরু করল,আর গলায় জিব লাগিয়ে চাটতে লাগল,আমি যা যা দুষ্ট বলে ছাড়িয়ে নেয়ার ভান করে ও ছাড়ালাম না।সে বলল,আমার টিপ্পুনিতে তুমি কি ব্যাথা পাচ্ছ নার্গিস?আমি জবাব দিলাম না,আমার গলা ও গর্দান লালাতে ভিজে গেল,তার উত্থিত বাড়া আমার পোদের সাথে জোরে জোরে ঠেলা খাচ্ছিল,আমি সে ভাবে দাড়িয়ে রইলাম,আস্তে আস্তে তার দু হাত আমার কামিচের ভিতর দিয়ে বুকে চলে গেল,আমার স্তন দুটোকে সরাসরি কচলাতে লাগল,অনেক্ষন কচলানোর পর আমার কামিচ খুলে আমাকে তার দিকে ঘুরিয়ে নিল,আমি তার মুখের দিকে তাকাতে পারলাম না,সে আমার দুঠোটে চুম্বন বসিয়ে দিল,আর এক হাতে আমায় জড়িয়ে ধরে,অন্য হাতে আমার একটা স্তন নিয়ে খেলা করছিল,আমি দেয়ালে পিঠ লাগিয়ে দাড়িয়ে রইলাম,তার জিহ্বা দিয়ে আমার পেটে সুড়সুড়ি দিচ্ছিল,আমি চরম উত্তজনায় কাতরাচ্ছিলাম।
এই আমাকে কি করবা করনা।
করব সুন্ডরী,আরেকটু অপেক্ষা কর লক্ষীটি।
আমি যে আর অপেক্ষা করতে পারছিনা,আমাকে কেন চোদছনা?আমার সমস্ত শরীর উত্তজনায় বাঁকা হয়ে যাচ্ছিল।
তোমাকে চোদার জন্য একটু তৈরী করে নিচ্ছি।
আর কতক্ষন লাগবে গো।
এই ত শেষ করব বলে আমাকে বিছানায় শুয়ে দিল,তার বৃহৎবাড়াটা আমার মুখে পুরে দিয়ে আমার গুদে তার মুক লাগিয়ে গুদ খানা চোসতে লাগল,আমিও তার বাড়া চোষতে শুরু করালম।মাঝে মাঝে বাড়া বের করে উত্তজনায় চিৎকার করতে লাগলাম।
আহ আরও জোরে চোষনা,আমার সোনার সব পানি তোমি খেয়ে ফেল,আমায় জোরে জোরে চোডে দাও,
তার বাড়াটাকে আমার মুখের ভিতর ঠাপাচ্ছিল।
চোষাচোষীর পালা শেষ করে আমাকে পালং এর কিনারে কোমর রেখে শুয়াউয়ে সে মাটিতে দাড়াল,আমার দুই পাকে উপরের দিকে ধরে তার বাড়াকে আমার সোনার মুখের উপর ফিট করে বসাল,
আস্তে ঢুকাবে কিন্তু আমার অক্ষত গুদ,এর আগে বাড়াচোদা খাইনি,আমি ব্যাথা পাব বলে দিলাম,
একটু সহ্য করতে হবে আমার চোদন মাগী,লক্ষী মাগী বলে একঠাপ মারল,
তার পুরো বাড়া আমার সোনায় ঢুকে গেল,আমি ব্যাথায় মাগো করে উঠলাম,পুরো বাড়া ঢুকিয়ে ঠাপ বিহিন বাড়াটাকে আমার গুদে চেপে ধরে রাখল।
আমার দু পা দিয়ে তাকে শক্ত করে চেপে রাখলাম,আর সে উপুড় হয়ে আমার স্তন দুটোকে চোষতে থাকল,আমি তার মাথাটাকে জড়িয়ে ধরে রাখলাম।আমার সোনার বিতর কুটকুট করছিল,
এই ঠাপাওনা, ঠাপানি বন্ধ করলে কেন? প্লীজ লক্ষটি জোরে জোরে ঠাপাও।
সে বলুটা বের করে আবার এক ঠাপে ঢুকিয়ে দিল। আহ কি আরাম!আমার কোমর পালং কারায় থাকাতে তার ঠাপাতে সুবিধা হচ্ছিল,আমি ও বেশী আরাম পাচ্ছিলাম।
এভাবে দাড়িয়ে দাড়িয়ে সে ঠাপ মারতে থাকে।
আমি প্রতি ঠাপে আরামে আহ উহ করতে থাকি।
তারপর সে আমাকে উপুর করে নিল,
তার লম্বা বাড়াটা আমার পোদের নীচে দিয়ে সোনার মুখে আবার ঠাপানী শুরু করল,
অনেক্ষন গুদ মারার পর,এবার পোদে বাড়া ঢুকাতে বাড়াকে একটা ধাক্কা দিতে আমি মাগো বলে চিৎকার করে উঠলাম।
অনেক চেষ্টা করেও পোদে ঢুকাতে না পারায় আবার গুদে ঢুকাল।
অবশ্যই আরেকদিন পোদে ঢুকোয়েছিল,সে কথা অন্য দিন বলব।
মিনিটে ষাট বার গতিতে আমার সোনার ভিতর ঠাপাতে ঠাপাতে লাদেন তার এক কাপ লাচা যুক্ত মাল আমার সোনার ভিতর ঢেলে দিল।


মেয়েটা পাশের বাসার নতুন প্রতিবেশী। বয়স ১৮-১৯ হবে। একেবারে ছোট মেয়ে আমার মতো ৪০ বছরের বুড়োর জন্য। কিন্তু মেয়েটা একদিন চোখে পড়ে গেল হঠাৎ। চোখে পড়ার কারন মেয়েটা নিজের উন্ভিন্ন যৌবন নিয়ে "কী করি আজ ভেবে না পাই, কোন বনে যে চুদে বেড়াই" টাইপের চালচলন। না হলে আমি এতটা খবিস না যে এত ছোট মেয়ের জন্য খাই খাই করবো। প্রথমত বয়সের তুলনায় মেয়েটার স্তনটা একটু বড়, কিংবা মেয়েটা প্রমান করতে চায় ওর দুটো বড় স্তন আছে। কচি মেয়ের বড় স্তনের প্রতি আমার একটা দুর্বলতা আছে, এই মেয়েটা পাতলা টাইট টিশার্ট পরে আমার সে দুর্বলতাটাকে কামনার চুড়ান্ত পর্যায়ে নিয়ে যায়। লিফটে একদিন ওর দুধ দুটো আমার কয়েক ইঞ্চি দুরত্বে পাতলা টি-শার্ট ছেড়ে বেরিয়ে আসতে চাইছিল। আমার ইচ্ছে হচ্ছিল লাজ-সংকোচ ছেড়ে হাত বাড়িয়ে স্তনদুটো মুঠোর ভেতরে নিয়ে কঠিন ভাবে মর্দন করতে করতে বাসায় ঢুকে যাই এবং ওকে ৩০ মিনিট ধরে রাম চোদা দেই। এরপর থেকে মেয়েটা আমার কল্পনায় নানান সময়ে চলে আসে। নানান ভঙ্গিমায় ওকে চুষে খাই, আমার লিঙ্গ চোষাই, তারপর ওকে নেংটো করে রাম চোদা দেই। ও বাসায় একা থাকে অনেক সময়, এরকম সেক্সী মেয়ে বাসায় একটা থাকলে চোদাচুদি করা ডালভাত। আমি সিদ্ধান্ত নিয়ে ফেলি, প্রথম সুযোগেই চুদবো যুবতী রিয়াকে। চুদে চুদে ফালা ফালা করে ফেলবো মাগীকে। সেদিন আমাদের বাসায় এসেছিল পাতলা টি-শার্টের সাথে পাতলা নীটের একটা গেন্জীটাইপ প্যান্ট পরে। ভেতরে প্যান্টি নেই। আমি ওর যোনীদেশ পরিস্কার দেখতে পাচ্ছিলাম ফুলে আছে দুই রানের মাঝখানে। আর কয়েক মিনিট ও সামনে থাকলে আমি মাটিতে চেপে ধরতাম শালীকে। রিয়াকে আমি চুদবোই। আমার লেটেষ্ট মাল রিয়া।
রিয়ার সাথে রিয়ার বড় বোনও থাকে। মেয়েটা বিরাট সাইজের। আমার বৌ বলে মেয়েটার দুধ একেকটা দুই কেজি হবে। বাসায় নাকি পাতলা জামা পরে দুধ বের করে বসে থাকে। আমি কেয়ারলেস, আমি চাই ছোটটাকে। বউ সেটা জানে না। বউ জানে না আমি বারান্দায় দাড়িয়ে রিয়ার ব্রা গুলো দড়িতে শুকাতে দেখে শক্ত হই। কল্পনা করি এই ব্রা গুলো রিয়ার কোমল স্তন যুগলকে কীভাবে ধারন করে। নানান ধরনের ব্রা পরে মেয়েটা। আমি সুযোগ পেলে এক সেট ব্রা প্যান্টি গিফট করবো ওকে। রিয়া ছোট মেয়ে হলেও আমার দিকে কেমন সেক্সী চোখে তাকায়। ফলে আমি ওকে চোদার স্বপ্ন দেখি।

------------------------------------------------------------------
-ভাইয়া বাসায় একা?
-হ্যাঁ
-আমিও একা, আসেন না গল্প করি, ছবি দেখি, ভালো ছবি এনেছি একটা
-দারুন, আসছি আমি
ছবি শুরু হলো। রিয়া আমার পাশে। আড়চোখে দেখলাম রিয়ার পাতলা টি-শার্ট ভেদ করে বেরিয়ে আসছে স্তন দুটো। আমাকে বিন্দুমাত্র লজ্জা পাচ্ছে না। একটা হরর টাইপ ছবি। রিয়া ভয় পাচ্ছে। মাঝে মাঝে আমার হাত চেপে ধরছে। আমার এটা ভালো লাগছে।
-আজ তোমার বাসার অন্যরা কোথায়
-ওরা বাইরে থাকবে আজ
-তুমি একা?
-হ্যাঁ
-ভয় লাগবে না?
-লাগলে আপনার কাছে চলে যাবো
-ওকে
-আপনিও কী একা
-তাইতো।
-ভালোই হলো। দুজনে একসাথে থাকা যাবে
-ভালো হবে, তুমি আমাকে কী খাওয়াবে
-আপনি যা খেতে চান
-আমি যা খেতে চাই তুমি সব খাওয়াতে পারবে
-যদি আমার থাকে তাহলে খাওয়াতে পারবো
-থাক, তুমি অনেক ছোট মেয়ে
-না, আমি অত ছোট না, আমি ১৯ এখন
-আমি ৪০, অনেক বেশী
-আমি অত বুঝি না, আপনাকে আমার সমবয়সী ভাবতে ভালো লাগে
-ওয়াও, তোমাকে তো স্পেশাল কিছু খাওয়াতে হয়
-খাওয়ান
-কিন্তু তুমি অনেক ছোট,
-তাতে কি,আমার মুখ ঠোট, দাত সব আছে
-ওরে বাবা তোমাকে যা খাওয়াতে চাই তা দাত দিয়ে খাওয়া চলবে না
-তাহলে?
-শুধু ঠোট আর জিহবা
-ভাইয়া, আপনি ভীষন দুষ্টু
রিয়া আমার একটা হাত চেপে ধরলো। আমি ডান হাতটা ওর কোমরের পাশে রাখলাম। সে আরো গা ঘেষে এলে আমি কোমরটা জড়িয়ে ধরলাম। আমার চোখে কেমন দৃষ্টিতে যেন তাকালো। নাকের নীচে ঘাম। আমি ডান হাতে আকর্ষন করতেই এলিয়ে পড়লো আমার গায়ে। কাধে মাথা রাখলো। গলায় নাক ঘষলো। আমি ওর গালে নাক ঘষলাম। এরকম ঘষাঘষি চলছে আদরের ভঙ্গীতে। দশ মিনিট পেরিয়ে গেছে তবু আমি ওর দুধে হাত দিতে পারলাম না কিংবা ঠোটে চুমু খেতে পারলাম না। সংকোচ কাটেনি এখনো। এক পর্যায়ে সে শুয়ে পড়লো আমার কোলে। মুখটা নিচের দিকে। আমি পিঠে হাত বুলাচ্ছি। ব্রা'র ফিতা ছুয়ে দেখছি। আমার ধোনটা শক্ত কঠিন হয়ে আছে। আমি এক পর্যায়ে ওর পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলাম। রিয়ার মুখটা আমার দুই রানের মাঝখানে এখন। পায়জামার ভেতর ফুসছে আমার ধোন। রিয়ার মুখটা ওখানে গিয়ে স্থির হলো, মেয়েটার মতলব কী? ধোন চুষবে নাকি। এটা একটা বিরল সুযোগ, মাগী যদি খায় এটা তো মহা পাওনা। আমি ওর বগলের তল দিয়ে ডানস্তনে হাত দিলাম এবার। সাহস করে চাপ দিলাম। গুঙিয়ে উঠলো রিয়া। বুঝলাম আর অসুবিধা নাই। আস্তে আস্তে মর্দন শুরু করলাম স্তনটা। রিয়া তখন আমার শক্ত ধোনটাকে কাপড়ের উপর দিয়ে চুমু খাওয়া শুরু করেছে। আমি পায়জামা খুলে ওটাকে মুক্ত করে দিলাম রিয়ার মুখের সামনে। রিয়া এক হাতে ধরে মুখে পুরে দিল সাথে সাথে। বোঝা গেল মাগী লাইনে এক্সপার্ট। আমি ওর টি-শার্ট তুলে ব্রা খুলে ওকে উপর সাইডে নগ্ন করে ফেললাম। স্তন দুটো হাতে মর্দন করতে করতে দেখতে লাগলাম। বয়সের তুলনায় অনেক বড়। বহুব্যবহ্রত। বোটা দুআঙুলে ধরে চটকাতে লাগলাম। ওর দুধগুলো টিপতে টিপতে ও যে কিশোরী মেয়ে মনেই হচ্ছে না। আমার বউয়ের চেয়ে অনেক বড় স্তন। আধকেজি হবে একেকটা। আমি দুধ খাওয়ার জন্য অধীর, কিন্তু যতক্ষন সে আমার ধোন চুষছে ততক্ষন আমি পারছি না কারন তার মুখ বুক নিচের দিকে

----------------------------------------------------------------
-রিয়া
-তুমি এত সুন্দর কেন
-আপনিও
-আমি তো বুড়ো মানুষ
-আপনি মোটেই বুড়ো না, আপনার এইটা এত টাইট, এত শক্ত, আমার খুব মজা লাগতেছে
-তোমার দুধগুলো খুব সুন্দর, নরম, পেলব, আমার খেতে ইচ্ছে করছে খুব
-তাই, আপনি যতক্ষন খুশী খান এগুলো, আমার খুব ভালো লাগবে। কতদিন আমি চেয়েছি আপনি আমার এগুলো খাবেন
-বলো কী,
-সত্যি
-কিন্তু কেন একজন বিবাহিত বয়স্ক মানুষ তোমার পছন্দ হলো
-জানিনা। কিন্তু আপনাকে প্রথম দেখার পর থেকে আমার কামনা বেড়ে গেছে।
-আমিও তোমাকে দেখার পর থেকে কামনায় জলছি। সবসময় ভাবতাম কখন তোমাকে খাওয়ার সুযোগ পাবো
-আপনি আজ সব করবেন
-সব মানে
-ওইটাও
-ওইটা কি
-আরে ধুত, আমরা সব আদর করবো, স্বামী স্ত্রীর মতো
-মানে আমি তোমাকে ঢুকাবো
-জী
-হুমমম
-কেন চিন্তায় পড়লেন
-কিছুটা
-কেন
-কারন এরকম একজন যুবতী যার বয়স ২০ হয়নি তাকে ঢোকানোর মানে বোঝো?
-না
তোমাকে ঢুকালে এটা ধর্ষন হবে। চোষাচুষি যতই করি অসুবিধা নেই, কিন্তু ঢুকাতে গেলে ধর্ষন।
-আমি ওসব বুঝিনা, আপনি আমাকে ধর্ষনই করেন, নাহলে আমি থাকতে পারবো না
-কনডম তো নাই,
-আমার আছে
-তুমি কনডম রাখো?
-রাখি
-হুমমম
-কেন জানতে চান না
-না,
-তাজ্জব
-হে হে হে, আসো আবার খেলা শুরু করি। এবার তোমার দুধ খাবো। উল্টা হও।
রিয়া চিৎ হলো এবার। ওর পরনে নীটের একটা ট্রাউজার শুধু। উপরে পুরো নগ্ন। এই প্রথম আমি কিশোরী একটা মেয়ের কচি কিন্তু বড় স্তন দেখতে পেলাম। ওর স্তন দুটো একদম গোল। কী জানি শুয়ে আছে বলে কি না। এত সুন্দর লাগছে, এতদিন যা ভেবেছি তার চেয়েও অনেক গুলগুলে,খাড়া, থলথলে নয়। সাইজটা একটু বড়। বড় সাইজের কমলার চেয়ে একটু বড় হবে। আধাকেজির মতো ওজন হবে দুটো মিলে। আমি খামচে ধরলাম দুহাতে দুই স্তন বোঁটাসহ। বোঁটাটা একটু কালচে খয়েরী। এত বড় স্তন, অথচ বোটাটা এখনো পুর্নাঙ্গ হয়নি। এখনো চোখা ভাবটা রয়ে গেছে। এটা আমার খুব ভালো লাগছে। মনে হচ্ছে আমার দুই হাতে দুটি বাদামী রঙের কমলা। আমি তাকিয়ে তাকিয়ে উপভোগ করছি সৌন্দর্য। বাদামী রাবারের বল, আহ কী আরাম লাগছে উষ্ণ দুটি নরম মাংসপিন্ড আমার হাতে। এদুটো রিয়ার দুধ। আমি পেয়ে গেছি বহু কাংখিত দুটি দুধ। এদুটো এখন আমার। আমি ইচ্ছে মত মর্দন করবো, খামচাবো, কচলাবো, চমু খাবো, চুষবো, কামড়াবো। কেউ বাধা দেবে না, কেউ মানা করবে না। পাচ মিনিটের মধ্যে আমি এই স্তন দুটোকে কামড়ে কামড়ে লাল লাল করে দিতে পারি। এসব ভাবতে লাগলাম দুহাতে দুটে স্তন মুটোয় চেপে ধরে। রিয়া অবাক আমার মুগ্ধতা দেখে।
-অমন করে কী দেখছেন ভাইয়া
-তোমার দুধগুলো এত সুন্দর, আমি চিন্তাও করতে পারি না
-আমার সাইজ আপনার পছন্দ?
-খুব
-আপনি এমন আদর করে ধরেছেন, আমার খুব ভালো লাগছে
-তুমি বলো এগুলো নিয়ে কী করলে তোমার ভালো লাগবে
-আপনি এগুলোকে হাত দিয়ে আস্তে আস্তে কচলান
-তারপর
-তারপর জিহবা দিয়ে দুধের চারপাশ চাটতে থাকুন
-তারপর
-তারপর জিহবাটা বোটার উপর রেখে জিহবাটা নাড়ুন, বোটাকে কাতুকুতু দিন
-তারপর
-তারপর আর কি, বোটাটা মুখে নিয়ে চুষে চুষে খান যতক্ষন ইচ্ছে।
-তোমাকে আমি দিনরাত চুষতে পারবো নাওয়া খাওয়া বাদ দিয়ে
-আপনি খুব ভালো, আসেন শুরু করেন


---------------------------------------------------------------------------------
এরকম স্তন আমি সবসময় খুজি পর্নো ছবিগুলোতে। দুআঙুলে টিপ দিলাম বোঁটায়। তারপর পিষ্ট করতে লাগলাম দুহাতে। ময়দা মাখার মতো করে। তুলতুলে নরম স্তন দুটো। চুমু খেলাম স্তন দুটিতে। বামস্তনটা মুখে পুরলাম। চুষলাম। রিয়া চোখ বন্ধ করে উপভোগ করছে। আমি উল্টিয়ে পাল্টিয়ে রিয়ার বড় বড় সুন্দর দুধগুলো চুষে চুষে খেলাম অনেকক্ষন ধরে। তারপর ওর ট্রাউজার নামিয়ে দিলাম। ভেতরে প্যান্টি নেই। হালকা কালো বালে ভরা সোনাটা। কিন্তু পুরো ঢাকা পড়েনি। নতুন বাল মাত্র উঠতে শুরু করেছে। এখনো শেভ করেনি বোধহয়। আমি জানি এরপর কী করতে হবে, ওর রান দুটো ফাক করে বসে গেলাম মাঝখানে। আঙুল দিয়ে দেখলাম যোনীদেশ ভিজে আছে রসে। খাড়া লিঙ্গটা জায়গামতো বসিয়ে ঠেলা দিলাম, দু ইঞ্চি গেল। তারপর একটু টাইট। আমার ঠেলা। এরকম আস্তে আস্তে ঠেলতে ঠেলতে পুরোটা গেল। আহ......করে উঠলো রিয়া। আমি শুরু করলাম ঠাপানো। মারতে মারতে হাত দিয়ে ধরে রাখলাম দুধ দুটো। তারপর কোমর তুলে ঠাপ মারা শুরু করলাম। কয়েকমিনিট পর লিঙ্গটা বের করে কনডম লাগালাম। এবার আবার ঢুকালাম, মজা একটু কমে গেল। কিন্তু কিছু করার নাই। এই মেয়ের পেটে বাচ্চা দিতে চাই না আমি। দিলাম ঠাপ আবার, মারতে মারতে শালীকে কাদো কাদো করলাম কাম যন্ত্রনায়। তারপর তার মাল খসলো, আমারো। বিছানায় গড়িয়ে গেলাম নরম ধোনটা নিয়ে। রিয়াকে সেই একবার চুদে অনেকদিন সুযোগ পাই না আর। দেখাও হয় না। বাসা থেকে কম বেরোয় বোধহয়। নাকি আমার চোদার ব্যাথায় কাতর হয়ে আছে কেজানে। সেদিন ওর বয়ফ্রেন্ডের সাথে বোধহয় খেলছিল, উহ আহ শুনেছি রুম থেকে। কদিন আগে হঠাৎ দরজার গোড়ায় দেখা গেল আবার। অনেকদিন পর। হাসলো। আমিও হাসলাম। পরনে গোলাপী হাই নেক সুয়েটার। শীত পড়ছে বলে আফসোস হলো। কিন্তু গোলাপী সুয়েটার ভেদ করে কোমল স্তনদুটি অবাধ্য হয়ে বেরিয়ে আসতে চাইছে। ব্রা'র আভাস দেখলাম। আজ টাইট ব্রা পরেনি। তুলতুলে লাগছে স্তন দুটো। আমার ধোনে চিরিক করে উঠলো, শক্ত হয়ে যাচ্ছে। আমি জিজ্ঞেস না করে দরজা ঠেলে ঢুকে গেলাম ভেতরে। রিস্ক নিয়েছিলাম, কিন্ত ঢুকে বুঝতে পারলাম কেউ নেই।
-কী তোমাকে দেখা যায় না কেন
-না, এই তো আছি
-কী করছো এখন,
-কিছু না, আপু আসবে এখন। আপনি যান
-আপু অফিসে গেছে না?
-গেছে, এখুনি চলে আসবে
-থাকি না কিছুক্ষন, তোমাকে অনেকদিন দেখি না।
-আমার পরীক্ষা সামনে
-পরীক্ষার আগে একটু আদর লাগবে না?
-আপনি একটা রাক্ষস
-আর, তোমার বয়ফ্রেন্ড?
-আমার কোন বয়ফ্রেন্ড নাই
-সেদিন ছেলেটা কে, তোমাকে আদর করে ডাকতে শুনলাম
-আপনি কিভাবে শুনলেন
-আমি জানলার পাশে দাড়িয়ে সব দেখেছি
-কী দেখেছেন
-তোমাদের খেলাধুলা
-ভাইয়া, আপনি বেশী দুষ্টু, উঁকি দিয়ে অন্যের ঘরে দেখাটা অন্যায় কিন্তু।
-আমার রিয়াকে কে আদর করছে দেখার জন্য উঁকি দিয়েছিলাম। (আসলে কে করছে দেখিনি, আন্দাজে ঢিল মেরে ধরেছি)
-তেমন কিছু হয় নি
-কিন্তু অনেক্ষন চুদেছে তো
-না, একবার শুধু, ও ভীষন জোর করছিল। চেপে ধরার পর না করতে পারি নি।
যাই হোক আমি রিয়াকে আদর করতে করতে ওর উদ্ভিন্ন স্তনযুগল মর্দন করতে লাগলাম, কিছুখনের মধ্যেই রিয়া আবার গরম হয়ে গেল। ও ঊঃ ঊঃ করতে করতে আমাকে জড়িয়ে ধরলো। ওর কচি গুদে আমার লিংগ যেন ডাকাত হয়ে উঠলো।

ঘটনাটা আজ থেকে চারপাঁচ বছর আগের। আমি তখন ক্লাস নাইনে পড়ি। আমাদের বাড়িটা ছিলো ২ ফ্লাটের। বেশী বড় ছিলো না। আমাদের পরিবারে আমি, মা আর বাবা থাকতাম। তবে আমার রুম ছিলো পাশের ফ্লাটের একটা রুম, কারণ আমাদের ফ্লাটে ছিল দুইটা বেড রুম। তাই একটু রিলাক্সের জন্য আমি পাশের ফ্লাটের একটি রুমে থাকতাম। সেই ফ্লাটে ছিলো এক্সট্রা আরো দুইটা রুম। সেই রুম দুইটা ভাড়া দেয়া হতো। যাই হোক, আসল কাহিনীতে আসি। আমার ছোটো খালা বিয়ে হয়ে যাওয়ার পর মুন্সিগঞ্জ থাকতো। তো হঠাৎ আমার খালু ইতালি চলে যাওয়ার পর আমার খালু আর ছোট খালা আমাদের বাড়ি চলে আসলো, পাশের ফ্লাটে। ৩ মাস পর খালু চলে গেল ইতালি। খালা সারাদিন আমাদের ফ্লাটে সময় কাটাতো। খালার বয়স ২৩/২৪ হবে। খুব লম্বা ফিগার ৫’৫” হবে। দেখতে খুব সেক্সি। একদম বাংলা ফিল্মের নায়িকা পপির মতো। কিন্তু অনেক ফর্সা। কিন্তু আমি কখনো খারাপ দৃষ্টিতে দেখতাম না। সারাদিন সময় পেলেই খালার সাথে গল্প করতাম, লুডু খেলতাম। খালাও খুব এনজয় করতো আমার সঙ্গ। যাই হোক, আমার ও খালার ফ্লাটে শুধু একটা টয়লেট কাম বাথরুম আছিলো। আমার রুম আর খালার রুমের মাঝের পার্টিশনের দরজাটা দুই পাশ দিয়ে ছিটিকিনি দিয়ে লাগানো ছিল, কিন্তু দরজাটা একটু ফাঁকা হয়ে গিয়েছিল। এক রুম থেকে অন্য রুমে কি হচ্ছে স্পষ্ট দেখা যেত। এবার মূল ঘটনায় আসি। একদিন রাতে ইলেক্ট্রিসিটি ছিলো না। আমি হিসু করার জন্য টয়লেটে গেলাম। কিন্তু হঠাৎ দেখি, খালা টয়লেটের দরজা খুলে অন্ধকারের মধ্যে পাছার কাপড় তুলে হিসু করছে। সাথে ফস ফস করে শব্দ হচ্ছে। শব্দ শুনে আমি খুব একসাইটেড হয়ে গেলাম। আমার তখন উঠতি বয়স। সেক্স সম্পর্কে ভাল বুঝি না। কিন্তু অন্ধকারের মধ্যে খালার সুন্দর ফরসা পাছা দেখে আমার খুব ভালো লাগলো। যাই হোক আমি টয়লেট থেকে একটু সরে আসলাম। খালা বের হয়ে আমাকে দেখে বললো, কিরে মুতবি? আমি বললাম, হ্যাঁ মুতবো। এই বলে খালা চলে গেল। আমি ঘরে এসে শুধু খালার ফরসা পাছার কথা ভাবতে থাকলাম। আবার ভাবলাম ... আপন খালা, ধুর ছাই, কি আজে বাজে চিন্তা করি। কিন্তু মন তো মানে না। আমি অনেকক্ষণ শুধু খালার পাছার কথা চিন্তা করলাম। কিছুক্ষণ পর ইলেক্ট্রিসিটি চলে আসলো। আমি আবার খালাকে দেখার জন্য আমাদের পার্টিশনের দরজা দিয়ে উকি দিলাম। দেখি খালা শুয়ে টিভি দেখছেন আর পা নাচাচ্ছেন। খালার বুকের কাপড় সরে গিয়েছে। খাটে শুয়ে থাকাতে দুধ দুইটা একটু দেখা যাচ্ছে। আমি আরো হর্নি হয়ে গেলাম। আমার রুমের লাইট নিভিয়ে দিয়ে দরজায় উকি দিয়ে খালার দুধ দেখতে লাগলাম। খুব ভালো লাগতে থাকলো। এইভাবে রাত ১২টা বেজে গেল। খালা দেখি আবার টয়লেটের দিকে যাচ্ছে। আমার রুমের দক্ষিণ দিকের জানালাটা ছিল টয়লেট বরাবর। আমি জানালার একটা পার্ট একটু খুলে দিয়ে তাড়াতাড়ি উকি দিলাম। দেখি খালা এবার টয়লেটের লাইট জ্বালিয়ে দরজা খুলে রেখেই পাছার কাপড় তুলে সাইড হয়ে পি করতে বসলো। লাইটের আলোতে খালার পি স্পষ্ট দেখা যাচ্ছিল। কারণ সাইড হয়ে পি করতে বসে ছিল। খালার সেক্সি পা, উরু স্পষ্ট দেখতে পেয়ে আমার ল্যাওড়া ... প্লাটিনামের মতো শক্ত হয়ে গেল। সাথে পি’র ফস ঢস শব্দ আমাকে পাগল করে দিল। এখানে বলে রাখি খালা কিন্তু কমোডে পি করতো না, করতো বাথরুমের ফ্লোরে। যাই হোক, সারারাত শুধু খালার কথা ভেবে ভেবে কাটিয়ে দিলাম। সকালে উঠে আবার স্কুলে চলে গেলাম। এইভাবে চলতে থাকলো আমার উকি মেরে খালার শরীর দেখার পালা। খালার সামনে আসলেই আমি একটু অন্যরকম হয়ে যেতাম। কিন্তু খালা বিন্দুমাত্র কিছু বুঝতে পারতো না। যাই হোক কিছুদিন পর স্কুলে ক্লাস টেনের টেস্ট পরীক্ষার জন্য স্কুল একমাসের জন্য বন্ধ হয়ে গেল। আমি সারাদিন বাড়িতে বসে বসে শুধু খালাকে ফলো করতে থাকলাম আর দিনে ৩/৪বার খেচতে থাকলাম। মাঝে মাঝে ৫/৬বার খেচতাম। একদিন সকালে দেখি খালা বাথরুমে কাপড় ধুচ্ছেন। কাপড় হাটুর উপর তুলে বসে বসে কাপড় কাঁচছেন । আর বুকের কাপড় একদম সরে গিয়েছে। খালার হাটুর ভাঁজ দেখে আমার সোনা লাফিয়ে উঠলো। কি সেক্সি ভাঁজ আর কি বড় বড় দুধ। মনে হচ্ছিল গিয়ে একটু টিপে আসি। আমি জানালা ফাক দিয়ে অনেকক্ষণ দেখতে থাকলাম। কিছুক্ষণ পর খালা কাপড় ধোয়া শেষ করে ... শুকানোর জন্য বাড়ির ছাদে নিয়ে গেলেন। আবার বাথরুমে চলে আসলেন। খালা জানতেন না যে আমি বাড়িতে। তাই সে বাথরুমের দরজা খোলা রেখেই গোসল শুরু করলেন। আমি আমার ধোনটা শক্ত করে ধরে পুরো ঘটনাটা দেখার জন্য প্রিপারেশন নিলাম। খালা প্রথমে শাড়িটা খুলে ফেললো। তারপর শাড়িটা বালতিতে ভিজিয়ে রাখলো। খালা শুধু ব্লাউজ আর পেটিকোট পরা। পেটিকোট একদম নাভির ৪/৫ ইঞ্চি নিচে। উফফফফ কি যে সেক্সি লাগছিলো খালার নাভিটা দেখতে সে কথা আমি আপনাদের বুঝাতে পারবো না। খালা কোনো ব্রা ইউজ করে না। খুব সুন্দর দুধ ছিলো। কাপড় ধোয়ার সময় উপর হয়ে যখন কাপড় ঘষছিলো তখন দুধ দুইটা স্পষ্ট দেখা যাচ্ছিল। উফফফফ হোয়াট আ সিনারি। আমার খুব কষ্ট হচ্ছিল ..... দেখে ..... অনেক কষ্ট করে সব দেখতে থাকলাম। এরপর খালা ব্লাউজ খুলে ফেললো। আর দুইটা বড় বড় ইয়াম্মি ইয়াম্মি দুধ বের হয়ে আসলো। কি যে সুন্দর দুধ। আমার শুধু খেতে ইচ্ছা করছিল। খালা তার ব্লাউজে সাবান মেখে শরীর ঘষা শুরু করলো। উফ কি সেক্সি সিনারি। হাত তুলে শরীর ঘষছে ... আর দুধ দুইটা ওঠা নামা করছে। কিছুক্ষণ পর খালা তার পেটিকোটের দড়ি খুলে লুজ করে নিলো। কিন্তু একটু পর পেটিকোটটা পুরাপুরি নিচে পড়ে গেল। খালা সেটা তুলতে মোটেও চেষ্টা করলো না। পা দুইটা ফাক করে আমার জানালার দিকে ফিরে তার ভোদা ঘষতে শুরু করলো। এই প্রথম আমি বড়ো মেয়েদের লাইভ ভোদা দেখলাম। আবার পিছন ফিরে পাছা ঘষা শুরু করলো। ওফফ কিযে লাগছিলো আমার। তারপর খালা আবার পেটিকোটটা তুলে কোমড়ের ওপর নিয়ে নিয়ে পানি ঢালা শুরু করলো। ঘুরে ঘুরে পানি ঢালছিলো। তারপর টাওয়েল নিয়ে শরীর মুছা শুরু করলো। হঠাৎ পেটিকোট খুলে একদম ন্যাংটা হয়ে ভোদা আর পাছা মুছা শুরু করলো। আমি ভোদার ফোলা জায়গাটা স্পষ্ট দেখতে পেলাম আর নিচের ভোদার মুখটা দেখতে পেলাম। তারপর আস্তে আস্তে খালা পেটিকোট, শাড়ি, ব্লাউজ পড়ে বেড়িয়ে গেল। আমি অলরেডি দুইবার খেচা দিয়ে ফেলছি।

রাত আটটার দিকে খালা আমাকে তার রুমে ডাক দিলেন। বললেন, কিরে লুডু খেলবি? আমি বললাম হ্যাঁ। ব্যাস লুডু খেলতে বসে গেলাম। প্রচণ্ড গরম পড়েছিল তখন। আমি সুযোগ পেলেই খালার শরীরের দিকে তাকিয়ে থাকি। মাঝে মাঝে খালার বুকের কাপড় সরে যায়। আমি সেই সুযোগ মিস করি না। একটু পর খালা শুয়ে লুডু খেলতে থাকে। আবারও সেই দুধ আমি দেখতে থাকি তবে এবার খুব কাছ থেকে। আমার শুধু বার বার দুধ টিপতে ইচ্ছে করছিল। বাট নো ওয়ে। খালা কিন্তু এইসব একেবারে কেয়ার করছিলো না। আমি তার দুধের দিকে মাঝে মাঝে তাকাচ্ছি ওনি টোটালি কিছু মনে করছে না। কিছুক্ষণ পর আমার প্রচণ্ড মুতে ধরলো, বললাম, খালা মুতে আসি, খালা বললো আমিও যাবো। চল একসাথে যাই। আমরা একসাথে টয়লেটে গেলাম। খালা আমাকে বললো তুই কমোডে বস আমি ফ্লোরে বসি। আমি খালার পেছন ফিরে আস্তে আস্তে মুতা শুরু করলাম। খালা শো শো শব্দ করে ফস ফস করে মুততে শুরু করলো। আমি একটু পেছন ফিরে তাকালাম। দেখি খালাও আমার দিকে তাকিয়ে আছেন। আমাকে দেখে হাসছেন। পুরো টয়লেট খালার মুতার শো শো শব্দে ভরে গেছে। আমি খালার পাছাটা স্পষ্ট দেখতে পেলাম আর আমার ধোনটা ধরে দুইটা খেচা দিলাম। মুতা শেষ করে দাঁড়ালাম। খালা আমাকে দেখে হাসলেন, উনি বুঝতে পারলেন উনার মুতের শব্দ আমি পেয়েছি। তিনি আমার গালে বা হাত দিয়ে একটা চিমটি দিলে। বললেন, কিরে আবার পেছনে তাকালি কেন? আমি হাসলাম। উনার বা হাতের স্পর্শ পেয়ে আমার খুব প্রাউড ফিল হলো। কারণ এই মাত্র উনি বা হাত দিয়ে উনার ভোদা ছুঁয়েছেন। তারপর আবার উনার ঘরে গিয়ে লুডু খেলতে শুরু করলাম। রাত ১১টার দিকে খেলা শেষ করে আমি আমার রুমে চলে এলাম। তারপর রুমের লাইট নিভিয়ে দিয়ে দরজার ফাঁক দিয়ে খালাকে দেখতে লাগলাম আর খিচতে থাকলাম। উহ কি সুখ পেলাম খিচে, আজকে খালার সাথে একসাথে মুতেছি। খালার পাছা সামনে থেকে দেখেছি ... এই ভেবে।

এভাবে অনেক দিন কেটে গেলো। আমি সব সময় খালাকে ফলো করতাম। কখনো দরজার ফাক দিয়ে, কখনো বাথরুমে কাপড় ধোয়ার সময়। একদিন ঠিক করলাম, এইভাবে আর না। খালাকে আমার যে করেই হোক চুদতে হবে। কিন্তু কিভাবে!!! খালাতো আমাকে কোনো চান্স দেয় না। কখন আমার এক ফ্রেন্ড, নাম শাহ আলম, ওর সাথে আড্ডা দিচ্ছিলাম। ওই ব্যাটা অল্প বয়সেই অনেক মেয়ে কে চুদেছে। রিসেন্টলি এক গার্লফেন্ডকে চোদার স্টোরি শুনাচ্ছিল। ও বললো, মেয়েদের জোর করে ধরে বসলেই কিছু করার থাকে না। ও নাকি জোর করে ওর গার্ল ফ্রেন্ডকে ধরে ভোদা চাটা শুরু করছিল আর ওর গার্লফ্রেন্ড নাকি কিছু বলেনি। প্রথমে ধাক্কা দিয়েছিল কিন্তু ভোদা চাটার পর নাকি মেয়ে পাগল হয়ে গিয়েছিল .... আমি ওর প্ল্যানটা মাথায় নিলাম। বুঝলাম, খালাকেও একদিন আমার এভাবে ধরতে হবে .....

সেদিন ছিলো শুক্রবার। আব্বা বাড়িতে। মা ও যথারীতি বাড়িতে। বেলা ৩টা বাজে। আমি দরজা দিয়ে উকি মেরে খালাকে দেখছি। খালা ঘুমাচ্ছেন। উনার কাপড় একদম পায়ের উপর ওঠে গেছে। বুকের কাপড়ও একদম সরে গেছে। আমি সাহস করে ওনার রুমের কাছে গিয়ে দরজা ধাক্কা দিলাম। দেখি দরজা লক করা না। আমি আস্তে আস্তে এক পা দুই পা করে ঘরে ঢুকে গেলাম। আস্তে করে খাটের পাশে বসে গেলাম। দিখি আমার সামনে খালার নগ্ন শরীর। বড় বড় দুইটা দুধ .... আকাশের দিকে তাক করানো। আমি নিচে গিয় আস্তে করে খালার পেটিকোটটা হালকা করে একটু একটু করে তুলতে থাকলাম। আমার হার্টবিট অনেক বেড়ে গেছে। মনে হচ্ছে হার্টটা এক লাফ দিয়ে বেড়িয়ে যাবে। বাট কন্ট্রোল করলাম। আস্তে আস্তে একেবারে ভোদা পর্যন্ত তুলে ফেললাম। ওফফফফ কি সুন্দর ফোলা একটা ভোদা দেখে আমার খুব সাক করতে ইচ্ছা করলো, আমি নাক দিয়ে একটু ঘ্রান নিলাম। উফফফফ হোয়াট আ স্মেল! হালকা মুতের গন্ধ। আমাকে একদম পাগল করে দিলো। আমি আস্তে করে একটা চুমু খেলাম ভোদার ওপর। খালা কোনো টের পেল না। হাত দিয়ে একটু ষ্পর্শ করলাম, ছোট ছোট বালে ভরা ভোদা। তারপর আমি সামনে এডভান্স হলাম। আমার নজর খালার দুধের দিকে গেল আমি হাত দিয়ে আস্তে আস্তে চাপ দিলাম দুধের ওপর। আমার হার্ট বিট তখন এতো বেড়ে গেছে যে আমার শরীর দিয়ে ঘাম বের হচ্ছে। ৪/৫ বার খালার দুধে চাপ দিলাম। উফফফ কি নরম দুধ। চাপ দিলে আবার স্প্রিং-এর মতো জাম্প করে। এইবার আমার দৃষ্টি গেল খালার ঠোটের দিকে। আমি জিহবা বের করে খালার ঠোটে একটা চাটা দিলাম। আমার সেক্স আরো বেড়ে গেল। আরো বেশী করে চাটা শুরু করলাম। সাথে দুধ টিপতে শুরু করলাম। ইচ্ছা করছিল .... খালাকে এখনই চুদে ফেলি। কিন্তু, হঠাৎ খালা চিৎকার দিয়ে উঠলো, বললো, উহ হু উ উ কে কে। আমি এক দৌড় দিয়ে রুম থেকে পালিয়ে সোজা বাড়ির ছাদে চলে গেলাম। আর ভয়ে আমার বুক কাপতে শুরু করলো। আর ভাবছি আব্বা আম্মাকে বুঝি জানিয়ে দেবে। যেই ভাবা সেই কাজ, ৫ মিনিটের মধ্যে আব্বা আমাকে ডাক দিলেন। জিজ্ঞাস করলেন তুই কি তোর খালার ঘরে গিয়েছিলি? আমি না বলতে পারলাম না। বললাম, হ্যাঁ গিয়েছিলাম। পাশে খালা, বললো, ওহ আমি ভাবলাম কে না কে, কেন গিয়েছিলি? আমি বললাম আমার কম্পিউটারের একটা স্ক্রু হঠাৎ দরজার নিচ দিয়ে খালার ঘরে চলে গিয়েছিল, তাই স্ক্রুটা আনতে গিয়েছিলাম। আব্বা ও আম্মা হাসতে হাসতে খালাকে বললো, এতো সামান্য ঘটনার জন্য এতো চেচামেচি! খালাও হাসলো।

খালা রাতে আমাকে ডাক দিলেন লুডু খেলার জন্য। একসময় জিজ্ঞাস করলেন সত্যি করে বলতো তুই কেন আমার ঘরে এসেছিলি? আমি বললাম, সত্যি স্ক্রুর জন্য এসেছিলাম, দেখি তুমি ঘুমাচ্ছো, কিন্তু তোমার ঘরে ঢোকার সাহস পাচ্ছিলাম না, কিন্তু খুব দরকার ছিল স্ক্রুটার তাই ঢুকে ছিলাম, তুমি সত্যি ঘুমাচ্ছিলে নাকি তাই শিউর হওয়ার জন্য তোমার গালে একটু হাত দিয়েছিলাম, কিন্তু তুমি চিৎকার করাতে আমি ভয় পেয়ে গিয়েছিলাম। শুনে খালা সে কি যে হাসি ... উনি অনেক হাসলেন আমি বুঝলাম খালা ঘটনাটা টের পায় নি আমি আবারও খালার সাথে আগের মতো বিহেভ করতে থাকলাম।

তারপর দিন, দুপুর বেলা খালা বাথরুমে গেলেন গোসল করতে কিন্তু দরজা বন্ধ করে দিলেন। আমি তো পাগল হয়ে গেলাম। যে করেই হোক আমাকে খালার গোসল দেখতে হবে। আমি আমার রুম থেকে বের হয়ে বাথরুমের ডান দিকের ওপর ছোট ভেন্টিলেটর দিয়ে ঝুলে ঝুলে উকি মারা শুরু করলাম, খুব কষ্ট হচ্ছিল। কিন্তু আমাকেতো দেখতে হবে। দেখি খুব রিস্কি পজিশন। যে কোন সময় ধরা পড়ে যেতে পারি। কিন্তু কোনো পরোয়া না করলাম না। আজকে দেখলাম নতুন জিনিস, খালা পুরা ন্যাংটা হয়ে ব্লেড দিয়ে বাল ফেলছেন। আমি খুব এনজয় করতে থাকলাম। খালা একহাত দিয়ে ভোদা টেনে ধরে অন্য হাত দিয়ে ব্লেড দিয়ে বাল ফেলছেন। ওহ হোয়াট আ লাভলি সিনারি। হঠাৎ আমি ধরা খেয়ে গেলাম। খালা আমাকে দেখে ফেললেন। চিৎকার করে বললেন, সুমন, তুই ওখানে কি করিস? আমি ভয়ে পালিয়ে গেলাম।

কিন্তু এবার খালা আম্মার কাছে বিচার দিলেন না। আমার সাথে সারা দিন কোনো কথা বললেন না। তার দুই দিন পর আব্বা আর আম্মা চলে গেলেন গ্রামের বাড়িতে দুই দিনের জন্য। আমাকে বলে গেলেন খালাস সাথে খেতে। আর ওনাদের ফ্লাটে থাকতে। আমি বললাম ঠিক আছে।

রাতে বাড়ি একদম ফাঁকা। আমি আর খালা। আমার কেমন কেমন জানি লাগছে। মাথা একদম খারাপ হয়ে গেছে। খালা আমাকে খেতে ডাকলেন তার ঘরে। আমি মাথা নিচু করে খেতে গেলাম। খাওয়া শুরু করলাম। খালা খাওয়া শুরু করলো। কিন্তু কিছু বললো না। খাওয়া শেষ করলাম। তারপর খালা আমাকে জিজ্ঞেস করলেন, সত্যি করে বল, কেন তুই বাথরুমে উকি দিয়েছিলি? আমি কোনো উত্তর দিলাম না। খালা আমাকে আবার জিজ্ঞেস করলে। আমি বললাম, তোমার শরীর দেখার জন্য। আমার মাথা ঠিক ছিল না। মাথার মধ্যে বন্ধু শাহ আলমের প্ল্যান খেলছিল। আজকে খালাকে জোর করে হলেও ধরবো। আজ হবে শেষ বোঝাপড়া। খালা আমার উত্তর শুনে বললো, হারামজাদা, ইতর, বদমাইশ ... এতো অল্প বয়সে ইতরামি শিখছস, তোর আম্মা আসুক সব কিছু বিচার দিবো। এই কথা শুনে আমি আমার চরম মুর্হুতে পৌছে গেলাম। কোনো কিছুর পরোয়া না করে খালাকে জড়িয়ে ধরে খাটের ওপর ফেলে দিলাম জোর করে। খালার ঠোটে বুকে ঘাড়ে চুমু খেতে থাকলাম খালা উহ উহ ছাড় ছাড় হারামজাদা বলে চিৎকার দিতে লাগলো আমি জোর করে খারার কাপড় তুলে ডাইরেক্ট ভোদার মধ্যে মুখ দিয়ে জিহবা দিয়ে ভোদা চাটা শুরু করলাম খালা উঠে গিয়ে আমাকে কুত্তার বাচ্চা বলে একটা খাড়া লাত্থি দিলেন পর পর তিনটা লাত্থি দিলেন শুয়োরের বাচ্চা তর এতো বড় সাহস তুই আজকে আমার শরীরে হাত দিয়েছিস, আইজকা তোর হাড্ডিগুড্ডি ভাইঙ্গা ফালামু বলতে বলতে আমাকে আরো দুইটা চর আর লাত্থি দিয়ে ঘর থেকে বের করে দিতে লাগলেন বললেন বের হ হারামজাদা বের হ, ইতরের গুষ্ঠি লাজ লজ্জা নাই কুত্তার বাচ্চা বের হ ....

আমি সব কিছু কেয়ার না করে ফাইনাল এটেম্পট নিলাম, ডাইরেক্ট আমার লুঙ্গি খুলে ফেলে খালাকে ধর্ষণ করার এটেম্পট নিলাম। কোনো কথা না বলে খালাকে জড়িয়ে ধরে খাটে ফেলে দিয়ে দুধ টিপতে আর মুখে ঠোটে ঘারে চুমু আর চাটতে শুরু করলাম নন স্টপ একশন খালার দুধ টিপতে টিপতে ব্লাউজ থেকে বের করে নন স্টপ চুষতে শুরু করলাম উমমম উমমম উমমম করে আমি শুধু চুষতে আর চুষতে থাকলাম খালা আমাকে বার বার সরাতে চেষ্টা করলো কিন্তু পারছিলো না আমি এখন খুব হরনি হয়ে গেছি আমি বললাম চুতমারানি আজকে তোকে চুদবোই চুদবো আমার অনেক দিনের শখ প্লিজ খালা আমাকে ১০ মিনিট সময় দাও আমি আর জীবনেও তোমাকে ডিসটার্ব করবো না, শুধু একবার ... প্লিজ একবা বলতে বলতে আমি খালার নাভীর কাছে গিয়ে জিব ঢুকিয়ে দিয়ে চাটা শুরু করলাম আর এক হাত দিয়ে কাপড় তুলে ভোদার ওপর তুলে ফেললাম তারপর ডাইরেক্ট দুই হাত দিয়ে ভোদা ফাক করে জিব ঢুকিয়ে দিয়ে লম্বা একটা চাটা দিলাম খালা দেখি একদম চুপ হয়ে গেছে। দুই হাত দিয়ে আমার পিঠে খামচি দিয়ে ধরে আছেন অলরেডি নখ বসিয়ে দিছেন। আমি কোন কথা না বলে নন স্টপ ভোদা চাটতে থাকলাম একেবারে একটা আঙ্গুল ঢুকিয়ে ফিঙ্গারিং স্টাইলে সাক করছি আর খালার ভোদার রস খাচ্ছি .... খালা নিজের অজান্তেই উহ আহ মাগো ছাড় সুমন ছাড় আহ কি করস ... এসব বলছেন। আমি সুযোগ বুঝে হরদম ভোদা চেটে যাচ্ছি, সাথে ফিঙ্গারিং করছি হঠাৎ দেখি খালা পি করে দিলেন আমার মুখের মধ্যে বাট নো অরগাজম বিলিভ মি ইটস পি আমি হা করে পি খেয়ে ফেললাম আর ননস্টপ চাটতে থাকলাম আমি এইবার আমার ফাইনাল ডেস্টিনেশনের জন্য তৈরি হলাম ধোনের মাথায় একটু থুতু দিয়ে আমার সাড়ে ছয় ইঞ্চি ল্যাওড়াটা ডাইরেক্ট খালার ভোদার ভিতর এক ঠাপে ঢুকিয়ে দিলাম এতো জোরে ঢুকালাম যে খালা বসো পড়লেন, মাগো বলে উফফ কি ফিলিংস আমি এই প্রথম কোন মেয়ের ভোদায় ল্যাওড়া ঢুকালাম কি ভীষণ গরম আর ভোদার কি কামড়!!! মনে হচ্ছে আমার ল্যাওড়া গিলে ফেলবে, ছাড়তে চাইছে না ভোদার ঠোট দিয়ে ল্যাওড়া আটকিয়ে রেখেছে। আমি জোর করে খালাকে শুয়িয়ে রাম চোদন দিতে থাকলাম। খালা আরাম পাওয়া শুরু করলো, উহ আহ সুমন কুত্তার বাচ্চা আরো জোরে দে উহ মাগো হারামজাদা আরো জোরে দিতে পারস না!!! আরো জোরে .... আরো জোরে ... বলতে বলেত আমাকে দুই হাত দিয়ে তার বুকের সাথে ঘষতে থাকলেন আর নিচ থেকে ঠাপ দিতে থাকলেন আমি ও খালার দুধ উমমম উমমম করে চুষতে লাগলাম, খালা নিজের জিব বের করে নিজের ঠোট চাটছেন আমিও খালার জিবটা আমার জিব দিয়ে চাটতে শুরু করলাম, খালা আমার জিবটা তার মুখের ভিতর নিয়ে চুষতে থাকলেন আর বলতে লাগলেন সুমন .... আরো জোরে জোরে চোদ .... আরো জোরে .... অনেক দিন হলো চুদা খাই না .... আমি বললাম, কেন খালা তুমি না আম্মাকে বলে দিবে? খালা বললো বেশী কথা বলিস না ... না চুদলে তোর আম্মাকে বলে দিবো ... আরো জোরে জোরে দে ... আরো জোরে ... উহহহহ আহহহ চোদ ... আরো জোরে চোদ ..... আমি বললাম, প্রতিদিন দিতে হবে, খালা বললো দিনে দশবার চুদবি এখন কথা না বলে জোরে জোরে চোদ .... এই বলে খালা ঘুরে বসে আমাকে নিচে ফেলে আমার ধোনটা ধরে বসে পড়লো ... উফফফফ কি ফিলিংস, খালা পাগলের মতো আমাকে রাম ঠাপ দিতে লাগলো ... ঘুরিয়ে ঘুরিয়ে আমাকে চুদতে লাগলো... আমার দুধ দুইটা খামচে ধরে ... বসে বসে চোখ বন্ধ করে চুদতে থাকলো ...... কিছুক্ষণ পর, আমার মাথা ধরে ওনার ভোদা আমার মুখে চেপে ধরলেন, বুঝলাম খালার মাল বের হচ্ছে খালা আহ উহ উহ চাট চাট বেশী করে চাট বলে আমার মুখে তার ভোদা ঘষতে থাকলেন তারপর পাশে শুয়ে পড়লেন কিন্তু আমি বসে রইলাম না খালার পা দুইটা আমার কাধের উপর তুলে দিয়ে ধোনটা ঢুকিয়ে দিয়ে রাম ঠাপ শুরু করলাম যত জোরে পারা যায় খালাকে চুদতে থাকলাম আমার মাল প্রায় আসি আসি ভাব আমি কিছু না বুঝার আগে চিরিক চিরিক করে মাল খালার ভোদার ভেতর ফেলে দিলাম উফ কি সুখ কি শান্তি খালা পাগল হেয়ে তার দুই পা দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরে রেখেছেন মনে হচ্ছে উনি উনার ভোদার ঠোট দিয়ে আমার ধোন থেকে মাল শুষে নিচ্ছেন আমি একটু ভয় পেয়ে গেলাম আবার বাচ্চা হয়ো যায় নাকি। খালা বললো এক সপ্তাহ পরে তার মাসিক হবে চিন্তার কিছু নাই আমি খালার দিকে চেয়ে একটু হাসলাম জিজ্ঞাস করলাম খালা কিছু বলবা? উনি বললেন, হারামজাদা যা করারতো কইরাই ফালাইছস, এখন মানুষেরে জানাইলেতো আমার সর্বনাশ হইবো। আমি বললাম, ঠিক আছে, আমি কিন্তু প্রতি দিন তোমাকে চুদবো। খালা বললো প্রতিদিন ভালো লাগবে না। ২/৩ দিন পর পর চুদলে ভালো লাগবে। আমি বললাম ঠিক আছে। তারপর খালা বললো, চল বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসি। তারপর বাথরুমে গিয়ে খালাকে বললাম, খালা তুমি তো আমার মুখে মুতে দিয়েছো তখন, আমি সেই মুত খেয়ে ফেলেছি, খালা বললো হ্যা দিয়েছি, সহ্য করতে পারি নাই তাই দিয়েছি আমি বললাম এখন আমার ধোনের উপর মুতো, খালা বললো ঠিক আছে, এক হাত দিয়ে আমার ধোনটা ধরে খালা দাড়িয়ে দাড়িয়ে আমার ধোনের উপর মুততে থাকলেন উফ হোয়াট এ ফিলিং খালার গরম গরম মুত আমাকে আবারো পাগল করে দিলো আমি সহ্য করতে না পেড়ে দাড়িয়ে থাকা অবস্থায় আবারো খালাকে ধরে চুদতে থাকলাম, খালাও দাড়িয়ে দাড়িয়ে চোদার সুখ নিতে থাকলো বললো উফফ আহহ উহহ উফফফ দাড়িয়ে দাড়িয়ে চোদা খেতে তো খুব আরাম লাগে দে দে আরো জোরে জোরে দে উফ আহ আরো দে আরো উফ উফ ... তারপর আমি খালাকে বাথরুমে শুয়িয়ে দিয়ে চুদতে থাকলাম ... শাওয়ার ছেড়ে দিয়ে ভিজে ভিজে চুদতে থাকলাম, তারপর আবার খালার ভোদার ভিতর আমার মাল ছেড়ে দিলাম খালা আমার মালের স্পর্শ পেয়ে খুব আরাম ফিল করলো তার পর কিছুক্ষণ আমরা শুয়ে রইলাম। আমি উছে বসে খালার ভোদাটা ফাক করে ভালো করে দেখতে থাকলাম খালা আমাকে জিজ্ঞেস করলো কি দেখছিস? আমি বললাম কি সুন্দর তোমার ভোদা, বলে আরো কিছুক্ষণ চেটে দিলাম। খালা উঠে বসে আমার ধোনটা ধরে ভালো করে দেখতে থাকলো। আমার খুব ইচ্ছা করছিল খালাকে দিয়ে একটু সাক করাই কিন্তু সাহস হলো না। খালা আমাকে বললো বাহ বেশ বড় তোর ধোনটা আরাম দিতে পারস বড় ধন দেখেই চুদতে দিয়েছি না হলে দিতাম না বলে সাথে সাথে ধোনটা খালা মুখে পুরে নিলো উহ কিযে সুখ ... পাগলের মতো খালা আমার ধোন সাক করলো আমি খালাকে জিজ্ঞেস করলাম তুমি কোথা থেকে ধোন সাক করা শিখেছো? খালা বললো থ্রি একস দেখে, তোর খালুর সাথে অনেক দেখেছি। আমি বললাম, আমিও অনেক থিএকস দেখি। অনেক দিন ধরে তোমাকে চোদা শখ, খালা বললো ঠিক আছে কিন্তু সাবধান কাউকে কখনো বলিস না কিন্তু তাহলে কিন্তু সর্বনাশ হয়ে যাবে। আমি বললাম মাথা খারাপ। সেই থেকে খালাকে আমার চোদা শুরু, আজ পাঁচ বছর পরও খালাকে চুদি। ৩দিন আগেও চুদেছি, অলরেডি খালার একটা ছেলে হয়ে গেছে, খালুও এরমধ্যে তিনবার দেশে এসে গেছেন। খালা এখনো আমাদের বাড়িতেই ভাড়া থাকেন। আমি সুযোগ পেলে খালাকে চুদি। খালাও আমাকে মাঝে মাঝে চোদার জন্য পাগল হয়ে যান।

মিলি কাল যে পোষাকে ছিল তা আমার মতো সুযোগ সন্ধানী দুলাভাইয়ের জন্য লোভনীয় ছিল। আমি সারাক্ষন ভাবছিলাম কী পরেছে ওটা। বাইরে কামিজ ঠিক আছে, কিন্তু ভেতরে কী। কী এমন জিনিস ভেতরে পরেছে যাতে ওর দুধগুলো এমন তুলতুলে লাগছে। তুলতুলে ঠিকই কিন্তু দুল দুল করে দুলছে না। বুকের সাথে তুলতুল করে লেগে আছে। ভোতা টাইপের হয়ে আছে, তার মানে ব্রা পরে নি। মেয়েরা ব্রা না পরলে স্তনদুটো ভোতা হয়ে থাকে। মিলির ভোতা স্তন দেখতে আমার ভালো লাগছিল। নাকটা ডুবিয়ে দিতে ইচ্ছে হয় এমন দুধে। বাসায় ঢোকার সাথে সাথে জড়িয়ে ধরে ইচ্ছে করছিল বলি, তোমার দুধ খাবো এখন। মিলি আমাকে দেখে খুশীতে লাফ দিল। কিন্তু বাবা মা আছে সামনে কী করবে। আমি চা খেতে খেতেও ভাবছিলাম সে কথা, কী পরেছে ভেতরে। হঠাৎ মনে পড়লো, আমার বউ ওর সাথে কিছু ব্রা বদলাবদলি করেছে, কিছু ব্রা শেমিজ আমার বউয়ের বড় হয়, সেগুলো মিলিকে দিয়ে দিয়েছে, কারন মিলির দুধ বড় বড়। তারই একটা গেন্জী শেমিজ পরেছে মিলি বোধহয়। ওই শেমিজগুলো পরলে দুধগুলো ভোতা দেখায়। মিলির দুধের সাইজ বড় বলে ঠেলে বাইরে চলে এসেছে। আমি ছাদে চলে গেলাম। কিছুক্ষন পর মিলিও এল। ছাদে কথা বলতে বলতে এদিক সেদিক হাটছি। মিলি পাশে পাশে। হড়বড় করে কথা বলছে। আমি ছাদের অন্ধকার কোনে চলে গেলাম। মিলিও পিছুপিছু এল। আমি ছাদের দেয়ালঘেষে দাড়ালে মিলি সামনে এগিয়ে আসতে গিয়ে হোচট খেল। ওড়না পরে গেল। আমার সামনে বিরাট দুটি কমলা। জলছে যেন কামিজের ভেতর থেকে। কামনায় আমার ধোন টাইট হয়ে গেল প্যান্টের ভেতর। ফুলে বেরিয়ে আসতে চাচ্ছে। মিলি ওড়না বুকে দিলনা আর। রশিতে ঝুলিয়ে রাখলো। ফোলা ফোলা কামিজ নিয়ে দুধের প্রদর্শনী আমার সামনে। খপ করে ধরতে ইচ্ছে হলো, কিন্তু অজুহাত তো লাগবে। বললাম
-ওমা তোমার এই জামাটা আগে দেখিনি তো? কবে
-এটা অনেক আগের, পুরোনো হয়ে গেছে
-একদম পুরোনো হয়নি।তোমাকে এটাতে টাটকা লাগছে আরো
-তাই কিন্তু দেখছেন না কিরকম টাইট হয়ে গেছে
-টাইট বলেই তো তোমার সৌন্দর্যটা আরো ভালো লাগছে, ফিগারের সৌন্দর্যটা দারুন ফুটে উঠেছে
-যাহ আপনি বাড়িয়ে বলেন সবসময়
-সত্যি বলছি। তবে তুমি আজকে ব্রা পরোনি বোঝা যাচ্ছে
-কী করে বুঝলেন
-বলবো?
-বলেন
-কিছু মনে করবে না তো?
-না
-আজকে তোমার বুক দুটো তুলতুলে লাগছে
-আপনি একটা ফাজিল
-এবং ইচ্ছে করে ধরে দেখতে, কেমন তুলতুল
-কেউ যদি আসে?
-আসবে না, আসো এদিকে
আমি আর সংকোচ না করে সরাসরি হাত দিলাম ওর দুধে। সত্যি তুলতুলে। দুইহাতে দুটো ধরলাম, তারপর ফ্রী স্টাইলে টিপতে লাগলাম। নরম দুধ। একেবারে তুলতুলে, আগে কখনো এত তুলতুলে লাগেনি। টাইট লাগতো। আজ বেশী তুলতুলে। সামনা সামনি টিপতে টিপতে ওকে ঘুরিয়ে পেছন থেকে ধরলাম দুধ দুটো। এবার ওর পাছাটা আমার শক্ত ধোনের উপর। পাছায় ঠাপ মারা শুরু করলাম দুধ ঠিপতে টিপতে। ইচ্ছে হলো ছাদের উপর ফেলে শালীকে চুদে চুদে রক্তাক্ত করে দেই। কিন্তু সময় কম। আজকে ঠাপ মেরেই সন্তুষ্ট থাকতে হবে। তবু দেয়ালের সাথে ওকে চেপে ধরে পাছায় ঠাপ মেরে গেলাম অনেক্ষন। কামিজের উপর দিয়ে দুধের উপর কামড় দিলাম হালকা। নাক ডুবিয়ে রাখলাম। জিহবা দিয়ে চাটলাম। একবার কামিজ শেমিজের নীচ দিয়ে দুধ একটা ধরে কচলালাম, কিন্তু শালী বললো সুড়সুড়ি লাগছে। হাত বের করে পাছায় দিলাম, পাছাটা নরম। পাছা ঠিপে ঠিপে আরাম নিলাম। শালীর পাছা বেশ ভারী। একদিন নেংটো করে খেতে হবে সুযোগ আসুক। পাছার উপর আবারো ঠাপানো শুরু করলাম, করতে করতে হঠাৎ চিরিক চিরক করে মাল বের হয়ে গেল অঙ্গ দিয়ে। প্যান্ট ভিজে গেছে। মহা সমস্যা, ওকে বলা লজ্জার। তাড়াতাড়ি ওকে ছেড়ে দিয়ে নেমে গেলাম ছাদ থেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন